বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে প্রথম ম্যাচে লড়বে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এবং রানার আপ নিউজিল্যান্ড। পাশাপাশি দুই দেশের লড়াইকে কেন্দ্র করে উন্মাদনার কোনো কমতি থাকছে না। উইলিয়ামসন-ফিঞ্চরা মাঠে নামার ৮ দিন আগেই শেষ ম্যাচের টিকিট। সিডনিতে ২২ অক্টোবর লড়বে গেলো বারের দুই ফাইনালিস্ট।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রধান নির্বাহী কর্মকর্তা মিচেল এনরাইট এ নিয়ে বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ বিশ্বের অন্যতম বৃহৎ ক্রীড়া টুর্নামেন্ট। এই রোববার গিলংয়ে টুর্নামেন্টের প্রথম দিন এবং পরের সপ্তাহে সুপার টুয়েলভের প্রথম দিনের খেলা দেখতে দর্শকেরা যে বিপুল আগ্রহ দেখিয়েছেন, তাতে আমরা অভিভূত। অক্টোবরে স্টেডিয়ামভর্তি ক্রিকেট দেখতে দারুণ লাগবে।

টিকিট বিক্রি শেষ হয়েছে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচেরও। ২৭ অক্টোবরের আর কোনো টিকিট অবশিষ্ট নেই। এছাড়া একইদিনে ভারতের ম্যাচও রয়েছে। রোহিত শর্মার দল খেলবে কোয়ালিফাইয়ারের ‘এ’ গ্রুপ রানার্সআপের বিপক্ষে। এক টিকিটেই দেখা যাবে এই দুটি ম্যাচ। এর আগে মাত্র ১০ মিনিটের মধ্যেই বিক্রি হয়েছে ২৩ তারিখের ম্যাচের টিকিট। সে ম্যাচে লড়বে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্নে।

বিপ্লব আহসান

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version