Connect with us

বলিউড

হিন্দি সিরিয়ালের প্রযোজকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ নায়িকার

Published

on

হিন্দি সিরিয়াল করতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন। এমনই বিস্ফোরক অভিযোগ বাঙালি অভিনেত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়ের। দিনের পর দিন তাকে নিগ্রহ করা হয়েছে। পাঁচ মাসের পারিশ্রমিকও দেয়া হয়নি। এমনই অভিযোগ নায়িকার। অভিযুক্তের নাম কুন্দন সিং। কৃষ্ণা অভিনীত ‘শুভ শগুন’ সিরিয়ালের প্রযোজক ছিলেন তিনি।

২০২২ সালের মে মাসে ‘দঙ্গল’ টিভির ‘শুভ শগুন’ সিরিয়ালটির সম্প্রচার শুরু হয়। সে বছরের অক্টোবর মাসেই সিরিয়ালটি শেষ হয়ে যায়। সিরিয়ালের সেটে হেনস্তার অভিযোগটি কৃষ্ণা সোশাল মিডিয়ায় জানান তিনি।

ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, “আমার এর আগে কখনও মনের এই কথা বলার সাহস হয়নি, কিন্তু আজ আমি আর পারছি না। আমি অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আর গেলো দেড় বছর মোটেও সহজ ছিল না। আমি মানসিক অবসাদে ভুগছিলাম, একা থাকলে অ্যংজাইটি হতো, জোরে জোরে কাঁদতাম।”

অভিনেত্রীর দাবি, এ সব শুরু হয়েছিল দঙ্গল টিভির ‘শুভ শগুন’ সিরিয়ালের শুটিংয়ের সময় থেকে। সেটা তার জীবনে সবচেয়ে খারাপ সিদ্ধান্ত ছিল। লোকজনের কথা শুনেই সিরিয়ালের চুক্তিপত্রে সই করেছিলেন বলে জানান কৃষ্ণা। অভিনেত্রীর অভিযোগ, প্রোডাকশন হাউস ও প্রযোজক কুন্দন সিং একাধিকবার তাকে হেনস্তা করেছেন।


কৃষ্ণার কথায়, ‘আমি অসুস্থ ছিলাম বলে আমায় মেকআপ রুমে আটকে দিয়েছিল।  আমি শুটিং করতে চাইনি কারণ ওরা আমার পারিশ্রমিক দিচ্ছিল না, আমি তো অসুস্থও ছিলাম। আমি যখন ড্রেস চেঞ্জ করছিলাম আমার মেকআপ রুমের দরজায় জোরে জোরে ধাক্কা দিচ্ছিল যেন ভেঙেই ফেলবে। আমার পাঁচ মাসের পারিশ্রমিক দেয়নি। আর তা সত্যিই অনেকগুলো টাকা। বারবার দঙ্গল আর প্রযোজনা সংস্থার অফিসে গিয়েছি, পাত্তাই দেয়া হয়নি। আমাকে তো হুমকিও দেয়া হয়েছিল। আমি ভয় পেয়েছিলাম, ভেঙে পড়েছিলাম। অনেকের কাছে সাহায্য চেয়েছি, পাইনি। অনেকে আমায় প্রশ্ন করেন, কেন কোনও শো করছি না। এই হচ্ছে কারণ। আমি খুব ভয় পাই আবার যদি এরকম হয়? আমার বিচার চাই।’

উল্লেখ্য, ২০২২ সালে শেষবার ‘হসরতে’ সিরিয়ালে দেখা গিয়েছিল কৃষ্ণাকে। ২০২৩ সালে নেভি অফিসার চিরাগ বাটলিওয়ালাকে বিয়ে করেন তিনি। কৃষ্ণার এই অভিযোগ মিথ্যে বলেই দাবি করেছেন অভিযুক্ত প্রযোজক কুন্দন সিং।

বলিউড

আদিত্যকে নিয়ে অনন্যাকে খোঁচা দিলেন সারা

Published

on

আদিত্য-অনন্যার বিচ্ছেদের খবরে তোলপাড় পুরো বলি দুনিয়া। গুঞ্জন শোনা যায় প্রায় দু’বছর সম্পর্কের পরে আলাদা হলেন এ জুটি।

যদিও দু’জনের কেউই প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি। তাদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি ফাঁস হয়ে যাওয়ায় সম্পর্কের গুঞ্জনে যেন সিলমোহর পড়ে। এরপরে অনুরাগ বসুর জন্মদিনের পার্টিতে সারা আলি খানের সঙ্গে আদিত্য রায় কাপূরের ছবি ভাইরাল হয় সমাজমাধ্যমে।

‘কফি উইথ করণ’ শোতে র‍্যাপিড ফায়ার রাউন্ডে অনন্যাকে হারিয়ে দেন সারা। এতে খানিকটা মুষড়ে পড়েন অনন্যা।

সারার উপহারের দিকে অনন্যা উঁকি দিলে, সারা তাকে বলেন “আমার উপহারে হাত দিলে আমি কিন্তু পাল্টা তোমার উপহারে হাত দেব!” এখানে আদিত্যকে উপহার সম্বোধন করেছেন সারা। আদিত্যকে নিয়ে নিজের অধিকার নিয়ে বরাবরই সচেতন অনন্যা।

বন্ধু সারাকে তিনি বলেন, এই ধরনের কাজ করার চেষ্টাও যেন না করেন তিনি। ‘মেট্রো ইন দিনো’ ছবিতে আদিত্যের সঙ্গে জুটি বাঁধছেন সারা। অনন্যাকে আরও এক বার স্মরণ করিয়ে দিলেন সারা। মোদ্দা কথা, সারা বুঝিয়ে দিলেন অনন্যার উপহারের সঙ্গে ছবি করতে চলেছেন তিনি।

Advertisement

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

১০ হাজার ঘণ্টায় তৈরি ইশা আম্বানির মেট গালার শাড়ি

Published

on

ফ্যাশন দুনিয়ার সবচেয়ে বড় রাতে নজর কাড়লেন দুই ভারতীয় নারী। কিম কার্ডিশিয়ান, জেনিফার লোপেজদের ভিড়ে ‘আলিয়া’ এবং ‘ইশা’র পোশাকের ভারতীয় ছোঁয়া এখন টক অফ দ্য ইন্টারনেট। মেট গালার মঞ্চে শাড়ি আর ফুলের সাজে ভারতীয় সংস্কৃতিকে মেলে ধরলেন এই দুই নারী। যার মধ্যে বিশেষভাবে নজর কেড়েছে ইশার শাড়ি গাউনটি। এককথায় ‘The Garden of Time’ থিমে মুকেশ কন্যার শাড়ি স্টাইল গাউনটি ছিল অত্যাশ্চর্য। জানেন কী এমন রয়েছে এই পোশাকে?

অনেকে ভাবতেই পারেন যে, তিনি হচ্ছেন ইশা আম্বানি। তার পোশাক নিয়ে তো আলোচনা হবেই। এ আর নতুন কী? তবে এবারের ব্যাপারটা ঠিক তেমনটা না। রাহুল মিশ্রর ডিজাইন করা এই গোল্ডেন গাউনটি সত্যিই নজরকাড়ার মত। বিশেষ করে গাউনের সাথে শাড়ির ফিউশনের তারিফ না করে পারা যায়না। এক ঝলক দেখলে মনে হবে, যেন কোনো ফুলের বাগান। যে বাগানের মধ্যে ভেসে বেড়াচ্ছে প্রজাপতি এবং ড্রাগনফ্লাই। আর সেই বাগানের মালকিন ইশা যেন কোনও স্বপ্নে দেখা রাজকন্যা।

ইশার এই শাড়ি গাউনের উপর ফুটিয়ে তোলা হয়েছে প্রকৃতির জীবনচক্রকে। শোনা যাচ্ছে, এই গোটা পোশাকটিই নাকি হাতে বোনা। একাধিক দক্ষ শিল্পীর অক্লান্ত পরিশ্রমের ফল এই শাড়ি গাউন। পোশাকটিতে রয়েছে নকশি, জরদৌসি ও অ্যাপ্লিকের কাজ। ইশার এই একটি পোশাক তৈরী করতে সময় লেগেছে প্রায় ১০ হাজার ঘন্টারও বেশি। তাহলেই ভাবুন কতটা পরিশ্রম রয়েছে এই একটা শাড়িতে?

যদিও এই পোশাকের দাম এখনও জানা যায়নি, তবে সংশ্লিষ্ট মহল বলছে, কয়েক কোটি টাকার হতে পারে ইশার এই পোশাকের দাম।

পোশাকের পাশাপাশি এইদিন  নজর কেড়েছে আম্বানি কন্যার অ্য়াকসেসরিজও। তিনি সঙ্গে নেন শাড়ির সঙ্গে মানানসই একটি জেড ক্লাচ ব্যাগ, ট্র্যাডিশনাল পদ্ম শেপের ব্রেসলেট, তোতা পাখির মতো দেখতে কানের দুল এবং একটি ফুলের জিজাইনের চোকার।

Advertisement

আর মেকআপ হিসেবে হিসেবে ইশাকে দেখা গিয়েছে মোটা ভ্রু, গালে রুজ, ব্রোঞ্জার, এবং গোলাপি লিপস্টিকে। আইমেকআপে প্রাধান্য পেয়েছে সোনালি রং। ব্যবহার করা হয়েছে বেশ গাঢ় করে মাস্কারা।

এককথায় বলাই যায় যে, রক্ত মাংসের মানুষ নয়, সোম-সন্ধ্যায় ইশা যেন হয়ে উঠেছিলেন কোনও রূপকথার পরী।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ড্রামা কুইনের মন্তব্যে শোরগোল নেটপাড়া

Published

on

বলিউডের কুইন যদি হন কঙ্গনা তাহলে রাখী সাওয়ান্ত হলেন ড্রামা কুইন। তিনি মুখ খুললেই শুরু হয় বিতর্ক। স্থান, কাল, পাত্র, কোনোকিছুরই তোয়াক্কা করেন না রাখী। মনের কথা মুখে আনতে দ্বিধা করেন না কখনোই। তার উদ্ভট কাজকর্মের দৌলতে টিআরপিও বাড়ে তরতরিয়ে। যে কারণে পাপারাজ্জিরাও সবসময় চোখে চোখে রাখেন রাখীকে। তবে এবার যা বললেন তা সত্যিই চমকে দেয়ার মত।

রাখী জানালেন আম্বানি পরিবারের পক্ষ থেকে তাকে নাকি দেয়া হয়েছে একটি বড় হীরের আংটি। যে হিরের কাছে নাকি হার মেনে যাবে সুস্মিতা সেনের আংটিও।

চমকে উঠলেন তো? ভাবছেন কোনও কথা নেই বার্তা নেই, হঠাৎ রাখীকে কেন হীরের আংটি উপহার দিতে গেল আম্বানি পরিবার? আর তাও আবার এত বড় একটা হীরে! বিষয়টি প্রকাশ্যে আসতেই বেশ ভালোই শোরগোল পড়েছে  সামাজিক যোগাযোগমাধ্যমে। সত্যিই কি রাখীকে হীরের আংটি উপহার দিয়েছেন আম্বানিরা?

এখন সত্যি মিথ্যা তো কেবল রাখীই জানেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে এই ড্রামা কুইন জানিয়েছেন, অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে এই আংটি দেয়া হয়েছে তাকে।‌ পাপারাজ্জিদের সামনে সেই আংটি দেখিয়ে রাখী বলেন, এতে থাকা হীরেটি নাকি প্রাক্তন মিস ইউনিভার্স তথা অভিনেত্রী সুস্মিতা সেনের আংটির হীরের থেকেও বড়।

রাখী সাওয়ান্ত বলেন, ‘সুস্মিতা সেনের আংটিতে যে হীরেটি রয়েছে এটি তার থেকেও আকারে বড়। ওকে কে আংটিটি দিয়েছিলেন জানেন? অনিল আম্বানি ওকে ওই আংটিটি দিয়েছিলেন মনে হয়… কিন্তু আমাকে এই আংটি দেয়া হয়েছে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের জন্য। যেমন রিহানাকে দেয়া হয়েছিল ১০০ কোটি টাকা। তেমন আমাকেও এই ৫০ কোটির আংটি দেয়া হয়েছে। আমি ওদের বিয়েতে পারফর্মও করব।’

Advertisement

স্বাভাবিকভাবেই রাখীর এই বক্তব্য ঘিরে শুরু হয়েছে হইচই। নেটিজেনদের মতে, অন্যান্যবারের মত এবারও হয়ত নিছক মজা করেছেন রাখী। কারণ, পূর্বেও একাধিকবার এরকম আলটপকা মন্তব্য করে লাইমলাইটে এসেছেন এই বলি তারকা। এবারও হয়ত সেরকমই কিছু একটা করে অ্যাটেনশন কুড়োতে চাইছেন এই ড্রামা কুইন।

আবার কেউ কেউ বলছেন, এটা সত্যিও হতে পারে। হয়ত সত্যিই অনন্ত আম্বানির বিয়েতে পারফর্ম করবেন তিনি। তবে সেক্ষেত্রেও ৫০ কোটির হীরে দেয়ার ব্যাপারটা নিয়ে সন্দেহ রয়েই যাচ্ছে।

Advertisement

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version