Connect with us

বিনোদন

দক্ষিণী তারকা যশের ছবি থেকে যে কারণে সরে এলেন কারিনা

Published

on

তারকা

যশ অভিনীত ছবি থেকে সরে গেলেন করিনা কাপুর। ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল করিনার। জোরকদমে প্রস্তুতি চলছে, আগেই খবর মিলেছিল। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসাবে কিয়ারা আডবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

ড্রাগ মাফিয়াদের প্রেক্ষাপটে তৈরি এই অ্যাকশন ছবি। স্বাভাবিক ভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়েছে ছবি নির্মাতার তরফে। তাদের কথায়, “ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে ছবি সম্পর্কে কোনও তথ্য ছড়াবেন না।” তারা জানিয়েছেন, ছবির কাস্টিং প্রায় শেষের দিকে। যাদের কাস্ট করা হয়েছে, ছবির জন্য তারা ১০০ শতাংশ উপযুক্ত।

তবে করিনা কেন সরে এলেন ছবি থেকে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সূত্রের খবর, তারিখ নিয়ে সমস্যার জেরেই করিনার এই সিদ্ধান্ত। নির্মাতার তরফেও তারিখ বদল করার কোনও সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ বেবোর অনুরাগীরা। করিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে, অপেক্ষায় দর্শক।

কেএস/

বলিউড

অর্থাভাবে চড়া দামে ফ্ল্যাট ভাড়া দিলেন মালাইকা অরোরা

Published

on

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল মালাইকা অরোরা। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নিজেকে ধরে রেখেছেন লাস্যময়ী রূপে। কিন্তু ব্যক্তিজীবনে বেশ কিছু বিষয় নিয়ে জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি।

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহ বিচ্ছেদের বেশ কয়েক বছর পার হয়েছে। কিন্তু দুজনের মধ্যে সৌজন্যমূলক সম্পর্ক এখনো বজায় রেখেছেন তারা। এর অন্যতম কারণ একমাত্র ছেলে আরহান। ছেলের জন্য এখনো দেখাসাক্ষাৎ হয় মালাইকা ও আরবাজের মধ্যে।

তবে বিবাহ বিচ্ছেদের পর থেকেই ‘খান’ পদবি নিজের নাম থেকে সরিয়ে ফেলেন মালাইকা। সিনেমার চেয়ে এখন বেশি তাকে দেখা যায় টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। সেখানে থেকেও যথেষ্ট আয় হয় তাঁর। এরই মধ্যে এবার নিজের পালি হিলসের ফ্ল্যাটটি ভাড়া দিলেন মালাইকা। ভাড়া দিয়েছেন মুম্বাইয়ের খ্যাতনামা পোশাকশিল্পী কশিশ হন্সকে।

মুম্বাইয়ে অভিজাত এলাকা যেমন বান্দ্রা, পালি হিলসসহ এমন বেশ কিছু জায়গায় ফ্ল্যাট রয়েছে মালাইকার। তারই একটি ফ্ল্যাট ভাড়া দিলেন তিনি, যার ভাড়া মাসিক দেড় লক্ষ টাকা। ওই পোশাকশিল্পীকে তিন বছরের জন্য ভাড়া দিয়েছেন অভিনেত্রী। প্রতি বছর ৫ শতাংশ করে বাড়বে ভাড়া।

এছাড়াও বান্দ্রায় যে ফ্ল্যাটটি রয়েছে অভিনেত্রীর, সেটিও নাকি ভাড়ায় দেওয়া। যদিও মালাইকা নিজে বান্দ্রা এলাকার যে বাড়িতে থাকেন, সেটির আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। সম্প্রতি অভিনেত্রী আরও একটি ফ্ল্যাট কিনেছেন, যেটি নিয়ে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে। সেসব জটিলতা নিরসনেই ফ্ল্যাট ভাড়া দিয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কানের লাল গালিচায় উপেক্ষিত ঐশ্বরিয়া, ক্ষোভে ফুঁসছেন ভক্ত-অনুসারী’রা

Published

on

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় আর কেউ থাকুক না থাকুক সেই ২০০২ সাল থেকে নিয়মিত অংশ নেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বাচ্চান। এবারও হাতে প্লাস্টার নিয়ে সমুদ্র পাড়ের শহর কানে দ্যুতি ছড়িয়েছেন এই লাস্যময়ী। তবে উৎসব কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর নাম উল্লেখ না করায় ক্ষোভে ফুঁসছেন তাঁর ভক্ত-অনুসারীরা।

বৃহস্পতিবার নির্মাতা ফ্রান্সিস ফোর্ড কপোলা পরিচালিত ‘মেগালোপোলিস’ সিনেমার প্রিমিয়ারে অংশ নিতে লাল গালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। এই দিনে তিনি পড়েছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী শেন পিককের তৈরি মেটালিক কালো গাউন।

এ সময় ঐশ্বর্যার সঙ্গেই লাল গালিচায় হাঁটেন হলিউড নির্মাতা গ্রেটা গেরউইগ, নাদিন লাবাকি, ওমর সাই, আইরিন জেকবের মতো আন্তর্জাতিক তারকারা। কিন্তু বিপত্তি ঘটে যখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঐ বিভাগের যে ছবিগুলি উৎসব কর্তৃপক্ষ পোস্ট করেছেন, সেখানে ঐশ্বরিয়ার নাম উল্লেখ করা হয়নি।

এমনকি তাঁকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও ট্যাগ করা হয়নি। বিষয়টি নজরে আসতেই চটেছেন ঐশ্বরিয়ার ভক্ত-অনুরাগীদের একাংশ। ওই পোস্টের নীচে তাঁরা ক্ষোভ উগরে দিয়েছেন। মন্তব্যকারীদের একজন লিখেছেন, ‘‘আপনারা ক্যাপশনে ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম উল্লেখ করলেন না, যিনি কি না গ্রেটা গারউইগের আগে থেকে কানে যাচ্ছেন!’’ আরও এক জন ঐশ্বরিয়ার সোশ্যাল অ্যাকাউন্ট ট্যাগ করে লেখেন, ‘‘ওনার নাম উল্লেখ করা হয়নি কেন?’’ আরেক জনের কথায়, ‘‘কানের রানি শুধুই ঐশ্বরিয়া।’’

এই অসম্মানের নেপথ্যে কী উদ্দেশ্য রয়েছে তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। এখনও আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়রা যে অনেকাংশেই উপেক্ষিত, সে কথাই উঠে আসছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি, ফ্যাশন ইভেন্ট মেট গালায় ডিজাইনার সাব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

Advertisement

কিন্তু নেটিজেনদের একাংশের মতে, বিদেশি সংবাদমাধ্যম আলিয়াকে নিয়ে সেই ভাবে কোনও উৎসাহ দেখায়নি। এমন কি তাঁকে দীপিকা পাড়ুকোন ভেবে উপস্থিত সংবাদমাধ্যমের একাংশ ভুল করে বসেন। তাদের মতে, ঐশ্বর্যার ঘটনায় আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়দের প্রতি পাশ্চাত্যের উপেক্ষাই যেন আরও এক বার প্রমাণিত হল।

তবে সমালোচনা শুরু হতেই বেগতিক দেখে উৎসব কর্তৃপক্ষ দ্রুত ভুল শুধরে নেন। পরবর্তীতে তাঁরা ঐ পোস্টে ‘ঐশ্বরিয়া রাই’ লেখেন এবং অভিনেত্রীর অ্যাকাউন্টও ট্যাগ করেন। প্রসাধনী ব্র্যান্ড ল’ওরিয়াল প্যারিসের শুভেচ্ছা দূত হিসেবে প্রতি বছরই কানের লাল গালিচা মুখরিত করে আসছেন ঐশ্বরিয়া।

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

দীপিকার ব্যাগে যে জিনিসটি সবসময় রাখেন

Published

on

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মানেই ভক্তদের কাছে ভীষণ আগ্রহের। সামনে ‘সিংহাম’ সিনেমার সিক্যুয়ালে দেখা যাবে দীপিকাকে। এর মধ্যে সেপ্টেম্বরে দীপিকার ঘরে নতুন অতিথি আসতে যাচ্ছে। গর্ভবতী হওয়া সত্ত্বেও সিনেমার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। তবে অন্যান্য অনেক নায়িকার মতোই দীপিকার একটি অদ্ভূত অভ্যাস রয়েছে। সবসময়েই, নিজের ব্যাগে একটি পেনসিল নিয়ে ঘোরেন দীপিকা।

এ প্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপিকা জানান, সবসময়ে তিনি ব্যাগে একটি খাতা আর পেনসিল রাখতে পছন্দ করেন। দীপিকা টেকনোলজি পছন্দ করলেও, বিভিন্ন বিষয় তিনি মোবাইলে না টাইপ করে, খাতায় লিখে রাখতে পছন্দ করেন। তাই এ কারণে যেখানেই যান না কেন, দীপিকার ব্যাগে থাকে একটি খাতা ও একটি পেনসিল। কলম রেখে পেনসিল কেন- সেই কথাও খোলসা করেছিলেন দীপিকা পাড়ুকোন।

অভিনেত্রী বলেন তিনি পেনসিল ছোলা, আর ভুল হলে ইরেজার দিয়ে সেটা মুছে ফেলার বিষয়টা খুব পছন্দ করেন। শুধু এই একটা কারণ নয়, দীপিকা পেনসিল ব্যবহার করেন আরও একটি কাজেও।

দীপিকা জানিয়েছেন, যদি কোনো সংলাপ বলতে গিয়ে তিনি বারে বারে আটকে যান, তাহলে বিশেষ একটি ব্যায়াম করেন তিনি। দাঁতের মধ্যে পেনসিল চেপে ধরে সেই সংলাপটি বলতে থাকেন কয়েকবার।

এরপরে দাঁত থেকে পেনসিল বের করে নিলেও, সেই সংলাপটি ঝরঝরে হয়ে যায়। এই কাজটিই নাকি আর ও একটি কারণ, যার জন্য কলম নয়, ব্যাগে পেনসিল রাখতেই পছন্দ করেন দীপিকা।

Advertisement

এছাড়া দীপিকা নিজের ব্যাগে মাউথ ফ্রেশনার, ফেস মিস্ট, পারফিউম, মোবাইল স্ট্যান্ডের মতো ছোট ছোট জিনিস নিয়ে ঘুরতে পছন্দ করেন। সঙ্গে থাকে দীপিকার বাড়ির চাবি ও চুল বাঁধার জিনিসও।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version