Connect with us

বলিউড

হৃতিকই জামাই থাকবেন- জানালেন সুজানের মা

Published

on

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন হৃতিক রোশন ও সুজ়ান খান। দুই সন্তানের বাবা-মা তারা। বৈবাহিক সম্পর্ক নেই, তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন তারা। একে অপরের সঙ্গীদের নিয়ে হইহুল্লোড় করেন। বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে হৃতিকের সম্পর্ক মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। এদিকে গেলো বেশ কয়েক বছর ধরেই আর্সলান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। এই ক’বছরে হৃতিক-আর্সলান মিতালি পাতিয়েছেন। সুজ়ানের সঙ্গে সম্পর্ক না থাকলেও হৃতিকই জামাই থাকবেন শাশুড়ির কাছে। এমনই জানালেন সুজ়ানের মা।

বিচ্ছেদের পর নিজের জীবনে বেশ খানিকটা এগিয়ে গিয়েছেন সুজ়ান। নতুন করে ভালোবাসা খুঁজে পেয়েছেন। তাতেই খুশি সুজ়ানের মা। তবে জামাই হিসেবে বা মানুষ হিসেবে হৃতিকের তুলনা নেই, সে কথাও স্বীকার করে নিলেন অভিনেতার সাবেক শাশুড়ি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতার সাবেক শাশুড়ি বলেন, ‘আজ হয়তো ওদের সম্পর্ক নেই। তবে হৃতিক সারা জীবন আমার ছেলে হয়ে থাকবে, আমার স্নেহ পাবে। ও অসম্ভব ভালো মানুষ। ওরা দু’জন স্বামী-স্ত্রী না থাকলেও ওদের বন্ধুত্ব আগের মতোই অটুট। ওরা সন্তানদের মধ্যে দু’জনের ভালো গুণগুলি সঞ্চারিত করতে পেরেছে। আমি খুশি ওরা পারস্পরিক সম্মান বজায় রেখে সবটা করেছে।’ পাশাপাশি আর্সলান-সুজ়ানকেও শুভেচ্ছা জানিয়েছেন তাদের ভবিষ্যতের জন্য। আগামী দিনে তারা যাতে সুখী হন সেই কামনাই করেছেন।

জেএইচ

বলিউড

ব্রাজিলিয়ান ‍সুন্দরীর ‘বাহুডোরে’ শাহরুখ-পুত্র! আরিয়ানকে নিয়ে ফের জল্পনা

Published

on

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান ও ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী লারিসা বনেসি। সংগৃহীত ছবি

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন `বলিউড বাদশাহ’ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তবে তাঁকে নিয়ে নেটিজেনদের আগ্রহের যেনো শেষ নেই। মাসখানেক ধরেই আরিয়ানের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে আরিয়ান খান নাকি এক বিদেশিনীর ‘বাহুডোরে’ ধরা দিয়েছেন। ডুবে রয়েছেন ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায়।

আরিয়ান কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি। তবে ওই যে বলেনা-যা রটে তার কিছুটা হলেও বটে। গুঞ্জন-জল্পনার আগুনে কিন্তু আরিয়ান নিজেই  ঘি ঢেলে দিয়েছেন। রোববার(৬ জুলাই)  মুম্বাইয়ের  একটি রাতের পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই একই পার্টিতে দেখা যায় লারিসাকে।

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিয়োয় দেখা যায়, আরিয়ান খান একাই সেই পার্টিতে প্রবেশ করছেন। ঠিক তার কিছুক্ষণ পর দেখা যায়, পার্টিতে প্রবেশ করছেন ব্রাজিলিয়ান সুন্দরী লারিসা।

এখানেই শেষ নয়। ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে প্রেমের জল্পনা ঘনীভূত হয়েছে আরও একটি কারণে। এ দিন রং মিলিয়ে পোশাক পরেন আরিয়ান ও লারিসা দুজনই। আরিয়ানের পরনে দেখা যায় কার্গো প্যান্ট, কালো টি-শার্ট ও নীল ডেনিম জ্যাকেট।

অন্যদিকে, মডেল লারিসা পরেছিলেন আরিয়োনের মতো নীল ডেনিম জ্যাকেটের সঙ্গে ব্ল্যাক ক্রপ টপ এবং শর্টস। মুম্বাইয়ের বান্দ্রায় ওই রাতের মজলিশে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন আরিয়ান খান এবং লারিসা বনেসি।

Advertisement

আরিয়ানের চাইতে সাত বছরের বড় অভিনেত্রী লারিসা ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল। দু-একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়, বলিউডেও অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সাইফ আলি খান অভিনীত ‘গো গোয়া গন’ ছবিতেও তাকে দেখা গেছে। কাজ করেছেন কিছু তেলেগু ছবিতেও।

বলিউড পাড়ায় আরিয়ান ও লারিসার সম্পর্কের গুঞ্জন ছড়ায় গত বছর থেকেই। মাঝেমধ্যেই একসঙ্গে পার্টি করেন তাঁরা। রাখ রাখ ঢাক ঢাক যতই থাকুক না কেন, ছবি কিন্তু অনেক কথাই বলে দেয়।

তাইতো এখন গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান খান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। শুধু লাইকেই আটকে নেই এই সম্পর্ক! বরং লারিসার মন জয় করতে, লারিসার মা রেনাটাকেও নাকি অনুসরণ করেন শাহরুখপুত্র। একারেণেই নাকি  লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন আরিয়ান!

লারিসাও কিন্তু পিছিয়ে নেই। আরিয়ানকে তো বটেই, তার পাশাপাশি শাহরুখ, শাহরুখ-পত্মী গৌরী খান এবং শাহরুখ-কন্যা সুহানাকেও ইনস্টাগ্রাম অনুসরণ করেন লারিসা। তবে এই প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ আরিয়ানের। লারিসাও কিচ্ছুটি বলছেন না!

ভারতীয় মিডিয়াগুলোর  খবরে বলা হচ্ছে, লারিসাকে নাকি শাহরুখ-গৌরীও ফলো করেন। তাহলে কি বউমা হিসেবে লারিসাকে পছন্দ তাদের?

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিয়ের দিন মায়ের কান্না প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী

Published

on

সাত বছরের সম্পর্কের পর সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জাহির ইকবাল। গেল ২৩ জুন এ তারকা জুটি আইনি মোতাবেক বিয়ের পিঁড়িতে বসেন। তবে সেই দিন এতো আনন্দের মাঝেও কান্নায় ভেঙে পড়েছিলেন সোনাক্ষীর মা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন সোনাক্ষী। জানান, বিয়ের পরে তেমন কোনো বদল আসেনি তার জীবনে। ভালোই আছেন। কিন্তু থেকে থেকে বাবা-মায়ের কথা মনে পড়ছে। বিয়ের দিনের কয়েকটি ছবিও শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে অশ্রুবিহ্বল চোখে সোনাক্ষীকে জড়িয়ে ধরেছেন তার মা। কোথাও আবার দেখা যাচ্ছে, বাবার হাত শক্ত করে ধরে আছেন অভিনেত্রী।

এক পোস্টে সোনাক্ষী লিখেছেন, ‘বিয়ের দিন মা যখন উপলব্ধি করতে পারলেন, আমি আর এ বাড়িতে থাকব না, তখনই কান্নায় ভেঙে পড়লেন। আমি বললাম, মা, চিন্তা কোরো না। জুহু থেকে বান্দ্রার দূরত্ব মাত্র ২৫ মিনিটের। আজ যেন একটু বেশিই তাদের কথা মনে পড়ছে।’

প্রতি রোববার সিনহা পরিবারে একটি বিশেষ পদ রান্না হয়। সেই প্রসঙ্গে সোনাক্ষী লিখেছেন, ‘আশা করছি, রোববারের বিশেষ পদ সিন্ধি কারি আজ রান্না হয়েছে। খুব শিগগিরই তোমাদের সঙ্গে দেখা হচ্ছে।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নব্বই দশকের বলিউডের গোপন তথ্য ফাঁস করলেন মনীষা!

Published

on

বলিউডে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বরাবরই খোলাখুলি কথা বলেছেন অভিনেত্রী মনীষা কৈরালা। সম্প্রতি, নব্বইয়ের দশকে বলিউডে কাজের ধরণ নিয়ে মন্তব্য করেছেন এই অভিনেত্রী। একই সঙ্গে সে সময় অভিনেত্রীদের প্রতি ইন্ডাস্ট্রির মনোভাব কেমন ছিল, সে প্রসঙ্গেও খোলাসা করেছেন তিনি।

মনীষা জানান, সেই সময় অভিনেত্রীরা মদ্যপান করলে, তা গোপন করে যাওয়ার নির্দেশ দেওয়া হত। অভিনেত্রী বলেন, ‘সওদাগর’ সিনেমায় অভিনয়ের সময়ে নরম পানীয়ের সঙ্গে ভদকা মিশিয়ে আমাকে দেওয়া হয়েছিল। বলা হয়েছিল মদ্যপান যে করছি সেটা কাউকে না জানাতে। আমি নরম পানীয় খাচ্ছি, সেটাই বলতে বলা হয়েছিল।’

তবে বিষয়টা পরে তার মাকে জানিয়েছিলেন মনীষা। কিন্তু তার মা সব সময় সত্যি কথা বলার পরামর্শ দেন মেয়েকে। অভিনেত্রী আরও বলেন, ‘যদি আমি কারও সঙ্গে সম্পর্কে জড়াই, তাহলে আড়াল করব কেন? কেউ আমাকে তার জন্য বিচার করতেই পারেন। কিন্তু আমি আমার নিজের শর্তে বাঁচতে চাই।’

কথা প্রসঙ্গে অভিনেত্রী জানান, সেই সময় ইন্ডাস্ট্রিতে নায়কের একাধিক প্রেমিকা থাকা নিয়ে কোনও সমস্যা ছিল না। মনীষার কথায়, ‘কিন্তু অভিনেত্রীদের ক্ষেত্রে বলতে হত, ‘না, না আমায় কেউ স্পর্শ করেনি!’ ফলে অনেকেই মনে করতেন যে, অভিনেত্রীদের সঙ্গে সহজেই সম্পর্কে জড়ানো যায়।’

মনীষা জানান, কোনও অভিনেত্রী যদি তার ব্যক্তিগত জীবনে বেশি মন দিতেন, তাহলে অনেকেই নাকি তাকে অপেশাদার বলে মনে করতেন। তার কথায়, ‘ব্যক্তিগত জীবন বা কারও সঙ্গে সম্পর্কে থাকার অর্থ এটা নয় যে আমি কাজের প্রতি সৎ থাকব না।’

Advertisement

মনীষার মতে, সেই সময় ইন্ডাস্ট্রিতে খুবই সঙ্কীর্ণ মনোভাবের দাপট ছিল, যার সঙ্গে তিনি নিজেকে মেলাতে পারেননি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version