একটি দল ঢাকায় বসে শুধু লিপ সার্ভিস দিয়ে যাচ্ছে : কাদের

শেখ হাসিনার নির্দেশে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। কিন্তু একটি দল ঢাকায় বসে শুধু লিপ সার্ভিস দিয়ে যাচ্ছে। তারা সরকারের বিরুদ্ধে গলাবাজি করছে। তাদের কোনোও কাজ নেই। তারা করোনার এই সংকটের সময়েও সহিংসতায় উসকানি দিচ্ছেন। বললেন বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।   

আজ বুধবার (৫ মে) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত দেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও অসহায়- দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে একথা বলেন তিনি। নিজের সরকারি বাসভবন থেকে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দুর্যোগ দুর্বিপাকে বিপন্ন মানবতার পাশে দাঁড়িয়ে নজির স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন দৃষ্টান্ত স্থাপন ৭৫ পরবর্তীকালে কোনও সরকার প্রধান বা রাজনৈতিক নেতা করতে পারেননি।

ওবায়দুল কাদের বলেন, যাদের ঘর-বাড়ি নেই তাদের ত্রাণসামগ্রী দিতে হবে। বিতরণের সময় সবাইকে একটি করে মাস্ক বাধ্যতামূলক দিতে হবে।

তিনি বলেন, লকডাউনে অনেকেই চোরাইপথে আসা যাওয়ার সুযোগ নিচ্ছেন। সম্প্রতি পদ্মায় স্পিডবোট ডুবে ২৬ জন প্রাণ হারিয়েছেন। মনে রাখবেন সরকারকে ফাঁকি দেওয়া যায় কিন্তু মৃত্যুকে ফাঁকি দেওয়া যায় না। এ ধরনের ঝুঁকি নিয়ে চলাচল করবেন না। সবাইকে মনে রাখতে হবে আগে জীবন পরে জীবিকা।

Recommended For You

Exit mobile version