Connect with us

বলিউড

কেনো স্থগিত হলো ‘বিগ বস’

Published

on

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন বলিউডের ভাইজান সালমান খান।  এর ফলে শুটিং বন্ধ থাকায় ঘরবন্দি হয়ে আছেন বলিউডের এই তারকা। বর্তমানে বাড়িতেই রয়েছেন তিনি। দিওয়ালির সব আমন্ত্রণেও অংশ নিতে পারছেন না ভাইজান। কিছুদিনের জন্য তাই ‘বিগ বস’-এর মঞ্চ থেকেও বিরতি নিয়েছেন এই বলিউড সুপারস্টার।

শুক্রবার (২১ অক্টোবর) দর্শক ওই শোয়ের সঞ্চালকের আসনে দেখেছেন পরিচালক করন জোহরকে। তবে শনিবার (২২ অক্টোবর) আবার সঞ্চালকের আসনে তাকেই দেখা যাবে। কারণ আগেভাগেই সালমান বেশ কিছু পর্বের শুটিং সেরে রেখেছেন। ভারতের আনন্দবাজার পত্রিকা থেকে এ তথ্য জানা যায়।

সালমান খানের কবে ডেঙ্গু ধরা পড়েছে, তা স্পষ্ট নয়। কিন্তু তিনি যে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন, সে খবর ভুল নয়। সে কারণে তার শুটিংও বন্ধ রাখতে হয়েছে। তবে তার ঘনিষ্ঠ সূত্র জানায়, পরিস্থিতি খুব খারাপ না হওয়ায় দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন তিনি।

প্রসঙ্গত, ২৫ অক্টোবর থেকে তার পরবর্তী সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে। তবে নির্দিষ্ট দিনে সে ছবির কাজ শুরতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

বলিউড

যে অভিনেত্রীর জন্য ‘নো কিসিং’ নীতি ভেঙেছিলেন সালমান!

Published

on

দীর্ঘ বলিউড ক্যারিয়ারে নানা ধরণের চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। কাজ করেছেন লাস্যময়ী সব অভিনেত্রীদের সঙ্গে। কিন্তু কোন অবস্থাতেই পর্দায় চুম্বনদৃশ্যে অভিনয় করতে রাজি হননি। এমন কি নিজ প্রেমিকাদের সঙ্গেও না। কিন্তু সেই নির্দিষ্ট একজন অভিনেত্রীর ক্ষেত্রে নিয়ম’টা নিজেই ভেঙ্গেছিলেন সালমান।

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনার কাইফের সঙ্গে ব্যক্তিজীবনে প্রেমের সম্পর্ক ছিল সালমানের। কিন্তু তাদের সঙ্গেও চুম্বনদৃশ্যে অভিনয় করেননি। তা হলে কোন অভিনেত্রীর জন্য এই নিয়ম ভেঙেছিলেন তিনি? ১৯৯৬ সালে ‘জিৎ’ ছবিতে অভিনয় করেছিলেন সালমান। সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন কারিশমা কাপুর। সেই ছবিতেই কারিশমার সঙ্গে একটি চুম্বনদৃশ্য ছিল সালমানের।

তবে সেই চুম্বনের দৃশ্যেও নাকি চিত্রনাট্যের খাতিরেই অভিনয় করতে রাজি হয়েছিলেন সালমান। এক অনুরাগী সম্প্রতি সেই দৃশ্যের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে সেই অনুরাগী লেখেন, চুম্বনদৃশ্য হলেও, ঠিক ভাবে এই দৃশ্যেও চুম্বন করেননি সালমান।

২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ক্যাটরিনা কাইফকে ক্যামেরার সামনে চুম্বন করতে বলা হয়। সেই দৃশ্যেও অভিনয় করতে রাজি হননি সালমান। পরিচালক আলি আব্বাস জাফর নাকি সালমানকে রাজি করার বহু চেষ্টা করেছিলেন। কিন্তু নিজের কথা থেকে সরে আসার পাত্র নন ভাইজান। তাই ক্যাটরিনাকেও পর্দায় চুম্বন করেননি তিনি।

আলি আব্বাসের ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘সবাই ভেবেছিল, অন্তত একবারের জন্য নিজের তৈরি করা নিয়ম ভাঙবেন সালমান। কারণ, উল্টো দিতে নায়িকা হিসেবে ছিলেন ক্যাটরিনা। কিন্তু এক বার শুনেই সঙ্গে সঙ্গে না করে দেন সালমান। পরিচালক বহু চেষ্টা করেও সালমানকে রাজি করাতে পারেননি। শেষ পর্যন্ত দৃশ্যটি বাদ দেওয়া হয়।’

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

শাহরুখ, আলিয়াকে টপকে শীর্ষে দীপিকা

Published

on

শিগগিরই মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। তার আগেই আরও একটি সুখবর পেরেন অভিনেত্রী।  গেল এক দশকে আইএমডিবি-তে ‘মোস্ট ভিউড’ ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থান অর্জন করলেন দীপিকা।

২০১৪ থেকে ২০২৪-এ আইএমডিবি-র তালিকায় ছিল ১০০ জন তারকার নাম। তবে তাদের মধ্যে সবচেয়ে বেশি দেখা হয়েছে দীপিকা পাডুকোনকে। এই তালিকায় ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন, কারিনা কাপুরে, আলিয়া ভাটও। এমন যার সঙ্গে বলিউডে যাত্রা শুরু করেছিলেন দীপিকা, সেই শাহরুখ খানকেও টপকে গেছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে, দীপিকাকে নিয়ে তাঁর ভক্ত-অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ মুক্তির পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি দীপিকাকে। একের পর এক সফল ছবি রয়েছে তাঁর ভাঁড়ারে। এমনকি, হলিউডেও নিজ অবস্থান পাকাপোক্ত করেছেন।

নতুন এই খেতাব পেয়ে দীপিকা তাঁর অনুরাগীদের উদ্দেশে কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে আরও ভাল কাজ উপহার দেওয়ার কথাও বলেছেন তিনি। দীপিকার পরে আইএমডিবি-র এই তালিকায় ক্রমানুসারে রয়েছেন শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বাচ্চান, আলিয়া ভাট, ইরফান খান, আমির খান, সুশান্ত সিংহ রাজপুত, সালমন খান, হৃতিক রোশান ও অক্ষয় কুমার।

আগামী মাসেই মুক্তি পাবে দীপিকা অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘সিংহম অ্যাগেইন’।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বাবা হারালেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম

Published

on

আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল  অভিনেত্রী জাইরা ওয়াসিমের। সোমবার (২৮মে) বাবাকে হারান এই অভিনেত্রী। বাবার মৃত্যুর বিষয়টি নিজেই জানিয়েছেন জাইরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাইরা লিখেছেন, ‘আমার বাবা জাহিদ ওয়াসিম মারা গেছেন। তার জন্য আপনারা প্রার্থনা করবেন। আল্লাহ যেন তাকে ক্ষমা করে দেন, কবরে শান্তি দেন, শাস্তি থেকে রক্ষা করেন সেই প্রার্থনা করবেন।’

শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন জাইরা। আমির খানের ইতিহাস সৃষ্টি করা চলচ্চিত্র ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’-এ অভিনয় করে কোটি দর্শকের মন জয় করে নেন অভিনেত্রী। কিন্তু ২০১৯ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, ‘অভিনয় করা ইসলাম ধর্ম বিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তাঁর ক্যারিয়ারকে বিদায় জানাচ্ছেন।’

জাইরা ওয়াসিমকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ চলচ্চিত্রে। এতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো সিনেমায় অভিনয় করেননি জাইরা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version