রণবীরকে দেখে হুমড়ি খেয়ে পড়লেন দর্শক

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় চলচ্চিত্র দিবসে মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে ‘ব্রহ্মাস্ত্র’ চলছিল। হঠাৎই হাজির হন ছবির নায়ক রণবীর কাপূর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়। দর্শক যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। আর তাই সে সময় আবেগে আপ্লুত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন কেউ কেউ। আর এক দল চড়ে বসেন তাদের ঘাড়ে-পিঠে। রণবীরকে একটি বার ছুঁয়ে দেখতে রীতিমতো যুদ্ধ লেগে গিয়েছিল যেন। কেউ’ই বঞ্চিত হতে চান না। ভক্তদের বাঁধভাঙা ভালবাসায় এ দিকে ব্যারিকেড ভেঙে যাওয়ার জোগাড়।

ভারতীয় গণমাধ্যম আনন্দ বাজারের প্রতিবেদন থেকে জানা গেছে, শুরুতে  প্রেক্ষাগৃহের পরিস্থিতি শান্তিপূর্ণ ছিল। ছবির প্রদর্শন শেষ হওয়ার পর ভক্তদের সঙ্গে কথা বলছিলেন রণবীর। হাত মেলাচ্ছিলেন কারও কারও সঙ্গে। তবে একদল দর্শক হঠাৎ বেসামাল হয়ে ব্যারিকেডের উপর হুমড়ি খেয়ে পড়ে। ‘ব্রহ্মাস্ত্র’-র নায়কের সঙ্গে সেলফি তোলাই ছিল তাদের মূল লক্ষ্য। তাতে বড় বিপদ ঘটতে ঘটতে বেঁচে যায়। নিরাপত্তাকর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার আগে ছুটে গিয়ে হাত বাড়িয়ে দেন রণবীর নিজেই। টেনে তোলার চেষ্টা করেন তার বেসামাল ভক্তদের। পড়ে গিয়েও তাই হাসি ফুটে ওঠে সেই সব দর্শকের মুখে। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন চিত্রগ্রাহকরা। ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

প্রেক্ষাগৃহে আচমকা হাজির হওয়া ছাড়াও আরও একটি কাজ করেছেন রণবীর আর অয়ন। ২৩ সেপ্টেম্বর, জাতীয় চলচ্চিত্র দিবসে ‘ব্রহ্মাস্ত্র’-র টিকিটের দাম কমিয়ে মাত্র ৭৫ টাকা করে দেন তারা।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর মুক্তির পর বক্স অফিসে বিপুল সাড়া ফেলেছে ‘ব্রহ্মাস্ত্র’। যদিও ফ্র্যাঞ্চাইজির প্রথম ভাগ এটি, তবু তিনটি ছবি মিলিয়ে মোট বাজেটের অর্ধেক তুলে নিয়েছে ‘শিব’। ‘ব্রহ্মাস্ত্র ২’ এখন নির্মাণের পথে।

অনন্যা চৈতী

Recommended For You

Exit mobile version