প্রিয়াঙ্কার পাশে জোনাসকে একেবারেই মানায় না : সীমা

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস বিয়ে করেছেন, সুখে আছেন। খুব ভালো কথা। কিন্তু দুজনকে যে একেবারেই মানায় না! এমনটাই দাবি ‘ম্যাচমেকার’ সীমা তাপারিয়ার।

নেটফ্লিক্স সিরিজ ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’-এর দ্বিতীয় সিজন সম্প্রচার শুরু করেছে বুধবার থেকে। সেখানেই সীমা ওরফে ‘সীমা আন্টি’ তার গ্রাহকদের নিখুঁত জীবনসঙ্গী খুঁজতে সাহায্য করছেন।

দ্বিতীয় পর্বে এক জন বেশিবয়সি মহিলার সঙ্গে কমবয়সি এক পুরুষের বিয়ে নিয়ে মতামত দিতে দেখা যায় সীমাকে। তার দাবি, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে বয়সের ব্যবধান অনেক বেশি, মোটেও তারা ভালো ‘জুটি’ নন।

গ্রাহকের নাম নাদিয়া। সীমার সঙ্গে কথা বলার সময়, নাদিয়ার মা প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের উদাহরণ দিয়েছিলেন। উল্লেখ করেছিলেন, অভিনেত্রী তার স্বামীর চেয়ে ১১ বছরের বড়। যার জবাবে সীমা বলে ওঠেন, ‘দুঃখিত, কিন্তু আমার মনে হয় না এটা একটা ভালো ম্যাচ। তারা বিয়ে করেছেন ঠিকই, কিন্তু প্রিয়ঙ্কার সামনে নিককে খুব ছোট দেখায়। প্রিয়াঙ্কা অনেকটাই বড়। দেখতে ভালো লাগে না।’

উল্লেখ্য, ২০১৮ সালে চার হাত এক হয়েছিল নিক-প্রিয়াঙ্কার। আমেরিকার ক্যালিফোর্নিয়ায় সংসার পাতেন দুজনে। ২০২২ সালের জানুয়ারির শুরুতে তারকা-দম্পতি তাদের পরবর্তী সফরে পা রাখেন। সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াঙ্কা। এনআইসিইউতে ১০০ দিন কাটানোর পরে কন্যা মালতী মেরি চোপড়া জোনাসকে বাড়িতে নিয়ে আসেন তারা।

Recommended For You

Exit mobile version