Connect with us

ঢালিউড

ভেঙে গেলো মাহিয়া মাহির সংসার

Published

on

বেশিরভাগ তারকার সংসার ভাঙার খবর শুরু হয় গুঞ্জন থেকে। পরে তার খোলস উন্মোচন হয়। চিত্রনায়িকা মাহিয়া মাহির ঘটনা তেমনই হলো। 

গণমাধ্যমে গুঞ্জন রটতে রটতে শেষ পর্যন্ত সত্য হলো বিচ্ছেদের খবরটাই। আর তা নায়িকা নিজেই জানালেন। 

২৩ মে রাত ১টা ৩০ মিনিটে স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে স্ট্যাটাস দেন মাহি।

তিনি লিখেছেন,এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।

মাহি তার পোস্টে শ্বশুরবাড়ির কথা উল্লেখ করে লেখেন, পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুর বাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা।

Advertisement

ক্ষমা চেয়ে মাহি আরও লেখেন, আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করব।

এএ

ঢালিউড

গরুর হাটে শিল্পীদের চাকরি দেবেন ডিপজল

Published

on

ডিপজল ভাই এবার গাবতলীর হাট ইজারা নিয়েছে। ভাইকে আমি বলেছি আমার কিছু রয়েছে যাদের কাজ লাগবে। ভাই বলছেন, যারা এখানে যারা কাজ করতে আগ্রহী তুই আমারে তাদের তালিকা দে। বললেন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

গেলো বৃহস্পতিবার (২৩ মে) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন শিল্পি সমিতির সভাপতি।

জানা যায়, সম্প্রতি রাজধানীর গাবতলীর হাটের ইজারা পেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক হয়েছেন ডিপজল।

মিশা সওদাগার জানান, বোটানিক্যাল গার্ডেনেও লোক লাগবে। তিনি একটা তালিকা পরিচালক সমিতিসহ বিভিন্ন সংগঠনে দিয়ে দেবেন। পারিশ্রমিক যদি একটু কমানো যায়, তবে তারা  পুরোনো আর্টিস্টদের নিয়ে কাজ করবে বলেও তিনি জানান।

এদিকে নির্বাচন শেষ হলেও জটিলতা কাটছে না শিল্পী সমিতির চেয়ার নিয়ে। নির্বাচনে হেরে যাওয়ায় উচ্চাদালতে রিট করেছেন শিল্পী সমিতির সম্পাদক পদে হেরে যাওয়া নিপুণ আক্তার। নিপুণের রিটের পরিপ্রেক্ষিতে গত সোমবার (২০ মে) বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না বলে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে নিপুণ আক্তারের অভিযোগ তদন্তেরও নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে তমা মির্জার আইনি নোটিশ

Published

on

শাকিব খানের সঙ্গে বিয়ের সম্ভাবনা রয়েছে-এমন মন্তব্য করে রাতারাতি আলোচনায় চলে আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এবার মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন আরেক চিত্রনায়িকা তমা মির্জা।

বৃহস্পতিবার (২৩ মে) রেজিষ্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

নোটিশে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করবো না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মীর্জা: মিষ্টি জান্নাত ‘ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

নোটিশে বলা হয়েছে, তাঁর এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তমা মির্জার সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। যা শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

তাই নোটিশে সাত দিনের মর্ধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নিপুণ আক্তারকে বয়কটের সিদ্ধান্ত থেকে সরে এলো ১৯ সংগঠন

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি নিয়ে চলমান উত্তপ্ত পরিস্থিতি মোকাবেলায় বুধবার (২২ মে) বৈঠক করেছে ১৯টি সংগঠন। অভিনেত্রী নিপুণ আক্তারকে বয়কট করা হতে পারে বলে গুঞ্জন উঠেছিল। তবে শেষ পর্যন্ত নিপুণকে নিয়ে সিদ্ধান্ত বদলেছে ১৯ সংগঠনের সদস্যরা।  বৈঠকে প্রাথমিকভাবে বয়কটের সিদ্ধান্ত নিলেও পরে সেখান থেকে সরে আসেন তারা।

বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ১৯ সংগঠনের মুখপাত্র মোহাম্মাদ ইকবাল ও শিল্পী সমিতির বর্তমান কমিটির মুখপাত্র ডিএ তায়েব। এ সময় ডি এ তায়েব বলেন, ‘আপনারা জানেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেটি এখন বিজ্ঞ আদালতের বিষয়। আদালতের ওপর আমরা শ্রদ্ধাশীল। সেটা আমরা আইনের মাধ্যমেই মোকাবিলা করবো।’

এদিকে মোহাম্মাদ ইকবাল বলেন, ‘বিশৃঙ্খল কথাবার্তা বলায় দুই পক্ষকে ১৯ সংগঠনের পক্ষ থেকে চিঠি দেওয়া হবে। যেন ভবিষ্যতে কথা বলার ক্ষেত্রে তারা যেন সতর্ক থাকে। আমার এফডিসিতে কোনোরকম ঝামেলা চাই না আমরা সবাই একসঙ্গে থাকতে চাই।’

এদিকে বৈঠকের আগে নিপুণের শাস্তির দাবিতে বুধবার (২২ মে) দুপুর থেকে এফডিসিতে কয়েক দফা মিছিল হয়। সেখানে মূলকথা ছিল, ‘শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নির্লজ্জ বেহায়া নিপুণের শাস্তি দাবি’। বেশ কয়েকজন সিনিয়র ও জুনিয়র শিল্পী এতে অংশ নেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version