Connect with us

বলিউড

অভিনেত্রী জাহ্নবী কাপূর এখন ক্রিকেটার!

Published

on

এই সময়ের বলিউডে আলোচিত নায়িকাদের মধ্যে জাহ্নবী কাপূর অন্যতম। শ্রীদেবীর কন্যা এটি তার বাড়তি পরিচয়। তবে নিজের মেধায় বলিপাড়ায় একটি অবস্থা তৈরি করেছেন এই অভিনেত্রী।

তার টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেছে রীতিমত একজন ক্রিকেটার হিসেবে অনুশীলন করে যাচ্ছেন জাহ্নবী।

সাদা জামা, গোলাপি হাতা সঙ্গে ছাই রঙের শর্টস পরে নেটে জাহ্নবী কাপূর। হেলমেট না থাকলেও পায়ে প্যাড রয়েছে। ব্যাট হাতে একের পর এক শট খেলছেন শ্রীদেবীর কন্যা। হঠাৎ ক্রিকেট অনুশীলনে কেন নামলেন জাহ্নবী? আবার কোনও ক্রিকেটারের জীবনচিত্র তৈরি হবে?

জীবনচিত্র না হলেও ক্রিকেট নিয়ে একটি ছবি তৈরি হচ্ছে বলিউডে। ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। যে ছবিতে জাহ্নবীর সঙ্গে দেখা যাবে রাজকুমার রাওকে। এর আগে ‘রুহি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। মহেন্দ্র এবং মহিমা নামে দু’টি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের। জাহ্নবী যদিও এই প্রথম ক্রিকেট খেলছেন এমন নয়। এর আগে দীনেশ কার্তিকের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল তাকে।

শরণ শর্মা নির্দেশনা দেবেন ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। এর আগে জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা দ্য কারগিল গার্ল’ ছবিটির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। ছবিটির প্রযোজক করণ জোহর। শুক্রবার মুক্তি পাবে ছবিটি।

Advertisement

বলিউড

বড় পর্দায় আসার খবরে খুশিতে ডগোমগো খুশি

Published

on

খুশি কাপুর। ফাইল ছবি

খুশি কাপুর। হিন্দি চলচ্চিত্রে এর আগে অভিনয় করলেও তা ছিলো ডিজিটাল প্লাটফর্ম নেটফ্লিক্সে। ২০২৩ সালে মুক্তি পায় তাঁর প্রথম হিন্দি চলচ্চিত্র ‘দ্য আর্চিস’। বলিউড পরিচালক জোয়া আখতার পরিচালিত এই ছবিতে ‘বেটি কুপার’ চরিত্রে অভিনয় দক্ষতার মাধ্যমে নিজেকে জাত অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন। বলিউড পাড়ার প্রভাবশালী তারকা দম্পতি শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়েটি এবার বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন।

দিদি জাহৃবি কাপুর আগেই বলিউডের খাতায় নাম লেখিয়েছেন। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে তার বলিউড যাত্রা শুরু। দিদির পথ ধরেই হিন্দি চলচ্চিত্রে এবার বড় পর্দায় আসছেন খুশি কাপুর । গণমাধ্যমে সিনেমাটির ঘোষণা আসে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে। এখনো সিনেমাটির নাম প্রকাশ করা হয়নি। তবে নাম ঠিক না হলেও এ সিনেমাটি হবে তামিল ‘লাভ টুডে’র রিমেক। এই রিমেক ছবিতেই অভিনয় করতে চলেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমির সাবেক গ্র্যাজুয়েট খুশি কাপুর।

২০২২ সালে মুক্তি পাওয়া ‘লাভ টুডে’ নামের তামিল সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিলো। সিনেমাটির প্রধান চরিত্রে ছিলেন কলিউডের জনপ্রিয় অভিনেতা-পরিচালক প্রদীপ রঙ্গনাথন ও অভিনেত্রী ইভানা। ছবিটি নির্মানে ব্যয় হয়েছিলো মাত্র ৫ কোটি রুপি। তবে দক্ষিণী এই চলচ্চিত্রটি বক্স অফিসে আয় করে ১০০ কোটির বেশি রুপি।

অসম্ভব ফ্যাশনপ্রিয়, স্টাইলিশ, ডাগর ডাগর আর ভাসা ভাসা চোখের নিষ্পাপ চাহনী আর বাকা ঠোটের আবেদনময়ী হাসির এই ২৩ বছরের খুশি কাপুর এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক পরিচিতি পেয়েছে। তার বড় পর্দায় অভিষেক হতে যাওয়া সিনেমাটি অসম্ভব রোমান্টিক কমেডি ধাচের। ফ্যান্টম স্টুডিওর ব্যানারে ছবিটি নির্মাণ করবেন বক্স অফিস কাঁপানো ‘লাল সিং চাড্ডা’ সিনেমার পরিচালক অদ্বৈত চন্দন। তামিল চলচ্চিত্র জগত-কলিউডের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা এমনটিই জানিয়েছে।

এই ছবির মাধ্যমে দর্শকরা আরও একটি চমক পেতে যাছেন। এই ছবির মাধ্যমে খুশি কাপুরের মতো, প্রথমবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে আমির খানের ছেলে জুনায়েদ খানের। এরই মধ্যে  এ দুই তারকা সন্তানের সঙ্গে প্রযোজক প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক চুক্তিও সম্পন্ন হয়েছে।

Advertisement

এদিকে, বড় পর্দায় অভিষেক হওয়ার খুশিতে ডগোমগো অভিনেত্রী খুশি।তাইতো নতুন সিনেমা নিয়ে ভারতীয় গণমাধ্যমে খুশি বলেন, ‘অভিনয় তার রক্তে মিশে আছে। অভিনেত্রী হওয়ার স্বপ্ন তিনি ছোটবেলা থেকেই দেখতেন। সেই স্বপ্ন ছোট পর্দায় ‘দ্য আর্চিস’ দিয়ে হয়েছে। এবার বড় পর্দায় অভিষেক হবে। মা থাকলে অসম্ভব ভালো হতো। তবে তার রেখে যাওয়া আদর্শ নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চান খুশি কাপুর।

বলিউড অভিনেতা অনিল কাপুরের ভাতিজি আর অর্জুন কাপুরের এই ছোট বোনটি আরও বলেন, গল্পটি তার কাছে অসম্ভব ভালো লেগেছে। কাজটিও ভালো হবে বলে তিনি আশা করছেন।

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সিনেমায় চুমু প্রতি স্ত্রীকে দিতে হতো একটি ব্যাগ: ইমরান হাশমি

Published

on

সংগৃহীত ছবি

বলিউড চলচ্চিত্রে তাকে বলা হয়ে থাকে ‘সিরিয়াল কিসার’। কেউ বা আবার তকমা দিয়েছেন ‘বলিউডের কিসিং স্টার’ বা ‘চুমু দেবতা’। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই এসব তকমা ইমরান হাশমির গায়ে লেগে আছে। একটা সময় সিনেমায় ইমরান হাশমির অভিনয় করা মানেই দর্শক বুঝে যেতেন ওই ছবিতে তার বিপরীতে কাজ করা অভিনেত্রীর সঙ্গে একাধিক দৃশ্যে  তাঁর রগরগে চুমুর দৃশ্য থাকবেই। ওই সময় তাঁর ভক্তরা অন্তত তেমনই সমীকরণে বিশ্বাসী ছিলেন।

ইমরান হাশমি যখন বিয়ে করেন তখন একট গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি আর ছবিতে নায়িকাকে চুমু খাবেন না। ওইসময় শোনা গিয়েছিলো-বিয়ের শর্তই ছিলো চুমুর দৃশ্যে আর  অভিনয় করা যাবে না। তবে ওই গুঞ্জন একটা ঘটনায়  মিথ্যে বলে প্রমাণিত হয়। আর ওই ঘটনা ঘটান অভিনেতা নিজেই এবং তাও আবার নিজের স্ত্রীর হাতে চড় খেয়ে।

একবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে ইমরান হাশমি বলেছিলেন, ২০১০ সালে মুক্তি পাওয়া ক্রুক ছবির প্রিমিয়ার শো দেখতে গিয়েছিলেন স্ত্রীকে নিয়ে। ওই ছবিতে অভিনেত্রী নেহা শর্মাকে একাধিকবার চুমুর দৃশ্য দেখে রীতিমতো তাজ্জব বনে যান ইমরানের স্ত্রী পারভীন শাহানি। রেগে গিয়ে ইমরান খানের গালে মারেন একাধিক চড়-থাপ্প্ড়।  স্ত্রীর সঙ্গে ছবি দেখতে গিয়ে রীতিমত বিপত্তিতে পড়ে যান  ইমরান হাশমি। আর ওই খবর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

এ ঘটনার পরবর্তীতে পারভীন শাহানি নিজের ভুল বুঝতে পারেন। তিনি বুঝতে পারেন পর্দায় ইমরান হাশমি চুমু খেতে বাধ্য হচ্ছেন কাজের সূত্রে। ছবির প্রয়োজনেই চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করতে হচ্ছে ইমরান হাশমিকে। তখন থেকেই ইমরানের সঙ্গে তার একটি সুন্দর বোঝাপড়া তৈরি হয়। তারপরও ছবিতে অভিনেত্রীকে চুমু খাওয়ার ব্যাপারে ইমরান হাশমিকে একটি শর্ত দেন স্ত্রী  পারভীন শাহানি। শর্তটি হচ্ছে ছবিতে ইমরান খান চুমু খেতে পারবেন তবে প্রতিটি চুমুর জন্য একটি করে হ্যান্ডব্যাগ বা ভ্যানিটি ব্যাগ তাকে কিনে দিতে হবে।

 

Advertisement

ইমরান হাশমি ওই গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে আরও বলেছিলেন, একটা একটা করে নতুন ব্যাগ কিনতে কিনতে একটা ব্যগের আস্ত আলমারি তৈরি হয়েছে তাঁর বাড়িতে। বর্তমানে তাঁর স্ত্রী নাকি বলে থাকেন, ‘তুমি ছবি করো, আর ব্যাগ কেন।’।

প্রসঙ্গত, ২০০৩ সালে ফুটপাত ছবির মাধ্যমে বলিউড চলচ্চিত্রে অভিষেক ঘটে ইমরান হাশমির। তবে প্রথম ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া ফেলেনি। পরের বছর মার্ডার ছবিটি বক্স অফিসে তুমুল আলোড়ন সৃষ্টি করে। এই ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেন অভিনেত্রী মল্লিকা শেরওয়াত।তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘রাজ থ্রি’ ছবিতে ইমরানের সঙ্গে বিপাশা বসুর ছিল এক দীর্ঘ চুম্বনদৃশ্য। বলিউডে এত দীর্ঘ চুম্বনদৃশ্য আগে কখনো দেখা যায়নি।

সবশেষ সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে গিয়েছে ইমরান হাসমির ছবির ধাঁচ আর চরিত্রের উপস্থাপনা। ২০২৩ সালে মুক্তি পাওয়া  ‘টাইগার থ্রি’ ছবিতে খলনায়ক রূপে দেখা গেছে ইমরান হাশমিকে।

এমআর

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কেকেআরের সব ম্যাচেই মাঠে কেন শাহরুখ, কারণটা নিজেই জানালেন অভিনেতা

Published

on

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের খেলা মানেই মাঠে থাকবেন শাহরুখ। চলতি মরসুমে এটাই যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। কলকাতায় খেলা হোক কিংবা মুম্বাইয়ে, একটা ম্যাচও ফাঁকি দিচ্ছেন না শাহরুখ। অনেকের মনেই কৌতূহল জাগছে, কোন কারণে প্রায় সব দিনই মাঠে থাকছেন বাদশা? এ কৌতূহল মিটিয়ে দিলেন অভিনেতা নিজেই।

গেলো বছর ‘পাঠান’ ছবির মাধ্যমেই বলিউডে প্রত্যাবর্তন করেছিলেন শাহরুখ খান। চার বছরের বিরতির পর পর্দার ‘বাদশা’কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শক। বক্স অফিসে ছবিটি গড়েছিল একাধিক নজির। তার পর মুক্তি পেল ‘জওয়ান’। ঠিক একই রকম সাফল্য পায় শাহরুখের গেলো বছর মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবিটিও। বছর শেষে মুক্তি পায় ‘ডাঙ্কি’। ‘জওয়ান’, ‘পাঠান’-এর মতো ব্যবসা না করলেও মোটের উপর সফলই বলা চলে ‘ডাঙ্কি’কেও। একই বছরে পর পর তিনটি ছবি। স্বাভাবিক ভাবেই বেশ ব্যস্ততার মধ্যেই কেটেছে গত বছরটা। চলতি বছরে কথা হচ্ছে ‘পাঠান ২’-এর শুটিং শুরু হওয়ার। কিন্তু মাঝে একটা সময় বিরতি নিতে চেয়েছিলেন অভিনেতা।

শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, গেলো বছর তিনটে ছবি করে ফেলেছি। মনে হল, এবার একটু বিশ্রাম নিতে পারি। অনেকটা ধকলও গেছে শরীরের উপর। তাই একটু বিরতি নিতে চাইছি। আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে, আমি দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব। ভাগ্য ভালো, আমার শুটিং আবার জুলাই-অগস্ট থেকে শুরু। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব। খেলার মাঠে ‘বাদশা’র উপস্থিতি আসলে নিখাদ অবসর যাপন!

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়1 hour ago

ডেঙ্গু প্রতিরোধে মাসে ৫০ হাজার টাকা পাচ্ছেন কাউন্সিলররা

ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতা সৃষ্টির জন্য প্রতিমাসে ডিএনসিসির সব কাউন্সিলররা ৫০ হাজার টাকা করে পাবেন। বললেন ঢাকা উওর সিটি কর্পোরেশন মেয়র...

অপরাধ1 hour ago

মিল্টনের আশ্রমের দায়িত্ব নিচ্ছে শামসুল হক ফাউন্ডেশন

মিল্টন সমাদ্দারের চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারে থাকা বৃদ্ধ, শিশু ও অসুস্থ ব্যক্তিদের দায়িত্ব নিচ্ছে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন নামে...

জাতীয়2 hours ago

সম্পদ বৃদ্ধিতে এমপিদের চেয়ে এগিয়ে চেয়ারম্যানরা: টিআইবি

জাতীয় নির্বাচনের মত স্থানীয় সরকার নির্বাচনেও ব্যবসায়িক প্রার্থীদের দাপট বাড়ছে। পাঁচ বছরে অস্থাবর সম্পদ বৃদ্ধিতে উপজেলা পরিষদের জনপ্রতিনিধিরা (এমপি) পেছনে...

জাতীয়3 hours ago

স্থানীয় সরকার নির্বাচনেও বাড়ছে ব্যবসায়িক প্রার্থীদের দাপট: টিআইবি

জাতীয় নির্বাচনের মত স্থানীয় সরকার নির্বাচনেও ব্যবসায়িক প্রার্থীদের দাপট বাড়ছে। উপজেলা নির্বাচন দলীয় প্রতীকে রাজনৈতিক লড়াই হবার কথা থাকলেও সেখানে...

অপরাধ3 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার  ২৭

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

আইন-বিচার4 hours ago

আবারও পেছাল রিজার্ভ চুরি মামলার তদন্ত প্রতিবেদনের তারিখ

আবারও পেছানো হয়েছে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। আগামী ৯ জুলাই প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ...

আইন-বিচার5 hours ago

বিদেশ যেতে আপিল বিভাগের অনুমতি পেলেন আমান

চিকিৎসার জন্য বিদেশ যেতে আপিল বিভাগের  অনুমতি পেয়েছেন ১৩ বছরের সাজাপ্রাপ্ত বিএনপি নেতা আমানউল্লাহ আমান। আদেশে বলা হয়েছে, সিঙ্গাপুরে চিকিৎসা...

জাতীয়5 hours ago

৫ দিনের সফরে ঢাকায় আইওএম’র মহাপরিচালক

আন্তর্জাতিক অভিবাসন রিপোর্ট ২০২৪ মঙ্গলবার (৭ মে) বাংলাদেশ থেকে প্রকাশ করা হবে। আর এজন্যই বাংলাদেশ সফর করছেন জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন...

দুর্ঘটনা6 hours ago

বাসের ধাক্কায় পিকআপ ভ্যান চালকসহ নিহত ২

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের চালকসহ ২ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- বাবুল চিশতি (৪৫) ও অপরজনের নাম...

জাতীয়17 hours ago

প্রায় ৩ হাজার কন্টেন্ট সরাতে গুগলকে অনুরোধ বাংলাদেশের

বিশ্বের শীর্ষ সার্চ ইঞ্জিন গুগলের কাছে গত বছরের শেষ ছয় মাসে (জুলাই-ডিসেম্বর) ২ হাজার ৯৪৩টি কন্টেন্ট সরাতে আবেদন করেছে বাংলাদেশ...

Advertisement
ক্রিকেট35 mins ago

সেলফি তুলতে আসা ভক্তের উপর খেপলেন সাকিব

বিএনপি46 mins ago

আওয়ামী লীগ এখন ভাঙা কলসি: রিজভী

বলিউড50 mins ago

বড় পর্দায় আসার খবরে খুশিতে ডগোমগো খুশি

টলিউড56 mins ago

‘প্রথম কামড়েই ভালোবাসা!’ কিসের প্রেমে মজলেন নুসরাত

খুলনা56 mins ago

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

জাতীয়1 hour ago

ডেঙ্গু প্রতিরোধে মাসে ৫০ হাজার টাকা পাচ্ছেন কাউন্সিলররা

অপরাধ1 hour ago

মিল্টনের আশ্রমের দায়িত্ব নিচ্ছে শামসুল হক ফাউন্ডেশন

আন্তর্জাতিক1 hour ago

ছ’বছরের শিশুকে কুমিরভর্তি খালে ছুড়ে দিলেন মা!

ক্যাম্পাস2 hours ago

বুধবার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস

জাতীয়2 hours ago

সম্পদ বৃদ্ধিতে এমপিদের চেয়ে এগিয়ে চেয়ারম্যানরা: টিআইবি

আন্তর্জাতিক4 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

ঢাকা6 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

তথ্য-প্রযুক্তি3 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

অপরাধ5 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে5 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

পরামর্শ4 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

ঢালিউড4 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

টুকিটাকি7 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

ঢালিউড4 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

ঢালিউড4 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version