শিক্ষার্থীকে ধর্ষণ, সহযোগী অধ্যাপক গ্রেপ্তার

বগুড়ায় কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় গৃহশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যায় শহরের চকসূত্রাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শিক্ষক জিন্নাতুল ইসলাম প্রামানিক (৫৩) সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

বুধবার (২ নভেম্বর) সকালে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার ভুক্তেভোগী ছাত্রীর করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সুত্রে জানা যায়, গত ৩-৪ বছর আগে প্রাইভেট পড়ার মাধ্যমে শিক্ষক জিন্নাতুলের সাথে ভুক্তভোগী শিক্ষার্থীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই মেয়েকে প্রতারণামূলকভাবে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে জিন্নাতুল।

এছাড়া শিক্ষক জিন্নাতুল ওই শিক্ষার্থীর নগ্ন ছবি ও ভিডিও তুলে শারীরিক, মানসিক নির্যাতন এবং ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে আরও একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে।

গেলো ১০ অক্টোবর নিজ বাড়িতে ওই শিক্ষক সর্বশেষ ধর্ষণ করে। এতে ওই শিক্ষার্থী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গেলো ৩১ অক্টোবর স্থানীয় একটি রেস্টুরেন্টে বসে সন্তান নষ্টের জন্য হুমকি দেয় এবং মারপিট করে।

পরে ওই শিক্ষার্থী মঙ্গলবার সকালে নিজে বাদী হয়ে শিক্ষক জিন্নাতুন ইসলামকে আসামি করে বগুড়া সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেই সন্ধ্যায় শিক্ষক জিন্নাতুলকে পুলিশ গ্রেফতার করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম বলেন, শিক্ষার্থী নিজে বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। সেই মামলায় আসামি জিন্নাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে বুধবার কারাগারে পাঠানো হবে। ভুক্তভোগী শিক্ষার্থীকে শারীরিক পরিক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হবে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version