কুকুর থেকে সাবধান: কাদের

কাদের

ঢাকা শহরে বড় বড় লোকেরা বাড়ির সামনে কুকুর রাখে। লিখে রাখে কুকুর থেকে সাবধান। আমরা বলি বিএনপি থেকে সাবধান। বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোরের শামস-উল হুদা স্টেডিয়ামে আয়োজিত জনসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন বিদ্যুৎ, রিজার্ভ, গণতন্ত্র গিলেছে। ভোট চুরি করেছে। হাজার হাজার আওয়ামী লীগের নেতা-কর্মীদের হত্যা করেছে। বাংলাদেশের মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধুলায় লুণ্ঠিত করেছে। স্বাধীনতার আদর্শকে পদদলিত করেছে। যদি আরেকবার ক্ষমতায় আসতে পারে গোটা দেশ গিলে খাবে বিএনপি।

তিনি বলেন, গণতন্ত্র হত্যাকারী, তোমাদের মুখে গণতন্ত্রের বুলি শোভা পায় না। বিএনপি কোন মুখে গণতন্ত্র, আইনের শাসন, নির্যাতনের কথা বলে!

নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ডিসেম্বরে খেলা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা ছাড় দিচ্ছেন। আগুন নিয়ে খেলতে এলে আমরা কিন্তু ছাড় দেবো না।

এ সময় তিনি আরও বলেন, কষ্ট মানুষের আছে। শেখ হাসিনা নিজে কষ্ট পাচ্ছেন। আমি জিজ্ঞাসা করলাম, আপনি কঘণ্টা ঘুমান? বললেন, ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা। আমরা ভাগ্যবান পঁচাত্তর পরবর্তীকালে বাংলাদেশে এত ভালো-সৎ মানুষ, রাজনীতিতে এত পরিশ্রমী মানুষ আর একজনও আসেনি। কাজেই বাংলাদেশকে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। বাংলাদেশের উন্নয়ন-অর্জন যদি বাঁচাতে চান, শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় ফিরিয়ে আনতে হবে।

সাহরি ও ইফতারের সময়সূচি
৬ রমজান | ১৭ মার্চ বুধবার

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version