স্ত্রীর সঙ্গে ঝগড়া, বাড়ি ফিরে স্বামীর আত্মহত্যা

রাজশাহীর বাঘা উপজেলার বানিয়াপাড়া এলাকার রাস্তায় স্ত্রীর সঙ্গে ঝগড়া, কথা কাটাকাটি অতঃপর বাড়ি ফিরে ফাঁস নিয়ে আত্মহত্যা করলেন বাদশা আলী প্রামাণিক (৩৬)।

গেলো মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন পোশাবাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সাজ্জাদ হোসেন।

স্বজনদের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, বাদশা আলীর তিন সন্তান। স্ত্রী তার এক সন্তানকে নিয়ে ঢাকায় থাকেন। সেখানে একটি তৈরি কারখানায় কাজ করে। বাকী দুই সন্তান নিয়ে গ্রামের বাড়িতে থাকেন বাদশা। বাদশা ঋণগ্রস্ত ছিলেন। এছাড়া স্ত্রীও তার কথা মানত না। ফলে প্রায়ই স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হতো। সম্প্রতি দুই সন্তানকে বাড়িতে রেখে ঢাকায় গিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরেন তিনি।

গেলো সোমবার (২৯ আগস্ট) আবার ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। কিন্তু পথে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হয় বাদশার। এরপর ঢাকায় না গিয়ে বাড়ি ফিরে আসেন তিনি। এ সময় এক সন্তানকে সঙ্গে নিয়ে ঢাকায় চলে যান স্ত্রী। রাতে দুই সন্তানকে সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন বাদশা। সকালে ঘরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, ঘর থেকে ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এসি

Recommended For You

Exit mobile version