দিশাকে নিয়ে যতো আলোচনা-সমালোচনা

সোনার সুতোয় নকশা তোলা উজ্জ্বল লালচে-গোলাপি লেহঙ্গা। সঙ্গে হল্টারনেক ব্লাউজ। হাতে সোনালি ক্লাচ ব্যাগ। একতা কfপূরের দিওয়ালি পার্টিতে ঝলমল করছিলেন দিশা পটানি। তবে নিন্দকদের চোখ গেলো অন্যত্র। বক্ষ বিভাজিকা নিয়ে কিছু ক্ষণ চর্চার পর, তারা চলে গেলেন অভিনেত্রীর নাকে। নাকে অস্ত্রোপচার করিয়েছেন কি সদ্য? তা নিয়েই শুরু হলো জল্পনা।

নেটদুনিয়ায় ৫ কোটি ৪০ লাখ অনুসরণকারী রয়েছে দিশার। অনুরাগীর সংখ্যাই বেশি তার মধ্যে। তবে নিন্দকও কম নয় বোঝা গেল। পার্টিতে দিশার ছবি দেখে কেউ কেউ মন্তব্য করলেন, ‘আগে অভিনয়টা শিখুন বোন।’ কেউ আবার বললেন, ‘মুখে কিছু করিয়েছেন নাকি আবার? অন্য রকম লাগছে না? না কি আমার চোখের ভুল?’ তাকে সমর্থন করে আর এক জন লিখলেন, ‘নাকে ফিলার দিয়েছেন, ঠিকই!’ তখন এক জনের মন্তব্য, ‘এ দিক নেই, ও দিক আছে, সব ছবিই তো ফ্লপ!’ এই নিয়ে হাসাহাসি চলতেই থাকে।

তবে অভিনেত্রীর যে কদর নেই, এমনটা নয়। ২০১৫ সালে তেলুগু ছবি ‘লোফার’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন দিশা। ২০১৬ সালে ‘বাগী ২’-তে নজরে আসেন। ২০২০ সালের মধ্যে ‘ভারত’, ‘মালং’-সহ একাধিক ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কানাঘুষো শোনা যাচ্ছে, এ বার সুরিয়ার সঙ্গে একই ছবিতে কাজ করতে চলেছেন দিশা।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version