Connect with us

বিনোদন

স্বামী শাকিবকে নিয়ে বুবলীর যত অভিযোগ

Published

on

শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জটিলতা নিয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ঢাকার উত্তরায় বুবলী জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বলে গণমাধ্যমে খবর আসে। পরে বুবলী জানিয়েছেন তিনি কোনো সংবাদ সম্মেলন ডাকেননি। বুবলী বলেন, আমি মিডিয়ায় শাকিব খানের সম্পর্কে বলব। আমি বুঝি না তিনি কেন আমাদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলে আসছিলেন। শাকিব নিয়মিত আমার ইমেজ নষ্ট করার জন্য যা-তা বলে যাচ্ছেন। আমি সবকিছু সবার সামনে বিস্তারিত তুলে ধরতে চাই। সবার সব কিছু জানার দরকার।

বুবলী আরও বলেন, বিয়ের সময় তিনি আমার থেকে অনেকে কথা গোপন করেছেন। আগের বিয়ের বিষয়ে মিথ্যা বলে আমাকে বিয়ে করেছেন। আমি আসলেই জানি না তিনি কেন বা কাকে খুশি করতে এসব করছেন। তাই আমি এ বিষয়ে সবার সামনে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই।

প্রসঙ্গত, বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান-বুবলী। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। এ বছরের ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের দুই বছরের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

ঢালিউড

মুক্তির প্রথম দিনেই ধাক্কা খেল ‘পটু’ ও ‘শ্যামা কাব্য’র

Published

on

দর্শক খরায় মুক্তির প্রথম দিনেই ধাক্কা খেল ‘পটু’ সিনেমাটি। দর্শক না থাকায় সিনেমাটির শো-ই চালানো হয়নি একঝাঁক তরুণ শিল্পীর এই সিনেমাটির। ‘পটু’ নির্মাণ করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। এটি পরিচালকের প্রথম সিনেমা। এদিকে একই ঘটনা ঘটেছে নির্মাতা বদরুল আনাম সৌদের সরকারি অনুদানের সিনেমা ‘শ্যামা কাব্য’র ক্ষেত্রেও।

শুক্রবার (১০ মে) কেরানীগঞ্জ লায়ন সিনেমাসে বেলা ২টা ৫০ মিনিটের শোয়ের কোনো দর্শক না থাকায় কর্তৃপক্ষ সিনেমাটির প্রদর্শন বন্ধ রাখে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

জাজ মাল্টিমিডিয়ার ‘পটু’ সিনেমায় অভিনয় করেছেন ইভান সাইর, তামিম তপু, দিলরুবা দোয়েল, আফরা শাইয়ারাসহ নতুন অভিনয় শিল্পীরা। রাজশাহীর চরখানপুরে সিনেমাটির শুটিং হয়েছে। ভীষণ দুর্গম এলাকায় শুটিং হওয়া চলচ্চিত্রটি অনেকটা দক্ষিণী ঘরানার অ্যাকশন দৃশ্য দেখা গেছে।

অন্যদিকে, গেল শুক্রবার (৩ মে) সিনেমাটি মুক্তি পায়। কিন্তু শুরু থেকেই দর্শক টানতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার সিনেমাটিতে অভিনয় করেছেন সোহেল মণ্ডল, নীলাঞ্জনা নীলা, ইন্তেখাব দিনার, জেনী, শাহাদাৎ হোসেন, সাজু খাদেম ও এ কে আজাদ।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লম্বা জ্যাকেটে ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা ক্যাটরিনার

Published

on

ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। সেগুলি গুজবই ছিল। তবে এবার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল?

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। সামাজিকমাধ্যমের ভক্তদের দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এবার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ২০২১ সালে ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তারা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দুজনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

তখন আমায় ‘মাল’ বলে ডাকা হত! অতীত নিয়ে আক্ষেপ সোনাক্ষীর

Published

on

‘হীরামন্ডি’র জন্য প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। ক্যারিয়ারের শুরুর দিকে সঠিক ছবি বাছেননি বলেও সম্প্রতি জানান তিনি। সেই ধরনের ‘বড়’ মাপের ছবিতে আর ফিরতে চান না সোনাক্ষী।

সম্প্রতি ভারতের এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, তিনি সত্যিই ভাল চরিত্রে কাজ করতে চান, আর সেটাই করছেন। তিনি আবার সেই ছবিগুলিতে ফিরতে পারবেন না, যেখানে তাকে ‘মাল’ বলা হত। তিনি বলেন, ২০১৬ তে  ‘আকিরা’ ছবি থেকেই চিত্রনাট্য বেছে কাজ করছেন।

এ অভিনেত্রীর জানান,একজন শিল্পী হিসাবে কিছু দায়িত্ব থাকে। বহু মানুষ তাঁদের অনুসরণ করেন।  যখন বয়স অল্প ছিল, বেশ কিছু বড় ছবিতে তিনি কাজ পেয়েছিলেন। সে সময়ে দাঁড়িয়ে, তাঁর মনে হয়, ওই ছবিগুলির প্রস্তাব কেউই ফিরিয়ে দিতে পারত না। তাই তিনিও অমন সব ছবি করেন। তার পর বয়স বাড়লো। মানুষ সমালোচনা করতে শুরু করলো। গঠনমূলক সমালোচনা। তখন তিনি নতুন করে ভাবলেন নিজেকে নিয়ে। কোনটা করবেন, কোনটা করবেন না, নিজের মতো করে ঠিক করলেন।

প্রসঙ্গত, অভিনেতা সালমান খানের সঙ্গে ‘দাবাং’ (২০১০) ছবিতে প্রথম অভিনয় সোনাক্ষীর। এই ছবি বক্স অফিসে হিট ছিল। এর পরেও ‘রাউডি রাঠৌর’ (২০১২), ‘সান অফ সর্দার’ (২০১২), ‘দাবাং ২’ (২০১২)-র মতো ছবিতে কাজ করেন তিনি। কিন্তু ২০১৬ থেকে চিত্রনাট্য ও নিজের চরিত্রের উপর জোর দিতে থাকেন বলে জানান সোনাক্ষী। ‘ইত্তেফাক’ (২০১৭), ‘কলঙ্ক’ (২০১৯), ‘মিশন মঙ্গল’ (২০১৯) ও ‘ডাবল এক্সএল’ (২০২২) এর মতো ছবিতে অভিনয় করেন। ২০২৩ এ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় সোনাক্ষীর প্রথম ওয়েব সিরিজ ‘দহাড়’।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version