নারায়ণগঞ্জে শাওনের পরিবারের পাশে ফখরুল

নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি চলাকালে বিএনপি-পুলিশ সংঘর্ষে  বিএনপিকর্মী শাওন নিহত হয়। এ ঘটনায় নিহতের পরিবারকে সান্তনা দিতে তার নারায়ণগঞ্জের নবীনগর বাজারের বাড়িতে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তিনি সেখানে পৌঁছান। পরে শাওনের বাড়িতে গিয়ে তার মা ফরিদা বেগম ও দাদির সঙ্গে কথা বলেন। তাদের সান্তনা দেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করেন মির্জা ফখরুল। 

মির্জা ফখরুল বলে, শাওন যুবদলের প্রমাণিত ও পরীক্ষিত একজন সক্রিয় কর্মী। দলীয় কর্মসূচীতে তার অংশগ্রহণের অনেক ছবি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। 

তিনি আরও বলেন, সে যুবদলের কর্মী নয় বলে পুলিশ ও সরকার এখন মিথ্যাচার করছে। সরকার সারা দেশে বিএনপির কর্মসূচিতে গুলি করে মানবাধিকার লঙ্ঘন করছে। অবিলম্বে শাওন হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি। অন্যথায় অচিরেই দেশব্যাপী সরকার পতনের আন্দোলনের কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেন মির্জা ফখরুল।  

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল শাওনের কবর জিয়ারত করেন। শাওনের ভাইকে বুকে জড়িয়ে ধরে সান্তনা দেন। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। 

তবে বৃহস্পতিবার রাতে শাওনকে যুবদল নয় যুবলীগ কর্মী দাবি করে তার বাড়ির সামনে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

 

বিআ

Recommended For You

Exit mobile version