Connect with us

বলিউড

৫ কোটি টাকার বাড়ি, কোটি টাকার গাড়ি কী নেই দিশার

Published

on

বর্তমানে টিনসেল নগরী বিয়ের আড়ম্বরে মেতে থাকলেও এরই মাঝে বিচ্ছেদ ঘটে টাইগার-দিশার। ছয় বছরের সম্পর্কে ছেদ পড়ায় বলিপাড়ায় তাদের নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। জ্যাকি-পুত্রের সঙ্গে এতো দিন একসঙ্গে থাকার পর কেন তারা এই সিদ্ধান্ত নিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

এই সময়েই অভিনেত্রীর নতুন ছবি ‘এক ভিলেন রিটার্নস’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, ‘প্রজেক্ট কে’ প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যেতে পারে দিশাকেও।

বলিউড ইন্ডাস্ট্রিতে উপার্জনের নিরিখে শীর্ষে থাকা প্রথম ২০ জন অভিনেত্রীর মধ্যে দিশা পটানির নাম রয়েছে। তবে, তার কেরিয়ারের শুরু হিন্দি ছবির মাধ্যমে নয়, বরং দক্ষিণী সিনেমাজগতের মাধ্যমে বড়পর্দায় তার যাত্রা শুরু।

‘লোফার’ নামের একটি তেলুগু ছবিতে বরুণ তেজের বিপরীতে প্রথম অভিনয় করেছিলেন দিশা। ২০১৫ সালে এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। যদিও বক্স অফিসে এই ছবি সফল হয়নি।

তবে, বলিউডে তার প্রথম ছবি ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করেই তিনি সাফল্যের শিখরে পৌঁছেছিলেন। বর্তমানে ৮০ কোটি টাকার মালকিন তিনি।

Advertisement

পারিশ্রমিক হিসেবে ছবি পিছু ছয় কোটি টাকা পর্যন্ত উপার্জন করেন দিশা। শুধু বড়পর্দাতেই নয়, দেশি-বিদেশি বিভিন্ন নামী ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রচারের মুখও তিনি।

প্রতি মাসে ছয়টি বিজ্ঞাপনে কাজ করেন অভিনেত্রী। বিজ্ঞাপন পিছু তিনি দেড় কোটি টাকা পর্যন্ত উপার্জন করেন। ‘কেলভিন ক্লেইন’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বহুল প্রচলিত হলেও ‘পেপসি’, ‘ম্যাক’, ‘অরেলিয়া’ প্রভৃতি ব্র্যান্ডের বিজ্ঞাপনেও অভিনেত্রী কাজ করেছেন।

বলিউডে তার প্রথম সিনেমার সাফল্যের পর মুম্বইয়ের বান্দ্রা এলাকায় পাঁচ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন দিশা। মাঝেমধ্যেই তার ছবিতে বান্দ্রার বাড়ির ঝলক দেখা যায়।

এ ছাড়াও খার এলাকায় তিনি আরও একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। মুম্বাইয়ের বিত্তশালীদের জন্য এই এলাকার নাম প্রচলিত। এই অ্যাপার্টমেন্ট কিনতে মোট ৫.৯ কোটি টাকা খরচ করেছেন অভিনেত্রী।

সংবাদ সূত্রের তথ্য অনুযায়ী, ওই একই আবাসনে অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন।

Advertisement

অভিনেত্রীর শখ নামী ব্র্যান্ডের গাড়ি সংগ্রহে রাখা। তার বাড়ির গ্যারাজে সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে মার্সিডিজ থেকে শুরু করে জাগুয়ারের মতো বহুমূল্য গাড়ি। সম্প্রতি অভিনেত্রী তার সংগ্রহে এক কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার স্পোর্ট যুক্ত করেছেন।

তা ছাড়া এই সংগ্রহে রয়েছে ৪৯.৯৩ লাখ টাকার মার্সিডিজ সি-২০০, ৬৫ লাখ টাকা মূল্যের জাগুয়ার এফ-পেস। তবে, অভিনেত্রী প্রথম কিনেছিলেন হন্ডা সিভিক গাড়িটি। বর্তমানে, ভারতীয় মুদ্রা অনুযায়ী, এই গাড়িটির মূল্য আনুমানিক ২২.৪৩ লাখ টাকা।

গাড়ি সংগ্রহ করা ছাড়াও তার অন্য একটি শখ হল ডিজাইনার ব্যাগ ব্যবহার করা। পোশাকের সঙ্গে মানাবে এমন ডিজাইনার ব্যাগ ব্যবহার করেন তিনি। তার কাছে একটি শ্যানেল ব্যাগ রয়েছে যার দাম পাঁচ লাখ টাকারও বেশি।

অভিনেত্রীর মাসিক উপার্জন এক কোটি টাকার কাছাকাছি। ফোর্বসের তথ্য অনুযায়ী, তার উপার্জনের পরিমাণ প্রতি বছর ছয় শতাংশ হারে বৃদ্ধি পেতে থাকে।

তবে, সামাজিক কর্তব্য পালনের ক্ষেত্রে অভিনেত্রীর নাম বিশেষ ভাবে উল্লেখযোগ্য। শিশু কল্যাণ বিষয়ক কোনও সামাজিক কাজে দিশা তার পারিশ্রমিকের একাংশ দান করেন।

Advertisement

বলিউড

লম্বা জ্যাকেটে ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা ক্যাটরিনার

Published

on

ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। সেগুলি গুজবই ছিল। তবে এবার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল?

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। সামাজিকমাধ্যমের ভক্তদের দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এবার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ২০২১ সালে ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তারা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দুজনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

তখন আমায় ‘মাল’ বলে ডাকা হত! অতীত নিয়ে আক্ষেপ সোনাক্ষীর

Published

on

‘হীরামন্ডি’র জন্য প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। ক্যারিয়ারের শুরুর দিকে সঠিক ছবি বাছেননি বলেও সম্প্রতি জানান তিনি। সেই ধরনের ‘বড়’ মাপের ছবিতে আর ফিরতে চান না সোনাক্ষী।

সম্প্রতি ভারতের এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, তিনি সত্যিই ভাল চরিত্রে কাজ করতে চান, আর সেটাই করছেন। তিনি আবার সেই ছবিগুলিতে ফিরতে পারবেন না, যেখানে তাকে ‘মাল’ বলা হত। তিনি বলেন, ২০১৬ তে  ‘আকিরা’ ছবি থেকেই চিত্রনাট্য বেছে কাজ করছেন।

এ অভিনেত্রীর জানান,একজন শিল্পী হিসাবে কিছু দায়িত্ব থাকে। বহু মানুষ তাঁদের অনুসরণ করেন।  যখন বয়স অল্প ছিল, বেশ কিছু বড় ছবিতে তিনি কাজ পেয়েছিলেন। সে সময়ে দাঁড়িয়ে, তাঁর মনে হয়, ওই ছবিগুলির প্রস্তাব কেউই ফিরিয়ে দিতে পারত না। তাই তিনিও অমন সব ছবি করেন। তার পর বয়স বাড়লো। মানুষ সমালোচনা করতে শুরু করলো। গঠনমূলক সমালোচনা। তখন তিনি নতুন করে ভাবলেন নিজেকে নিয়ে। কোনটা করবেন, কোনটা করবেন না, নিজের মতো করে ঠিক করলেন।

প্রসঙ্গত, অভিনেতা সালমান খানের সঙ্গে ‘দাবাং’ (২০১০) ছবিতে প্রথম অভিনয় সোনাক্ষীর। এই ছবি বক্স অফিসে হিট ছিল। এর পরেও ‘রাউডি রাঠৌর’ (২০১২), ‘সান অফ সর্দার’ (২০১২), ‘দাবাং ২’ (২০১২)-র মতো ছবিতে কাজ করেন তিনি। কিন্তু ২০১৬ থেকে চিত্রনাট্য ও নিজের চরিত্রের উপর জোর দিতে থাকেন বলে জানান সোনাক্ষী। ‘ইত্তেফাক’ (২০১৭), ‘কলঙ্ক’ (২০১৯), ‘মিশন মঙ্গল’ (২০১৯) ও ‘ডাবল এক্সএল’ (২০২২) এর মতো ছবিতে অভিনয় করেন। ২০২৩ এ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় সোনাক্ষীর প্রথম ওয়েব সিরিজ ‘দহাড়’।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

দীপিকার সমাজমাধ্যম থেকেও উধাও বিয়ের সব ছবি

Published

on

মঙ্গলবার হঠাৎই সমাজমাধ্যম থেকে দীপিকা পাড়ুকানের সঙ্গে বিয়ের ছবি মুছে দেন রণবীর সিং। তবে শুধু রণবীর নয়। দীপিকাও এক সময়ে তার ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছিলেন বিয়ের সমস্ত ছবি।

কিছু দিন আগেই রণবীর ও দীপিকা সমাজমাধ্যমে জানান, তাদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। কিন্তু তার কিছুদিনের মধ্যেই রণবীর বিয়ের ছবিগুলি মুছে দেয়ায় নানা রকম জল্পনা তৈরি হয়ে। দীপিকা-রণবীর জুটির ভক্তরাও কিছুটা স্তম্ভিত হয়েছেন। ৩ বছর আগে দীপিকাও নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছিলেন রণবীরের সঙ্গে বিয়ের সমস্ত ছবি।

২০২১-এর ১ জানুয়ারি দীপিকা বিয়ের সমস্ত ছবি সরিয়ে ফেলেন। বছরের শুরুতেই একটি অডিও ডায়রি শেয়ার করেছিলেন।

তিনি বলেছিলেন, ‘‘আমার ভাবনা ও অনুভূতি নিয়ে তৈরি এই রেকর্ড। আমি নিশ্চিত, সকলেই সহমত হবেন যে ২০২০ সকলের জন্যই ছিল অনিশ্চয়তায় ভরা। কিন্তু আমি কৃতজ্ঞ যে আমি এখনও রয়েছি। ২০২১-এ আমি নিজের ও সকলের সুস্বাস্থ্যের জন্যই প্রার্থনা করতে পারি।’’ সেই সময়েও দীপিকা ও রণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল।

এর ১১ মাস পরে আবার সেই সরিয়ে দেয়া বিয়ের ছবিগুলি নিজের অ্যাকাউন্টে ফিরিয়ে আনেন দীপিকা। যদিও রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, অভিনেতা আসলে ২০২২-২৩ এর আগের সমস্ত ছবি মুছে দিয়েছেন। ফলে বিয়ের ছবিও তাকে মুছতে হয়। তবে স্পষ্ট নয়, স্থায়ী ভাবে সেই ছবিগুলি তিনি সরিয়ে দিয়েছেন কি না।

Advertisement

আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। এই মুহূর্তে দীপিতা ‘সিংহম ৩’ ছবির শুটিং করছেন। দিন কয়েক আগে শুটিং থেকে কিছু ছবি প্রকাশ্যে এসেছিল। তবে এ বার মেট গালা থেকে দূরে থেকেছেন অভিনেত্রী।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version