Connect with us

বিনোদন

জীবনযুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা!

Avatar of author

Published

on

ঐন্দ্রিলা

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল তার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে প্রাণপন লড়েও জেতা হল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এবার চেতনা ফিরবে তার। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো গেল না তাকে। না ফেরার দেশে চলে গেলেন কলকাতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছিলেন।

ঐন্দ্রিলা

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তার শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

সুস্থ হয়ে আবরও কাজ শুরু করেছিলেন ঐন্দ্রিলা। সব্যসাচী ও তার বেশ সুন্দর সময় কাটছিল। কিন্তু আবরও ব্রেন স্ট্রোক সমস্ত হিসেব ওলটপালট করে দিল তার। গত ১ নভেম্বরের রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। অভিনেত্রীকে ভর্তি করা হয় হাওড়ার বেসরকারি হাসপাতালে। রাতেই হয় অস্ত্রোপচার। তারপর থেকে ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। শনিবার (১৯ নভেম্বর) রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হন। শরীরে লড়াইয়ের আর কোনও শক্তিই যেন অবশিষ্ট ছিল না। মৃত্যুর সঙ্গে তীব্র পাঞ্জা লড়ে চিরবিদায় নিলেন ২৪ বছর বয়সী ঐন্দ্রিলা শর্মা।

পুরো সময়টায় ঐন্দ্রিলার ছায়াসঙ্গী হয়েছিলেন বন্ধু সব্যসাচী চৌধুরী। “মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না”, ফেসবুকে লিখেছিলেন তিনি। তা আর হল না। তরুণ অভিনেত্রীর প্রয়াণে শোকস্তব্ধ টলিউড। কেউ অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, কেউ তাকে ছোটপর্দায় দেখেছেন। প্রত্যেকেই শোকাতুর। ঐন্দ্রিলার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তার অনুরাগীরাও।

Advertisement

ঐন্দ্রিলা

এর মাঝে শনিবার রাতে আচমকাই দেখা যায়, ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট মুছে দিয়েছেন। গত কয়েক দিনে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক পোস্ট তিনি করেছিলেন। কেন সে সব পোস্ট মুছে দিয়েছেন, তা জানা যায়নি। তবে সব্যসাচীকে পোস্ট মুছে ফেলতে দেখে আরও চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা।

আরও পড়ুন: ঐন্দ্রিলার অবস্থা সঙ্কটজনক, উদ্বিগ্ন চিকিৎসকরা

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

শিল্পীদের নির্বাচনে লড়ছেন যেসব তারকা

Avatar of author

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন আগামী শক্রবার (১৯ এপ্রিল)। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দু’টি প্যানেল। একটিতে আছেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। অন্যটিতে সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

নির্বাচনে লড়ছেন যারা

মিশা-ডিপজল পরিষদে সহসভাপতির পদে লড়বেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ডন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল।

এছাড়াও কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন অভিনেত্রী সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, সাঞ্জু জন, ফিরোজ মিয়া।

অন্যদিকে, মাহমুদ কলি-নিপুণ প্যানেলে সহসভাপতি পদে লড়বেন ড্যানি সিডাক ও অমিত হাসান, সহ-সাধারণ সম্পাদক বাপ্পি সাহা, সাংগঠনিক সম্পাদক অঞ্জনা রহমান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মারুফ আকিব, দপ্তর ও প্রচার সম্পাদক কাবিলা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে অভিনেতা আজাদ খান।

Advertisement

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য পদে সুজাতা আজিম, নাদের চৌধুরী, পীরজাদা হারুন, পলি, জেসমিন আক্তার, তানভীর তনু, মো. সাইফুল, সাদিয়া মির্জা, সনি রহমান, হেলেনা জাহাঙ্গীর ও সাইফ খান নির্বাচন করছেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সালমানের জন্য কেঁদেই চলেছেন রাখি

Avatar of author

Published

on

সালমান-খান,-রাখি

ভাইজানের জন্য হাপুস নয়ণে কেঁদেই চলেছেন বলিউডের ‘ড্রামা কুইন’-খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি সালমানের বাড়ির উপর গুলি ছুড়েছিল দুর্বৃত্তরা। অভিনেতার জন্য চিন্তা থেকেই রাখির এ আচরণ।

রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টা নাগাদ সালমনের বাড়ির সামনে চলেছিল চার রাউন্ড গুলি। একটি এসে লাগে অভিনেতার জানলার পাশের দেয়ালে। তারপর থেকেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। মন্ত্রী থেকে বিধায়কদের আনাগোনা সালমনের বাড়িতে।

সিসিটিভি ফুটেজ থেকে ইতিমধ্যেই একজন দুষ্কৃতীর পরিচয় জানতে পেরেছে মুম্বাই পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে গ্রেপ্তার হয়েছেন দু’জন।

গোটা ঘটনার দায় স্বীকার করে নিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর দল। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সমাজমাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে। পোস্টে তারা লিখেছে, ‘‘শেষবারে মতো সাবধান করছি। এর পর গুলি বাড়ির বাইরে নয়!’’

রোববার থেকে মায়ানগরী উত্তাল এই ঘটনা নিয়ে। এবার সালমনের হয়ে লরেন্স বিষ্ণোইয়ের কাছে হাতজোড় করে কান্নাকাটি করলেন রাাখি।

Advertisement

এমনিতেই বলিউডের অন্দরে তার নাম ‘ড্রামা কুইন’। এক মুহূর্তে তিনি কাদছেন পরমুহূর্তেই তিনি হাসছেন এমন নানা ভিডিও সমাজমাধ্যমে দেখা যায় রাখির। যদিও সালমন খানের প্রতি বরাবরই তার একটা আনুগত্য রয়েছে। বরাবরই সালমনকে ভাই বলে সম্বোধন করেন। অভিনেতার বাড়িতে গুলি চালানোর কাণ্ডে চিন্তিত তিনি। বিষ্ণোই গ্যাংয়ের কাছ হাত জোড় করে কাঁদতে কাঁদতে বলেন,‘‘ ওনাকে ছেড়ে দিন। দয়া করে ওকে মারবেন না। ওর এখনও পর্যন্ত নিজের সংসার হয়নি। ’’

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সালমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সালমনকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গেলো বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতমের তালিকা’য় রেখেছেন, তাঁদের মধ্যে প্রথমেই রয়েছে সলমনের নাম। রোববারের ঘটনা নাকি শেষবারের জন্য অভিনেতারে সাবধান করলেন তারা। এবার দেখার রাখির অনুরোধে আদৌ মনে গলে নাকি বিষ্ণোই গ্যাংয়ের!

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

শুটিং ফ্লোর থেকে রক্তাক্ত ছবি পোস্ট প্রিয়াঙ্কার!

Avatar of author

Published

on

প্রিয়াঙ্কা

ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রীতিমতো তার অনুরাগীদের চমকে দিয়েছেন। মুখের একপাশ রক্তজমাট বাঁধা।

আসলে ব্যাপারটা হলো এই মুহূর্তে ফ্রান্সে হেডস অফ স্টেট সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সুপার স্টার প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই অ্য়াকশন দৃশ্যের শুটিংয়ে রক্তাক্ত মেকআপে ছবি পোস্ট করেছেন তিনি। ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে।

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছে তার মেয়ে মালতিও। ছবি শুটিংয়ের ফাঁকে মালতির সঙ্গে সময়ও কাটাচ্ছেন তিনি। ফ্রান্সে এদিক ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা-মেয়েকে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। মুম্বাইয়ে এসে প্রথমে ফারহান আখতার ও পরে সঞ্জয়লীলা বনশালির সঙ্গে একান্তে দেখাও করেন তিনি।

সূত্র বলছে, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ ছবি নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। যে ছবিতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফেরও। তবে ছবি শুরুর আগেই প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা ছবি ছেড়েছেন। সেই ‘জি লে জারা’ নিয়েই আবার নাকি ফারহানের সঙ্গে কথা বলেছেন বলিউডের এই অভিনেত্রী।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়28 mins ago

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী শ্রেথা থাভিসিনের আমন্ত্রণে দেশটিতে সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৪ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত দেশটির রাজধানী...

দুর্ঘটনা1 hour ago

সুরমা সেতুতে বাস-অটোরিকশা সংঘর্ষ, সংগীত শিল্পীসহ নিহত ২

সুনামগঞ্জে সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজনকে আশঙ্কাজনক...

দুর্ঘটনা2 hours ago

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনের মৃত্যু

ঝালকাঠির গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস ও অটোরিকশা নিয়ে খাদে পড়ে গেলে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এতে...

বাংলাদেশ13 hours ago

‌‘প্রেমিকার দেয়া প্যান্ট ও শার্ট পরে চিরবিদায় নিলেন প্রেমিক’

সাতক্ষীরায় প্রেমিকার ওপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক। প্রেমিকাকে অন্য মানুষের সঙ্গে কথা বলতে দেখে সহ্য করতে...

বাংলাদেশ13 hours ago

হাজারো প্রবাসী শ্রমিক-ওমরাহ যাত্রী আটকা পড়েছে শাহজালাল বিমানবন্দরে

রেকর্ড বৃষ্টিপাতের কারণে সংযুক্ত আরব আমিরাতের (ইউএই)দুবাই ও শারজাহর আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ হয়ে গেছে। এর ফলে ঢাকা থেকে এই দুই...

জাতীয়14 hours ago

বাংলাদেশের আকাশ ব্যবহার করছে বিভিন্ন দেশের বিমান, দিচ্ছে না কোনো রাজস্ব

বাংলাদেশের আকাশ ব্যবহার করছে বিভিন্ন দেশের বিমান। তবে দিচ্ছে না কোনো রাজস্ব। অনেক ক্ষেত্রে আবার আকাশ ব্যবহারের প্রমাণ পেলেও বিল...

বাংলাদেশ14 hours ago

পৃথিবীর কাছে আসছে শিংওয়ালা ধূমকেতু- বিরল ঘটনার স্বাক্ষী হচ্ছে বাংলাদেশ

প্রায় ৭১ বছর পর রহস্যময় ধূমকেতুর দেখা পেতে যাচ্ছে বাংলাদেশ। আগামী ২১ এপ্রিল সূর্যের সবচেয়ে কাছে অবস্থান করবে ধূমকেতু 12P/Pons-ব্রুকস।...

সড়ক দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনা15 hours ago

মার্চে ৫৯৭ দুর্ঘটনায় ৬১২ জন নিহত, আহত ১৩৩১

এ বছরের মার্চ মাসে সড়ক, রেল ও নৌ-পথে সর্বমোট ৫৯৭টি দুর্ঘটনায় ৬১২ জন নিহত ও ১৩৩১ জন আহত হয়েছেন। এরমধ্যে...

জাতীয়16 hours ago

‘কুকি-চিন সদস্যরা আত্মসমর্পণ না করা পর্যন্ত অভিযান চলবে’

কেএনএফ (কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের) সদস্যরা শান্তির পথে ফিরে না আসা পর্যন্ত পাহাড়ে যৌথ অভিযান অব্যাহত থাকবে। তবে আলোচনার পথ এখনও...

জাতীয়17 hours ago

১ ঘণ্টা বন্ধ থাকবে দ্বিতীয় সাবমেরিন ক্যাবল

দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল (সি-মি-উই-৫) রক্ষণাবেক্ষণ কাজের জন্য জন্য এক ঘণ্টা বন্ধ থাকবে। এজন্য ইন্টারনেটের ধীরগতির কারণে ভোগান্তিতে পড়বেন গ্রাহকরা।...

Advertisement
খেলা
খেলাধুলা5 mins ago

ছোট পর্দায় আজকের খেলা

ইইউ
আন্তর্জাতিক6 mins ago

ইরানের ওপর নিষেধাজ্ঞা দিল ইইউ

স্থপতি-মেরিনা-তাবাশ্যুম
আন্তর্জাতিক24 mins ago

টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

জাতীয়28 mins ago

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

এশিয়া34 mins ago

মারাত্মক ঝড়ের কাবলে দুবাই, বিমানবন্দরে বিশৃঙ্খলা

তথ্য-প্রযুক্তি1 hour ago

১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেটে

চালের-বস্তা
অর্থনীতি1 hour ago

চালের বস্তায় জাত-দাম লিখতে গড়িমসি কল মালিকদের

দুর্ঘটনা1 hour ago

সুরমা সেতুতে বাস-অটোরিকশা সংঘর্ষ, সংগীত শিল্পীসহ নিহত ২

ইউরোপ2 hours ago

রুশদের ক্ষেপণাস্ত্র হামলায় ১৭ ইউক্রেনীয় নিহত

দুর্ঘটনা2 hours ago

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনের মৃত্যু

সৌদি-পতাকা
আন্তর্জাতিক22 hours ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার3 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বাংলাদেশ5 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

টুকিটাকি3 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

ফায়ার-সার্ভিস
জাতীয়6 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

আন্তর্জাতিক4 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে5 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক4 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

ইসলাম2 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

বাংলাদেশ3 days ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত