ফ্যাশন শো’তে ফের দ্যুতি ছড়িয়েছেন মালাইকা

বয়স মালাইকার লাবণ্যে কাছে কবেই হার মেনেছে। যত দিন যাচ্ছে, ততই যেনো মোহময়ী হয়ে উঠছেন বলিপাড়ার মালাইকা অরোরা খান। তার ছবি ঘিরে জোর চর্চা চলে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিশেষত, তার ফ্যাশন বরাবরই নজর কাড়ে। সম্প্রতি মুম্বাইয়ে একটি ফ্যাশন শোয়ে গিয়েও একই রকম দ্যুতি ছড়িয়েছেন মালাইকা।

পরনে বেগুনি রঙের বিকিনি টপ। তার সঙ্গে রয়েছে ‘স্ট্রেট স্কার্ট’। দুই হাতে জড়ানো শ্রাগ। এই অবতারেই দেখা গিয়েছে মালাইকাকে। ওই ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিয়েছেন মালাইকা। তার চোখেমুখে ধরা পড়েছে অপার আত্মবিশ্বাস। ‘ন্যুড মেকআপে’ আর খোলা চুলে মালাইকাকে দেখে বোঝার উপায়ই নেই, তার বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। চলতি মাসের ২৩ তারিখই ৪৯ বছরে পা দেবেন মালাইকা। তবে নিন্দকরা তার বয়স নিয়ে নেটমাধ্যমে টিপ্পনী কাটতে থামেননি। আবার অনেকেই মালাইকাকে দেখে মোহিত হয়েছেন।

দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন মালাইকা। তবে নায়িকা হিসেবে সে ভাবে তাকে পাওয়া যায়নি। কয়েকটি ছবিতে আইটেম নাচ করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন এই তারকা। তার যোগাভ্যাস ও শরীর চর্চা নিয়েও জোর চর্চা চলে সমাজমাধ্যমে। মাঝেমধ্যেই যোগাসনের বিভিন্ন ভিডিও ও ছবিও ভক্তদের মধ্যে ভাগ করে নেন অভিনেত্রী।

বলিউড অভিনেতা অর্জুন কাপূরের সঙ্গে মালাইকার প্রেমও চর্চার বিষয়। প্রায়ই তাদের জুটিতে দুটিতে দেখা যায়। তাদের এক সঙ্গে বেড়াতে যাওয়ার ছবিও নজর কাড়ে সমাজমাধ্যমে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version