গ্রামে শহরের সুবিধা পৌঁছাতে কাজ করছে সরকার : রেলপথ মন্ত্রী

গ্রামের মানুষের কাছে শহরের সুযোগ সুবিধা পৌঁছে দিতে নানা মুখি উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছে সরকার। বললেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো.নূরুল ইসলাম সুজন এমপি।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর)  সকালে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীতে সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের আওতায় রুরাল ওয়াটার সাপ্লাই স্কিমের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিভিন্ন শ্রেণী ও গোষ্ঠীর মানুষকে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় আনা। স্বল্প আয়ের মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা। জনগণ কিভাবে স্বাবলম্বি হয় ও গরীব-দুখি মানুষ কি ভাবে সুখে থাকতে পারে সেই পরিকল্পনা নিয়ে রাষ্ট্র পরিচালনা করে যাচ্ছে বর্তমান সরকার।

তিনি বলেন,যে কোন নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে গোপনে বা প্রকাশ্যে বিরোধীতা করলে দলের যত বড়ই নেতা হোক তার বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। জনগণের অধিকার হলো ভোটের মাধ্যমে সরকার গঠন করা। কিন্তু বিএনপি জনগণের ভোটে বিশ্বাস না করে সরকারকে উৎখাত করে ক্ষমতায় যেতে চায়। তাদের এই অপচেষ্টা জনগণ প্রতিহত করবে। জেলা পরিষদ নির্বাচনে যেন কালো টাকার ব্যবহার না হয় সে জন্য মন্ত্রী দলের নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো.সোলেমান আলীর সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশর বিভাগের নির্বাহী প্রকৌশলী সায়হান আলী,প্রকৗশলী ননি গোপাল সিংহ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি,পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার বক্তব্য রাখেন। 

Recommended For You

About the Author: মেঘ হাসান

As a journalist, I am entitled to find out the truth behind every incident.
Exit mobile version