Connect with us

বিনোদন

জীবনযুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা!

Published

on

ঐন্দ্রিলা

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল তার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে প্রাণপন লড়েও জেতা হল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এবার চেতনা ফিরবে তার। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো গেল না তাকে। না ফেরার দেশে চলে গেলেন কলকাতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছিলেন।

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তার শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

সুস্থ হয়ে আবরও কাজ শুরু করেছিলেন ঐন্দ্রিলা। সব্যসাচী ও তার বেশ সুন্দর সময় কাটছিল। কিন্তু আবরও ব্রেন স্ট্রোক সমস্ত হিসেব ওলটপালট করে দিল তার। গত ১ নভেম্বরের রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। অভিনেত্রীকে ভর্তি করা হয় হাওড়ার বেসরকারি হাসপাতালে। রাতেই হয় অস্ত্রোপচার। তারপর থেকে ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। শনিবার (১৯ নভেম্বর) রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হন। শরীরে লড়াইয়ের আর কোনও শক্তিই যেন অবশিষ্ট ছিল না। মৃত্যুর সঙ্গে তীব্র পাঞ্জা লড়ে চিরবিদায় নিলেন ২৪ বছর বয়সী ঐন্দ্রিলা শর্মা।

পুরো সময়টায় ঐন্দ্রিলার ছায়াসঙ্গী হয়েছিলেন বন্ধু সব্যসাচী চৌধুরী। “মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না”, ফেসবুকে লিখেছিলেন তিনি। তা আর হল না। তরুণ অভিনেত্রীর প্রয়াণে শোকস্তব্ধ টলিউড। কেউ অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, কেউ তাকে ছোটপর্দায় দেখেছেন। প্রত্যেকেই শোকাতুর। ঐন্দ্রিলার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তার অনুরাগীরাও।

Advertisement

এর মাঝে শনিবার রাতে আচমকাই দেখা যায়, ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট মুছে দিয়েছেন। গত কয়েক দিনে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক পোস্ট তিনি করেছিলেন। কেন সে সব পোস্ট মুছে দিয়েছেন, তা জানা যায়নি। তবে সব্যসাচীকে পোস্ট মুছে ফেলতে দেখে আরও চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা।

আরও পড়ুন: ঐন্দ্রিলার অবস্থা সঙ্কটজনক, উদ্বিগ্ন চিকিৎসকরা

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বিনোদন

কানের লাল গালিচায় সাদা পোশাকে কিয়ারা, ছবি-ভিডিও দেখে ঘুম উড়েছে ভক্তদের

Published

on

ধবধবে সাদা পোশাকে কান ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় প্রথমবার হাঁটলেন কিয়ারা আডবানি। ‘ফ্রেঞ্চ রিভিয়েরা’য় ভারতীয় সুন্দরীর দিক থেকে যেন চোখ ফেরাতেই পারছেন না পশ্চিমী বিনোদুনিয়ার ফটোশিকারিরা। কিয়ারার ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই মাথা ঘুরে যাওয়ার জোগাড় ভক্তদের।

প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার পাশাপাশি অবশ্য নতুন দায়িত্বও এল অভিনেত্রীর কাঁধে। ৭৭তম ফ্রেঞ্চ রিভিয়েরায় কানের ভ্যানিটি ফেয়ারে বিশ্বের বিভিন্ন প্রান্তের স্বনামধন্য মহিলাদের আহ্বান জানানো হয়েছে। আর সেই ‘সিনেমা গালা ডিনার’-এর ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেন কিয়ারা আডবানি।

Advertisement

রেড কার্পেটের জন্য, প্রবাল গুরুংয়ের ফল উইন্টার ২০২৪ ফ্রেগমেন্টেড মেমরিস কালেকশনের পোশাক বেছে নিয়েছিলেন কিয়ারা আডবানি। স্যাটিন ম্যাটেরিয়ালের থাই-হাই স্লিট পোশাক। চলতি বছরেরই নিউ ইয়র্ক ফ্যাশন উইক-এ এই কালেকশন প্রকাশ্যে এনেছিলেন প্রবাল। অভিমন্যু দাস ও এলসি ছেত্রীর সহযোগিতায় অভিনেত্রীকে সাজিয়েছেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট লক্ষ্মী লেহর। আর কিয়ারার সেই লুক দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। অভিনেত্রীকে ‘দেবী’ বলেও সম্বোধন করলেন তারা।

এদিকে শনিবার ফ্রেঞ্চ রিভিয়েরা’য় যোগ দেওয়ার জন্য ফ্রান্সের উদ্দেশে রওনা হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। এছাড়াও ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন সেখানে। হাতে প্লাস্টার নিয়েই ভারতীয় সুন্দরী রেড কার্পেটে বাজিমাত করেছেন।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লাইফ সাপোর্টে লড়াই শেষ, প্রয়াত মোনালি ঠাকুরের মা

Published

on

১৮ দিনের লড়াই শেষে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতীয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুরের মা মিনতি ঠাকুর। অবশ্য এমন কিছু যে ঘটতে যাচ্ছে সেটা আগে থেকেই ইঙ্গিত দিয়েছিলেন গায়িকা। শুক্রবার (১৭ মে) মায়ের মৃত্যুর খবর জানালেন তিনি।

করোনার সময় বাবা শক্তি ঠাকুর’কে হারান মোনালি। প্রায় ২২ দিন হাসপাতালে ভর্তি ছিলেন গায়িকার মা। দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

মোনালির মা কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। ডায়ালেসিস চলছিল তাঁর। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করে স্মৃতিচারণ করেন তিনি। পাশাপাশি মায়ের যে ‘লাইফ সাপোর্ট’ খুলে নিতে বাধ্য হয়েছেন তাও জানান।

মোনালি লেখেন, ‘কঠিন পরিস্থিতিতে কীভাবে লড়াই করব মা! এই একাকিত্ব, এই যন্ত্রণা। বড্ড অসহায় লাগছে। কিন্তু এবার সময় এসে গিয়েছে এবং তাকে লাইফ সাপোর্ট থেকে বের করে নেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিতে হবে আমাকে এবং তৈরি হতে হবে! আমার মাকে শান্তি দাও ঈশ্বর এবং আমাকে সাহায্য করো… এখন মাকে ছাড়া আমার জীবনটাই বা কীভাবে কল্পনা করব… আর নিজেকে ঠিক রাখতে পারছি না।’

এই পোস্টের চব্বিশ ঘণ্টা কাটার আগেই মাকে হারালেন মোনালি ঠাকুর।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অর্থাভাবে চড়া দামে ফ্ল্যাট ভাড়া দিলেন মালাইকা অরোরা

Published

on

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল মালাইকা অরোরা। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নিজেকে ধরে রেখেছেন লাস্যময়ী রূপে। কিন্তু ব্যক্তিজীবনে বেশ কিছু বিষয় নিয়ে জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি।

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহ বিচ্ছেদের বেশ কয়েক বছর পার হয়েছে। কিন্তু দুজনের মধ্যে সৌজন্যমূলক সম্পর্ক এখনো বজায় রেখেছেন তারা। এর অন্যতম কারণ একমাত্র ছেলে আরহান। ছেলের জন্য এখনো দেখাসাক্ষাৎ হয় মালাইকা ও আরবাজের মধ্যে।

তবে বিবাহ বিচ্ছেদের পর থেকেই ‘খান’ পদবি নিজের নাম থেকে সরিয়ে ফেলেন মালাইকা। সিনেমার চেয়ে এখন বেশি তাকে দেখা যায় টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। সেখানে থেকেও যথেষ্ট আয় হয় তাঁর। এরই মধ্যে এবার নিজের পালি হিলসের ফ্ল্যাটটি ভাড়া দিলেন মালাইকা। ভাড়া দিয়েছেন মুম্বাইয়ের খ্যাতনামা পোশাকশিল্পী কশিশ হন্সকে।

মুম্বাইয়ে অভিজাত এলাকা যেমন বান্দ্রা, পালি হিলসসহ এমন বেশ কিছু জায়গায় ফ্ল্যাট রয়েছে মালাইকার। তারই একটি ফ্ল্যাট ভাড়া দিলেন তিনি, যার ভাড়া মাসিক দেড় লক্ষ টাকা। ওই পোশাকশিল্পীকে তিন বছরের জন্য ভাড়া দিয়েছেন অভিনেত্রী। প্রতি বছর ৫ শতাংশ করে বাড়বে ভাড়া।

এছাড়াও বান্দ্রায় যে ফ্ল্যাটটি রয়েছে অভিনেত্রীর, সেটিও নাকি ভাড়ায় দেওয়া। যদিও মালাইকা নিজে বান্দ্রা এলাকার যে বাড়িতে থাকেন, সেটির আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। সম্প্রতি অভিনেত্রী আরও একটি ফ্ল্যাট কিনেছেন, যেটি নিয়ে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে। সেসব জটিলতা নিরসনেই ফ্ল্যাট ভাড়া দিয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version