আদালত চত্বরে দুই আইনজীবীর চুলাচুলি

প্রতিদিন দুপক্ষের যুক্তি-তর্ক হয় আদালতে। কিন্তু যারা পরস্পর যুক্তি দিয়ে যুদ্ধ করেন, সেই আইনজীবীরাই এ বার নিজেদের মধ্যে ‘যুদ্ধ’ করলেন। আদালতের মধ্যেই রীতিমতো মারপিট করতে দেখা গেলেঅ দুই মহিলা আইনজীবীকে। এমন রুদ্ধশ্বাস মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সমাজিক মাধ্যমে। আর তা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, এক জনের পরনে শাড়ি। গায়ে জড়ানো উকিলের কোট। অন্য জনের পরনে প্যান্ট-শার্ট। রয়েছে উকিলের কোটও। একে অপরের হাত ধরে টানাটানি চলল প্রথমে। তার পর একজন অপরজনের গালে সপাটে চড় কষালেন। তার পর রীতিমতো হাতাহাতিতে জড়ালেন দুজনে। এক অপরের চুল ধরে খামচাখামচিও করলেন। যুদ্ধ থামাতে তখন জড়ো হয়েছেন আশপাশের অনেকে। কিন্তু তাদের সেই ‘যুদ্ধ’ থামাতে পারেননি কেউই। এমন সময় ঘটনাস্থলে পৌঁছন এক মহিলা পুলিশকর্মী।

যুদ্ধরত দুই মহিলা আইনজীবীকে ছাড়াতে মহিলা পুলিশকর্মীও প্রথমে রীতিমতো হিমসিম খান। পরে কোনও রকমে তাদের সরিয়ে নিয়ে যাওয়া হয়। দুই মহিলা আইনজীবীর এই বিবদমান মুহূর্ত দেখতে ভিড় জমান অন্য আইনজীবীরাও। তাদের মধ্যে কেউ কেউ এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কাসগঞ্জে। তবে কী নিয়ে দুই মহিলা আইনজীবীর মধ্যে গোলমাল বাধল বা কেন তারা হাতাহাতিতে জড়ালেন, তা অবশ্য জানা যায়নি।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version