Connect with us

ঢাকা

বাবার মারধরে প্রাণ গেলো ৮ বছরের শিশুর

Published

on

রাজধানীর মিরপুরে বাবার মারধরে জুবায়ের (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাবা সেলিমকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) দিনগত রাতে  মিরপুর ১১ নম্বর সেকশন পলাশ নগর এলাকায় ঘটনাটি ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান।

পুলিশ জানায়, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ায় মিরপুর ১১ নম্বর সেকশন পলাশ নগর এলাকায় ছেলে জুবায়েরকে নিয়ে বসবাস করে আসছিলেন অভিযুক্ত সেলিম। ঘটনার দিন রাতে সেলিম ছেলেকে মারধর করেন। এতে অসুস্থ হয়ে পড়ে জুবায়ের।

ওসি অপূর্ব হাসান জানান, চিকিৎসার জন্য রাতে ছেলেকে কোথাও নেননি সেলিম। তবে প্রতিবেশীদের চাপের মুখে সন্তানকে আজ সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তাঁর ছেলের মৃত্যু হয়।

প্রসঙ্গত,  জুবায়েরের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার বিস্তারিত জানতে তদন্ত চলমান রয়েছে।

Advertisement

আই/এ

ঢাকা

বন্ধুর গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

Published

on

মুন্সিগঞ্জে বন্ধুর গুলিতে পাঁচগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন হালদার নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

রোববার (৭ জুলাই) দুপুরে জেলার টঙ্গীবাড়ি উপজেলার  আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী।

স্থানীয়রা জানান, হত্যাকাণ্ডের দায়ে অভিযুক্ত নূর মোহাম্মদের চাচাতো ভাই মিজানুর রহমান ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশ নিয়ে মাত্র ২ ভোট পান। প্রতিপক্ষ দেওয়ান মো. মনিরুজ্জামন পান ৯ ভোট । নিহত সুমন ৯ ভোট পাওয়া মনিরুজ্জামনের পক্ষ নেয়ায় বন্ধু নূর তাকে গুলি করে হত্যা করে।

ওসি জানান, স্থানীয় একটি বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপদি পদে নির্বাচন ছিল। নির্বাচন শেষে ফলাফল ঘোষণার পর ক্ষিপ্ত হয়ে স্কুলের বারান্দায় ইউপি চেয়ারম্যান সুমনকে গুলি করে হত্যা করে তার বন্ধু নূর।

প্রসঙ্গত, মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নূর পলাতক আছেন। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

Published

on

নরসিংদীর শিবপুরে প্রকাশ্যে এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এসময় তাকে বাঁচাতে আসলে তার বোনের কাছ থেকে ছিনিয়ে নেয়া হয় চার লাখ টাকা।

রোববার (৭ জুলাই) দুপুরে শিবপুর উপজেলা সদর রোডে এই ঘটনা ঘটে। নিহত মারুফ (২৭) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো বাড়ি থেকে বের হয়ে আসেন মারুফ। এসময় তাকে শিবপুরের সদর রোডস্থ একটি বাড়িতে আটকে রাখে সৈকতের নেতৃত্বে একটি কিশোরগ্যাং। তাকে বাঁচাতে পার্শবর্তী ব্যাংক থেকে ছুটে আসেন তার বোন বৃষ্টি আক্তার। এ সময় বৃষ্টির কাছ থেকে তার বাবার পেনশনের তোলা চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে তার সামনেই ভাইকে কুপিয়ে গুরুতর যখম করে তারা। তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন জানান, নিহত মারুফ নিজেও গেলো দুইমাস আগে একজনকে কুপিয়েছে। বয়স বেশি হলেও মারুফ কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে লোকজন। আজকে বেলা ১১টার দিকে শিবপুরের সদর রোডের পাশে প্রতিপক্ষ সৈকত ওরফে শওকতের গ্রুপের সদস্যরা তাকে কুপিয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। তবে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি সঠিক কিনা তা জানা যায়নি।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

দুইপক্ষের সংঘর্ষ, টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে আহত ২

Published

on

নরসিংদীর রায়পুরা উপজেলায় ‘আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের  ঘটনা ঘটেছে।

রোববার (৭ জুলাই) সকালে উপজেলার নলবাটা এলাকায় রবি গ্রুপ ও বেনু মেম্বার গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, নলবাটা দারোগ আলীর বাড়ির আলী হোসেন (৬৫), নলবাটা ভাটি বদরপুরের আমজাদ হোসেনের ছেলে সালমান মিয়া (১২)। আহতদের মধ্যে টেঁটাবিদ্ধ আলী হোসেন (৬৫) সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত দুইজনই রবি গ্রুপের সদস্য বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুই পক্ষের মধ্যে আধিপত্য ও পূর্ব বিরোধ নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়া চলছে। পূর্ব সংঘর্ষের ঘটনায়  রবি গ্রুপ এলাকা ছাড়া ছিল। আজ তারা এলাকায় উঠতে চাইলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ লাগে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাফায়েত হোসেন পলাশ জানান, পূর্ববিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনা জানা মাত্র ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে  অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রাখা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version