ইমরান খানের ওপর হামলাকারী যা বললেন (ভিডিও)

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলা চালানো ব্যক্তির এক্সক্লুসিভ ভিডিও সাক্ষাৎকার নিয়েছে দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ। হামলাকারীর কাছে জানতে চাওয়া হয় তিন কেন হামলা চালিয়েছেন?

জবাবে তিনি বলেন, মানুষজনকে ভুল পথে পরিচালিত করছিলেন ইমরান খান। আমি এটি মেনে নিতে পারছিলাম না। তাই আমি তাকে হত্যার চেষ্টা করি। আমার টার্গেট ছিল কেবল ইমরান খান। হঠাৎ করে হামলার সিদ্ধান্ত নেই। যেদিন লাহোর থেকে লং মার্চ শুরু হয় সেদিন থেকে এই সিদ্ধান্ত নেই।

হামলাকারী বলেন, আমি ইমরান খানকে হত্যার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়েছি। আমি কেবল ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলাম। এছাড়া আমার আর কাউকে হত্যার উদ্দেশ্য ছিল না।

এদিকে, আল্লাহ ওয়াল্লা চকে বন্দুকধারীর ছোড়া অন্তত তিন থেকে চারটি গুলি ইমরান খানের পায়ে বিদ্ধ হয়েছে বলে তার জ্যেষ্ঠ এক সহযোগী জানিয়েছেন। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী পায়ের পাতায় গুলিবিদ্ধ হয়েছেন। তবে বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

ইমরান খানের সহযোগী রউফ হাসান বলেন, ইমরান খানকে গুলি করা এক হামলাকারী নিহত হয়েছেন। অন্য একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বলেন, এটা ছিল পুরোপুরি হত্যাচেষ্টা। তাকে গুপ্তহত্যার চেষ্টা করেছে। এক হামলাকারী গুলিতে নিহত হয়েছেন। অপরজনকে জিম্মায় নিয়েছে পুলিশ।

এর আগে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার নিন্দা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version