Connect with us

বিনোদন

ক্যামেরার সামনে এক মিনিটে শাড়ি পড়ার চ্যালেঞ্জ!

Published

on

চ্যালেঞ্জ ছিল এক মিনিটে শাড়ি পরতে হবে! আর ক্যামেরার সামনে সেই কাজটি করে দেখালেন স্বস্তিকা। পরে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই ভিডিও। কলকাতার বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই একবুক সাহসিকতা। তবে অভিনয় ছাড়াও নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময়েই আলোচনার কেন্দ্রবিন্দু তিনি। সাহসী এবং আভিজাত্যের এক অদ্ভুত মেলবন্ধন থাকে তার পোশাকে। আর তার ব্যক্তিত্ব নিয়ে তো কথাই নেই। মাঝে মধ্যেই শাড়িতে মোহময়ী রূপে ধরা দেন এ অভিনেত্রী।

সেরকমই রবিবার নিজেকে মেলে ধরলেন নীল মোটিফ ওয়ালা সাদা রঙের শাড়িতে। সঙ্গে আকাশ নীলের কাজ করা হলুদ গর্জাস ব্লাউজ। হাতে পরেছেন কাচের চুড়ি। গলায় হাল ফ্যাশনের হার, আর নাকে নথ। ব্লাউজ ও পেটিকোট আগে থেকে পরে তৈরি হয়েই ছিলেন। কাউন্ট ডাউন শুরু হতেই তড়িঘড়ি শাড়ি পরা শুরু করে দেন স্বস্তিকা। নির্ধারিত সময়ের আগেই শেষ করে ফেলেন শাড়ি পরা। তারপর আয়নায় সামনে বসে পোজ দিয়ে ছবিও তোলেন। ফেসবুক ওই রিলস ভিডিও শেয়ার করে স্বস্তিকা জানান, তিনি প্রতিযোগিতায় প্রথম হয়েছেন।

Advertisement

ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই এক মিনিটে ১২ হাতের শাড়ি পড়ার ভিডিও শেয়ার করে নিলেন তিনি। অসংখ্য অনুরাগীর মন কেড়েছে স্বস্তিকার এই আকর্ষণীয় লুক। আর এর মধ্যে দিয়ে বুঝিয়েও দিয়েছেন সবকিছুতেই অনন্যা স্বস্তিকা।

ঢালিউড

পরীমণির বাসায় নিয়মিত যাতায়াত করছেন শরিফুল রাজ

Published

on

বিতর্ক আর সমালোচনার আরেক নাম যেনো শামসুন্নাহার স্মৃতি। যিনি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণি।বিতর্কিত নানা কর্মকাণ্ডে বারবার গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছেন পরীমণি। তাকে নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সাবেক স্বামী শরিফুল রাজকে নিয়ে তার কিছু বক্তব্যে আবারও তোলপাড় শুরু হয়ে গেছে।

প্রায় বছর হতে চললো রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে পরীমণির। এ সময়ে রাজ পরীর মুখ দেখাদেখিও বন্ধ ছিল। ছেলের প্রতি দায়িত্ব পালন না করার অভিযোগ তুলে বেশ কয়েকবার রাজের সমালোচনাও করেছেন। তবে রাজের ব্যাপারে পুরো ভোল পাল্টিয়ে পরীমণির কণ্ঠে এখন নতুন সুর। রাজের প্রতি তার সুর অনেকটা নরম হয়েছে। এখনো মায়া অনুভব করেন আগের মতোই। এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন ঢালিউডের এই নায়িকা।

পরীর কথা মনে হচ্ছে রাজের সঙ্গে সম্পর্কের বরফ যেন গলতে শুরু করেছে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, মাসখানেক হলো রাজ নাকি পরীর বাসায় যাতায়াত করছেন। এরমধ্যে কয়েকটি অনুষ্ঠানেও দুজনকে একসঙ্গে দেখা হয়েছে। সন্তানকে দেখার জন্য সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার পরীর বাসায়ও গেছেন রাজ। বিষয়টি স্বীকার করে পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘অন্য একটি বিষয়ের জন্য রাজ বাসায় এসেছিল। বিচ্ছেদ হওয়ার পর আমার সঙ্গে দেখা হয়নি। আমি দেখা করতেও চাইনি। বাসায়ও আসা মানা ছিল তার। কিন্তু হঠাৎ করেই কিছুদিন আগে আমার বাসায় এসেছিল। তাঁর কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে।’

একসময় রাজকে বাসায় ঢুকতে দেবেন না বলে ঘোষণা দেয়া পরী আরো বলেন, ‘কেউ বাসায় এলে তো আর বের করে দিতে পারি না।আমি রান্না করেছিলাম। সবাই মিলে একসঙ্গে খাওয়া দাওয়া করেছি।’ তবে রাজ যাতায়াত করলেও তাদের সম্পর্ক শীতল হয়নি বলে জানান পরীমনি। এজন্য রাজকে দায়ী করে অভিনেত্রী বলেন, ‘শীতল তো হতেই পারত, কিন্তু রাজই সেটা মেইনটেইন করেনি। সন্তানকে ঘিরে সুন্দর সময় কি কাটে না বাবা-মায়ের? কিন্তু রাজের বিষয়টি ভিন্ন। ও বাচ্চাকে সময় দেয়নি। সন্তানের ভরণপোষণের দায়িত্ব নেয়নি। শখ করেও কোনো দিন সন্তানকে খেলনা পর্যন্ত কিনে দিতে দেখলাম না। আমার মনে হয়, ও সন্তানের মর্মই বোঝে না।’

এ কারণে ছেলে পুণ্যের সঙ্গে বাবা রাজের যে দূরত্ব তৈরি হচ্ছে সেটাও বলেন পরীমণি, ‘পুণ্যকে কোলে নিতে চাইলেও  রাজকে বাবা হিসেবে এখনও চিনতে পারে না পুণ্য। অথচ আগে রাজ ছাড়া পুণ্য কিছুই বুঝত না। এটি রাজের জন্য নির্মম।’ তবে রাজ এখন অতীত দাবি করে পরীমণি বলেন, ‘রাজ এখন আমার কাছে ঘৃণার পাত্র।’ অবশ্য রাজের প্রতি যে পরী এখনো মায়া অনুভব করেন, সেটা লুকাতে পারেননি।

Advertisement

এ বিষয়ে রাখঢাক  না রেখেই পরী বলেন, ‘মায়া আছে বলেই তো বাসায় ঢুকতে দিয়েছি। হাজার হলেও সে আমার সন্তানের বাবা। তাই বলে সে চাইলেই সব সময় বাসায় আসতে পারবে না। তার প্রতি আমার ঘৃণা থাকতেই পারে। তবে সে যেখানেই থাকুক, ভালো ভালো কাজ করুক, ভালো থাকুক। কারণ, সন্তানের সুন্দর জীবনের জন্য বাবাকেও ভালো থাকতে হয়।’

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ফের নিজেকে শাকিব খানের স্ত্রী দাবি করলেন অপু বিশ্বাস!

Published

on

সম্প্রতি ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। দীর্ঘ কর্মজীবনে অপু বিশ্বাসের সঙ্গে করেছেন ৭২টি ছবি। চলচ্চিত্রে শাকিবের রজতজয়ন্তী উপলক্ষে ভক্তঅনুরাগীদের বিশেষ ভালোবাসায় পরিপূর্ণ ছিলেন নায়ক। শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি শাকিব খানকে জানিয়েছেন সাবেক স্ত্রী অপু বিশ্বাসও। তবে শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অপুর পোস্ট করা শুভেচ্ছা বার্তা কিছুটা রহস্যের জাল বুনেছে।

বেশ কয়েকবছর আগে শাকিব খান অপু বিশ্বাসের বিচ্ছেদ হলেও কাগজপত্রে মাঝেমধ্যেই স্বামীর নামের জায়গায় শাকিব খানের নাম লিখে বিপদে পড়েন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার প্রকাশ্যেই শাকিবের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করলেন এই অভিনেত্রী।

গণমাধ্যমে শাকিবকে নিয়ে করা প্রতিবেদনের ছবি পোস্ট করে অপু বিশ্বাস লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, ওয়াইফ এবং সন্তান আব্রাহাম খান জয়।এরপর শাকিব খানকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে ৭২টি ছবির কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তবে কোটি টাকার কাবিন ওয়াইফ লিখে তিনি কী বোঝাতে চেয়েছেন, সেখানেই রহস্যের গন্ধ খুঁজছেন নেটিজেনরা।

যদিও শাকিবের বিশেষ দিনে এখনও পর্যন্ত অপুর মতো কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা শবনম বুবলীকে। বর্তমানে শাকিব খান তাঁর আসন্ন সিনেমাতুফানএর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বাবা হারালেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম

Published

on

আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল  অভিনেত্রী জাইরা ওয়াসিমের। সোমবার (২৮মে) বাবাকে হারান এই অভিনেত্রী। বাবার মৃত্যুর বিষয়টি নিজেই জানিয়েছেন জাইরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাইরা লিখেছেন, ‘আমার বাবা জাহিদ ওয়াসিম মারা গেছেন। তার জন্য আপনারা প্রার্থনা করবেন। আল্লাহ যেন তাকে ক্ষমা করে দেন, কবরে শান্তি দেন, শাস্তি থেকে রক্ষা করেন সেই প্রার্থনা করবেন।’

শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন জাইরা। আমির খানের ইতিহাস সৃষ্টি করা চলচ্চিত্র ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’-এ অভিনয় করে কোটি দর্শকের মন জয় করে নেন অভিনেত্রী। কিন্তু ২০১৯ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, ‘অভিনয় করা ইসলাম ধর্ম বিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তাঁর ক্যারিয়ারকে বিদায় জানাচ্ছেন।’

জাইরা ওয়াসিমকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ চলচ্চিত্রে। এতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো সিনেমায় অভিনয় করেননি জাইরা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version