Connect with us

বলিউড

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ে মঞ্চ মাতালেন কেটি পেরি

Published

on

শাকিরার পর এবার অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ে পারফর্ম করেছেন মার্কিন পপতারকা কেটি পেরি। এর আগে জামনগরে অনুষ্ঠিত প্রথম প্রাক-বিয়ের আয়োজনে গান গেয়েছিলেন রিহানা। যার জন্য ৫২ কোটি  রূপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। এবার জানা গেলো ভূমধ্যসাগরে বিলাসবহুল ক্রুজে পরফর্ম করেছেন ব্যাকস্ট্রিট বয়েজ থেকে উঠে আসা পপস্টার কেটি পেরি।

দেশ বিদেশের বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা অংশ নিয়েছেন আম্বানিদের জমকালো এই আয়োজনে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, কেটি পেরি লা ভিট ই আন ভিয়াজিও নামে একটি পার্টিতে পারফর্ম করেন। এই পারফরম্যান্সের জন্য ৪২ কোটি রূপি নিয়েছেন কেটি পেরি।

আসছে ১২ জুলাই বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন অনন্ত-রাধিকা। ইতোমধ্যে তাদের বিয়ের কার্ড বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। বরাবরই ধর্মের প্রতি গভীর টান ধরা পড়েছে আম্বানিদের। বিয়ের কার্ডেও রেখে গেলেন তারা সেই ছাপ।

১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ১২ জুলাই, শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শুভ আশীর্বাদ বা ঐশ্বরিক আশীর্বাদের জন্য একটি দিন রাখা হচ্ছে, যা হল শনিবার, ১৩ জুলাই। আর তারপর দিন ১৪ জুলাই রবিবার হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব। বিয়ের মূল অনুষ্ঠানের জন্য অতিথিদের ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক পরে আসতে বলা হয়েছে। পরের দিন শুভ আশীর্বাদ অনুষ্ঠানের জন্য ড্রেস কোড হল ইন্ডিয়ান ফরমালস। ১৪ জুলাইয়ের রিসেপশনে অতিথিরা ‘ইন্ডিয়ান চিক’ থিম অনুযায়ী পোশাক পরতে পারবেন।

এসআই/

Advertisement

বলিউড

লিভ টুগেদারে দক্ষিণী তারকা বিজয়-তৃষা

Published

on

বেশ কিছুদিন ধরে দক্ষিণী তারকা বিজয় থালাপাতি ও অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনে নাকি প্রেম করছেন। এবার জন্মদিনের ছবিতে সেই বিষয়টি আরও আলোচনার জন্ম দিয়েছে। বলা হচ্ছে তারা একত্রে বসবাস করছেন।

সোমবার ছিল বিজয় থালাপাতির জন্মদিন। মঙ্গলবার উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে আনেন দক্ষিণী নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি ‘লিভ টুগেদার’ করছেন!

মঙ্গলবার (২৫ জুন) নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। এর আগের দিন সোমবার ছিল বিজয়ের জন্মদিন ছিল। জন্মদিন উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন এ নায়িকা। সেই ছবি দেখে বিনোদন প্রেমিরা বলছেন তাদের প্রেমের সম্পর্ক আরও গভীরে। ভক্তরা মন্তব্য করছেন, বিজয়-তৃষা শুধু প্রেম করছেন তাই নয়। তারা একত্রে বসবাসও করছেন! বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও।

২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই চিত্র নাকি তাদের বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার ওপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় অবশ্য তারা বলেছিলেন এটি গুজব। তারা নিজেদেরকে ভালো বন্ধু বলেই পরিচয় দিয়েছেন। ১৫ বছর পর সব গুজব তারা জুটি বাঁধেন লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। ভক্ত অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন ওঠে যে, লুকিয়ে প্রেম করছেন তারা।

এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিশিকারিরা। কখনও বিমানবন্দরে, কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলছে। যার আলোচনা হচ্ছে বিনোদন দুনিয়ায়। গত সোমবার জন্মদিনস উদ্‌যাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাদের দাবি, শুধু প্রেম নয় একতে বসবাসও করছেন তারা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

স্ত্রী সোনাক্ষীকে বিএমডব্লিউ উপহার দিলেন জাহির

Published

on

সদ্যই বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। বিগত কয়েকদিন ধরেই বেশ আলোচনায় ছিল তাদের বিয়ে। এবার বিয়ের পরপরই স্ত্রীকে নতুন বিলাসবহুল গাড়ি উপহার দিয়ে নতুন করে আলোচনায় জাহির ইকবাল।

ব্যাটারি চালিত বিলাসবহুল সেডান আই৭ গাড়িটির প্রাথমিক মূল্য ২.০৩ কোটি রুপি (এক্স-শোরুম)। তবে এই গাড়িগুলিরই একটু ভালো মডেলগুলির দাম ২.৫০ কোটি টাকা (এক্স-শোরুম)।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে সোনাক্ষী-জাহিরকে নতুন সাদা রঙের মডেলের একটা গাড়িতে দেখা যায়। সোনাক্ষী জাহির সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন যখন তারা একসঙ্গে রিসেপশন পার্টির জন্য মুম্বাইয়ের দাদার এলাকার বস্তিয়ান রেস্তোরাঁয় আসছিলেন।

বিয়ের পিঁড়িতে বসেন সোনাক্ষী-জাহির। দুজনের বিয়ে নিয়ে বিভিন্ন রকম গুঞ্জন ও পারিবারিক ভেদাভেদের গল্প উঠে এলেও শেষ পর্যন্ত বিয়েতে হাজির থাকতে দেখা যায় দুই পরিবারকেই।

সোনাক্ষীর স্বামী জাহির ইকবালও পেশায় একজন অভিনেতা। সালমান খানের হাত ধরেই সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন জাহির। সোনাক্ষীর সঙ্গে সিনেমায় কাজ করতে গিয়েই তাঁর আলাপ ও বন্ধুত্ব হয়। তাঁরা একসঙ্গে ২০২২ সালে ‘ডাবল এক্সএল’-এ কাজ করেছেন। টানা ৬ বছর দুজনে চুটিয়ে প্রেম করেছেন।

Advertisement

যদিও শুরুর দিকে জাহিরের সঙ্গে সম্পর্ক মেনে নেয়নি সোনাক্ষীর পরিবার। তবে শেষপর্যন্ত একমাত্র মেয়ের আবদার ফেলতে পারেননি বাবা শত্রুঘ্ন সিনহা।

সোনাক্ষীর স্বামী জাহিরের পরিবারের সঙ্গে সালমান খানের পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলেই জানা যাচ্ছে। জাহির ইকবাল ধনী পরিবারের ছেলে। জাহিরের বাবা ইকবার রতনসি একজন জুয়েলারি ব্যবসায়ী। অল্পবয়সে তিনি নাকি সালমান খানকে টাকাও ধার দিয়েছিলেন। সালমান আবার নাকি সে টাকা ফেরতও দেননি! পরবর্তী সময়ে ‘নোটবুক’ সিনেমার হাত ধরে জাহির ইকবালকে বলিউডে আনেন সালমান খান। আর সালমানের পর্দার নায়িকা সোনাক্ষীর সঙ্গেই অবশেষে বাস্তব জীবনে জুটি বাঁধলেন জাহির ইকবাল।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ছেলে সালমান কেন বিয়ে করছেন না? জানালেন বাবা সেলিম খান

Published

on

বলিউডে একের পর এক বিয়ের সানাই বাজছে। প্রত্যেক মাসেই কারও না কারও বিয়ের খবরে হইচই বিটাউনে। কমবেশি সব তারকার বিয়েতেই শুভেচ্ছা জানাতে সশরীরে উপস্থিত হয়েছেন সালমান খান। অথচ নিজেকে বিয়ে থেকে শত মাইল দূরে সরিয়ে রেখেছেন! বয়স ৫৮ হলেও, বলিউডের ভাইজানের কোনো ভ্রুক্ষেপ নেই।

তবে সালমানের ভক্ত-অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন, তাঁর বিয়ে দেখার জন্য। সত্যিই কি বিয়ে করবেন না সালমান? অবশ্য সালমান তাঁর বিয়ে নিয়ে কখনওই কিছু বলেন না। তবে এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান। বাবা সেলিমের কথায়, ‘আসলে সালমান খুবই সহজ সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করেন, কোনো মেয়েই তাঁর মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে।’

সেলিম বলেন, ‘সালমান চায় ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।’

প্রসঙ্গত, অনেকেই জানতেন রোমানিয়ান মডেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন সালমান। অনেকে আবার ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গেই বছরেই গাঁটছড়া বাঁধবেন। কিন্তু কয়েক বছর আগে সালমান নিজেই জানিয়ে ছিলেন ‘বিয়ে করবেন না’। এবার বাবা সেলিম খান যেন সালমানের গোপন কথা ফাঁস করলেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version