Connect with us

ঢালিউড

নিষিদ্ধ কর্মকাণ্ডে জড়ালেন অভিনেত্রী মাহিয়া মাহি!

Published

on

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহির। হাতে নেই কোনো সিনেমা, চলতি বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও হেরেছেন, অনেক চেষ্টার পরেও টিকিয়ে রাখতে পারেননি দ্বিতীয় সংসারও।  তবে ঢালিউডে আবারও দুর্দান্ত কামব্যাক করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।  এজন্য নিয়মিত জিমে গিয়ে নিজেকে ফিট রাখছেন।

কিছুদিন আগে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি। পরে নিজের ফেসবুকে ওই ফটোশুটের মাত্র এক মিনিটের নাচের ভিডিও শেয়ার করেন। মুহুর্তেই এটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। নেটিজেনদের বেশিরভাগই মাহিকে এমন রূপে দেখে প্রশংসা করেন।

তবে সম্প্রতি একটি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে সমালোচিত হচ্ছেন এই ঢালিউডের আলোচিত এই নায়িকা। অনলাইন জুয়া কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মাহি।

তবে আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ এমন সাইটের শুভেচ্ছা দূত হওয়াদের মধ্যে মাহিয়া মাহি-ই প্রথম নন। এর আগে এমন সাইটের বিজ্ঞাপন ও শুভেচ্ছাদূত হিসেবে নাম জড়িয়েছে জয়া আহসান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়ার।  এদের মধ্যে জয়া ও ফারিয়াকে শুধু বিজ্ঞাপনে পাওয়া গেলেও অপু কাজ করেছেন শুভেচ্ছাদূত হিসেবে!

এনিয়ে দর্শক ও ভক্তদের মাঝে কঠোর সমালোচনার ঝড় শুরু হলে তাদের বেশিরভাগই দাবি করেন, ভুল তথ্যে তাঁরা এগুলোতে জড়িয়ে পড়েছিলেন।  তবে মাহি তাদের কাতারে না থেকে সব জেনে-বুঝেই জুয়ার কোম্পানির প্রচার করছেন। এমনটাই মনে করছেন মাহির ভক্ত ও নেটিজেনদের অনেকে।

Advertisement

বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা একেবারেই নিষিদ্ধ।  সংবিধানের ১৮ (২) অনুচ্ছেদে নৈতিকতা রক্ষায় রাষ্ট্রের দায়িত্ব সম্পর্কে বলা হয়েছে, জুয়াখেলা নিরোধের জন্য রাষ্ট্র কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে।তবে সাম্প্রতিক সময়ে অনলাইন জুয়ার প্রসার উদ্বেগজনক হারে বাড়ছে।

এ ধরনের নিষিদ্ধ বেটিং প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হওয়ায় মাহির নৈতিকতা নিয়েও প্রশ্ন উঠেছে। তবে বিষয়টি নিয়ে মাহি মুখে কুলুপ এঁটেছেন। একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। প্রতিবারই মোবাইল কল কেটে দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই অভিনেত্রী।

এমআর//

ঢালিউড

ডিগবাজি দিতে গিয়ে ব্যথা পেলেন জায়েদ খান!

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। নিজের কর্মকাণ্ডে প্রায়ই ভাইরাল হন এই অভিনেতা। কখনো শিল্পী সমিতির নির্বাচন ঘিরে, কখনো ডিগবাজি দিয়ে। অবার কখনো বা বিয়ের খবর ছড়িয়ে পড়ায় উঠে আসেন শিরোনামে। সম্প্রতি ডিগবাজির সুবাদে বেশ আলোচনার জন্ম দেন তিনি। একাধিক অনুষ্ঠানে ও প্রচারণায় ডিগবাজি দিতে দেখা গেছে তাকে। এবার দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়ে কোমরে প্রচণ্ড আঘাত পেয়েছেন তিনি। ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জায়েদ সমুদ্র সৈকতে ডিগবাজি দিচ্ছেন। হঠাৎই তিনি কোমরে ব্যথা পান এবং থমকে যান। পরে জায়েদ খান বলেন, ‘এজন্যই আমার বোন বলে ডিগবাজি না দিতে। বেশি মারতে গিয়েই তো এই অবস্থা।’ চিত্রনায়ক আরও বলেন, ‘নিরাশ হবেন না। তারপরও আমি ডিগবাজি দেবো।’

এদিকে জায়েদের ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, খুব শিগগির চমকপ্রদ একটি কাজ নিয়ে আসছেন জায়েদ। যেখানে তার সাথে দেখা যাবে বলিউডের এক নায়িকাকে! তবে সেই কাজটি কী বিজ্ঞাপন নাকি স্টেজ শো – তা বলতে রাজি হয়নি সূত্রটি!

তবে জায়েদ খান গণমাধ্যমে জানিয়েছিলেন, দুবাইয়ের শো থেকে ফিরে জুলাইয়ের প্রথম সপ্তাহে কানাডা ও যুক্তরাষ্ট্রের কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে যাবেন তিনি। সেই শোগুলোতে তার সঙ্গী হবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে তার আগেই যে নতুন চমক দিতে যাচ্ছেন এই ঢাকাই তারকা, তা একেবারে সুস্পষ্ট।

উল্লেখ্য, বর্তমানে সিনেমা না করলেও একের পর এক স্টেজ শো দিয়েই বাজিমাত করে চলেছেন জায়েদ খান! প্রায় প্রতিমাসে দেশ-বিদেশ ঘুরে দর্শকের মন মাতাচ্ছেন। এমাসে অস্ট্রেলিয়া তো পরের মাসে যুক্তরাজ্য! আবার কখনোবা দুবাই।এই নিয়েই থাকছেন সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই ধারাবাহিকতায় এবার সংযুক্ত আরব আমিরাতে একটি স্টেজ শো করেছেন তিনি। পরে দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়েই. ব্যথা পেয়েছেন কোমরে।

Advertisement

ঈদের একদিন আগে মুম্বাই থেকে দেশে ফেরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। সব ঠিক থাকলে আগামী ৩ আগস্ট কানাডা মাতাতে যাবেন এই চিত্রনায়ক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মাঠে বসে আর্জেন্টিনার খেলা দেখলেন মেহজাবীন-ফারিণ

Published

on

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের মধ্যে সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণকে দেখা গেল আর্জেন্টিনার জার্সিতে। মেটলাইফ স্টেডিয়ামে বসে তারা উপভোগ করেছেন চিলির বিপক্ষে মেসিদের জয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আজকে কে জিততে পারে? ’। ছবিতে এবার এক ভিন্নলুকে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিলেন তিনি। এ সময় তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি চোখে কালো চশমা হাতে ঘড়ি। তার মিষ্টি হাসি যেন আর্জেন্টিনা ভক্তদের হৃদয়ে ঝড় তুলবে। সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুকে মেহজাবীনের সঙ্গে ছবি পোস্ট করেছেন তাসনিয়া ফারিণ। সেখানে তাদের আর্জেন্টিনার জার্সিতে দুজনকে দেখা গেছে।

উল্লেখ্য, কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে লাউতারো মার্তিনেজের শেষ সময়ের একমাত্র গোলে চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। মেটলাইফে ম্যাচের শুরু থেকেই একক আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি মেসিরা। দ্বিতীয়ার্ধে এসে আক্রমণ আরও জোরালো করে আর্জেন্টিনা। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে জালের দেখা পান মার্তিনেজ। তার ওই একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে: পরীমনি

Published

on

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তাঁর সঙ্গে সম্পর্কের জেরে এবার চাকরি হারাচ্ছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন। তবে  সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার হয়েছেন বলে মনে করেন এই অভিনেত্রী।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে পরী বলেন, ‘আমি বা সাকলায়েন বলার আগে তো পাবলিকই এটা নিয়ে বলছে। প্রশাসনও এটা নিয়ে বলছে। এটা কিন্তু ব্যক্তিগত পর্যায়ে এখনো আসেনি, ব্যক্তিগত পর্যায়ে যদি আসে, তখন আমি কথা বলব। এখনো মনে হয় না আমার কোনো কথা বলার দরকার আছে।’

পরী আরও বলেন, ‘তবে সাকলায়েনের জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার। প্রেম-ভালোবাসা যা-ই হোক না কেন, এটা শুধু একটা অদ্ভুত কারণ হিসেবে দাঁড় করানো হয়েছে। আবারও বলছি, আমার মনে হয়, সে অন্য কোথাও ব্যক্তিগত আক্রোশের শিকার ‘

কেন এমন মনে হচ্ছে? এর জবাবে পরী বলেন, ‘আমার সঙ্গে কোনো সম্পর্কের কারণে এমনটা হয়েছে বলা হয়, তা তো নিঃসন্দেহে অন্যায়। কোনো সম্পর্কের জন্য এটা হতেই পারে না। তবে আমাদের সম্পর্কটা কেমন, কতটুকু আগাইছে, কী আগাইছে, কোথায় থেমেছে এই সম্পর্ক—কিছুই বলতে পারব না। কিছু বলার আগে এত বেশি দোষ আসলে ঘাড়ে নিয়ে ফেলছি, তাই এখন বলার ইচ্ছাও নেই।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version