Connect with us

বলিউড

অর্জুন রামপাল করোনা পজিটিভ

Published

on

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল।

ইনস্টাগ্রামে খবরটি জানিয়েছেন অভিনেতা নিজেই।

অর্জুন রামপাল লিখেছেন, আমি করোনা পজিটিভ হয়েছি। তবে আমার কোনো উপসর্গ নেই। চিকিৎসকের পরামর্শে বাড়িতে আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি।

অভিনেতা আরও লিখেছেন, এই সময়টি আমাদের জন্য খুবই ভয়ঙ্কর। কিছু সময়ের জন্য সতর্ক থাকি তাহলে সবারই লাভ হবে। আমরা একসঙ্গে লড়াই করে করোনাকে জয় করবো।

তিনি অনুরোধ জানিয়ে লেখেন, গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে নিজের প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন, করোনা টেস্ট করান।

Advertisement

ভারতে দ্বিতীয় দফায় বেড়েছে করোনা প্রকোপ । এরই মধ্যে আক্রান্ত হয়েছেন বলিউডের বহু তারকা, ক্যাটরিনা কাইফ, আমির খান, অক্ষয় কুমার, আলিয়া ভাটসহ অনেকই। অবশ্য কেউ কেউ সেরেও উঠেছেন।

মুনিয়া

বলিউড

অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রাখলেন শাহরুখ খান

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে তাঁর ভক্ত অনুরাগীদের নানা রকম উন্মাদনা দেখা যায়। কিন্তু যতো যাই হয়ে যাক, ভক্তদের শাহরুখ কিন্তু কোন অবস্থাতেই নিরাশ করেন না। তাই জন্মদিন, দিওয়ালি, ঈদে নিয়ম করে মান্নাতের বারান্দায় এসে দেখা করেন ভক্তদের সঙ্গে। শুধু তাই নয়, বিমানবন্দর হোক কিংবা কোনও সিনেমার প্রচার, ভক্তরা এগিয়ে আসলে তাঁদের সব আবদার মেটান শাহরুখ।

শাহরুখ তাঁর ভক্তদের এতো ভালোবাসেন যে, বুধবার শরীর খারাপের মধ্যেও বিশেষ চাহিদা সম্পন্ন এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, ঠিক এরপর পরেই অসুস্থ বোধ করেন শাহরুখ এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রক্ষার এমন ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

বুধবার  (২২ মে) হঠাৎই খবর আসে শাহরুখ খান অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

তবে বর্তমানে শাহরুখ সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচেও যোগ দেবেন শাহরুখ।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হাসপাতালে শাহরুখ কেমন আছেন- জানালেন জুহি

Published

on

কলকাতা নাইট রাইর্ডাসের খেলা দেখতে মঙ্গলবারই আমদাবাদে হাজির হন শাহরুখ খান। সারাদিন প্রায় মাঠেই ছিলেন শাহরুখ। স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কাপূরও। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সামাজিকমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

গতকালই শাহরুখের শরীর খারাপের খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী ও কলকাতা নাইট রাইডার্সের মালকিন জুহি চাওলা। শাহরুখের শারীরিক অবস্থার আপডেট জানিয়ে তিনি বললেন, ‘শাহরুখ আপাতত সুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রোববার চেন্নাইয়ে হওয়া আইপিএল ফাইনালেও যোগ দেবেন শাহরুখ।

গেলো কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। তীব্র গরমের জন্য অসুস্থ হয়ে পড়েন কিং খান। বাদশার ডিহাইড্রেশন হয়েছে বলে শোনা যাচ্ছে।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ভারতীয় নন আলিয়া, তবে কোন দেশের!

Published

on

সোমবার ছিল  মুম্বাইয়ে নির্বাচন। বচ্চন থেকে খান, দেওল, কাপূর পরিবারের সদস্যদের এ দিন সকাল থেকেই দেখা গিয়েছিল ভোটকেন্দ্রে। সাদা শার্ট ও নীল ডেনিম পরে ভোট দিতে আসেন রণবীর কপূর। কিন্তু, দেখা মেলেনি স্ত্রী আলিয়া ভট্টের। তার পর থেকেই জল্পনা, কেন ভোট দিতে এলেন না আলিয়া।

ভোটের দিন দেশেই ছিলেন অভিনেত্রী, তা-ও দেখা মেলেনি তার। অনেকেই হয়তো জানেন না, আলিয়া ভারতের নাগরিক নন। তিনি ব্রিটিশ নাগরিক। তার পাসপোর্ট সেই দেশের। তার মা সোনি রাজদান সেই দেশের নাগরিক হওয়ার সুবাদে তিনিও সেই দেশের নাগরিকত্ব পেয়েছেন।

অন্য দিকে, ভারতীয় নাগরিকদের দ্বৈত নাগরিকত্বের সুবিধা নেই। নেটপাড়ার একাংশ আলিয়ার ভোট না দেয়া নিয়ে নানা মন্তব্যও করেন। তারপর সমাজমাধ্যমের পাতায় আলিয়া ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন। অভিনেত্রী তার পোস্টে লেখেন, ‘‘ভালোবাসায় কোনও তর্ক কাজ করে না। অন্যান্য জিনিস যতই শক্তিশালী হোক না কেন, এই শব্দটা সব কিছুকে ছাপিয়ে যাবে।’’

যদিও আলিয়ার এ পোস্টের সঙ্গে তার নাগরিকত্ব নিয়ে চলা বিতর্কের কোনও সম্পর্ক আছে কি না, তা স্পষ্ট নয়। নিজের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর প্রচারের সময় আলিয়া বলেন, ‘‘আমার দিদা ইংল্যান্ডেই থাকতেন, আমার মায়ের জন্ম বার্মিংহামে, কিন্তু আমি ভারতে জন্মগ্রহণ করেছি এবং এখানেই বড় হয়েছি।’’

 

Advertisement

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version