Connect with us

বলিউড

৩ মাস পর অভিনেত্রী জানতে পারলেন তিনি অন্তঃসত্ত্বা 

Avatar of author

Published

on

অভিনেত্রী

মাত্র ১৭ বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন টলি কুইন শুভশ্রী মুখার্জি। এখন তিনি টলিপাড়ার একজন সফল অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে। রাজ-শুভশ্রীর জীবনকে পূর্ণতা দিয়েছে ছোট্ট ইউভান। কিন্তু, জানেন কি শরীরের ভেতর যখন ছোট্ট ইউভান বেড়ে উঠছিল তখন সেই বিষয়ে বিন্দুমাত্র টের পাননি অভিনেত্রী। প্রায় তিন মাস নিজের মতোই ছিলেন রাজ ঘরণী। দিব্যি সিনেমার শ্যুটিং করেছেন। সেই সময় হাবজি গাবজি ছবির শ্যুটিং চলছিল। শুধু হাবজি গাবজিই নয়, মোট তিনটি ছবির কাজ চুটিয়ে করে গেছেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে নিজেই এই কথা জানিয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। তাহলে জেনে নেওয়া যাক অন্তঃসত্ত্বা নিয়ে কী বলেছেন অভিনেত্রী।

শুভশ্রী জানান, ‘আমি যখন অন্তঃসত্ত্বা তখন একসঙ্গে তিনটি ছবিতে কাজ করেছি। কিন্তু, আমি যে প্রেগন্যান্ট সেই বিষয়ে কোনও আঁচ পায়নি। শরীরে কোনও সমস্যাই হয়নি। দিনটা ছিল ১৪ ফেব্রুয়ারি। সেই দিন হাবজি গাবজির শ্যুটিং করছিলাম। কিন্তু, হঠাৎই মনে হল প্রেগন্যান্সি টেস্ট করাই।

টলিপাড়ার এ অভিন্ত্রেী জানান, সেটা যখন করলাম তখন তো নিজেই অবাক। প্রথমে চমকে গিয়েছিলাম ঠিকই, তবে মাতৃত্বের প্রথম স্বাদ আস্বাদনের যে অনুভূতি সেটা সত্যিই দারু ছিল।

রাজ ঘরণী বলেন, যখন ইন্ডাস্ট্রিতে এসেছিলাম তখন আমার বয়স ছিল মাত্র ১৭ বছর। সকলে আমাকে বলত ১০ বছর অভিনেত্রী হিসেবে কাজ করবে। আর যদি বিয়ে করো তাহলে ক্যরিয়ার শেষ। সময় বদলেছে। মানুষ নিজেদের মতো করে চিন্তাভাবনা করে। আর আমরাও বিভিন্ন ধরণের বিষয়ের উপর সিনেমা দর্শককে উপহার দিয়ে চলেছি।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজের সঙ্গে প্রেম থেকে বিবাহিত জীবন নিয়ে জমিয়ে আড্ডা দিলেন শুভশ্রী। ২০১৬ সালে অভিমান ছবির শ্যুটিং সেটে প্রথমবার একে অপরের সঙ্গে দেখা হওয়া। সেখান থেকেই বন্ধুত্বের সৃষ্টি। এরপর সেই বন্ধুত্বের জল গড়ায় প্রেম পর্যন্ত যার শেষ পরিণতি বিয়ে।

Advertisement

২০১৭ -এ এনগেজমেন্টের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে রাজশ্রী। পরের বছর অর্থাৎ ২০১৮-তে সোজা ছাদনাতলায়। সুখী দাম্পত্যকে পরিপূর্ণতা পেলো ২০২০-এর ১২ সেপ্টেম্বর। রাজ-শুভশ্রীর জীবনে এসেছিল তাদের প্রথম সন্তান ইউভান।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

নির্বাচনে লড়বেন কারিশ্মা-কারিনা!

Avatar of author

Published

on

ভোটের আগে রাজনীতিতে তারকা সমাগম নতুন কিছু নয়। সব দেশেই কম-বেশি তারকাদের ভেঅটে আসার নজির রয়েছে। ভারতের লোকসভা হোক কিংবা বিধানসভা নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকা যোগ দেন রাজনীতিতে। যেমন এ বছর তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে প্রথম বার লড়ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ।

শিন্ডেসেনা সূত্রে জানা গেছে, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে গোবিন্দকে। এর পর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপূর পরিবারের দুই মেয়ে কারিশ্মা ও কারিনা নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে।

লোলো আর বেবো। কাপূর পরিবারের এই দুই বোনের ভালোবাসার কথা শোনা যায় বলিউডের আনাচ-কানাচে। পরস্পরকে চোখে হারান তারা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন কারিনাকে দিদির পাশে থাকতে দেখা গেছে। সময়ে-অসময়ে কখনও দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোন কারিনাকে।

এবার রাজনীতির ময়াদেনও দিদিকে সঙ্গে নিয়েই নামবেন কারিনা? এই মুহূর্তে জোর গুঞ্জন মায়ানগরীতে। কানাঘুষো, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন কারিনা ও কারিশ্মা। কিন্তু কাপূর ‘সিস্টার্স’ শিবসেনার হয়ে লোকসভায় লড়বেন কি না, সেটা অজানা। আসন্ন ভোটে শিবসেনার প্রার্থীদের হয়ে প্রচারেও দেখা যেতে পারে দু’জনকে। এই বিষয়ে কোনও পক্ষই মুখ খোলেনি।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

দেড় বছর বয়সেই ২৫০ কোটি টাকার মালিক রণলিয়ার মেয়ে রাহা

Avatar of author

Published

on

মেয়ে রাহাকে চোখে চোখে রাখেন রণবীর-আলিয়া। তাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তারা। নিজের ছবির প্রচার হোক কিংবা বিদেশ ভ্রমণ অথবা আম্বানিদের পার্টি, সব সময় বাবার কোলে একরত্তি রাহা। বয়স সবে দেড় বছর। এর মধ্যেই বলিউডের সব থেকে ধনী তারকা সন্তানের তকমা পেলো ছোট্ট রাহা! কিন্তু কী ভাবে সম্ভব হল এটা?

এই মুহূর্তে মুম্বাইয়ের পালি হিলস্ এলাকায় বাস্তু অ্যাপার্টমেন্টের নয় তলায় থাকেন ‘রণলিয়া’। এই আবাসনে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক মূল্য ৩২ কোটি টাকা। অন্যদিকে, গেলো তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি। দাদু রাজ কাপূরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকেই নতুন ভাবে তৈরি করছেন তারা। কাজ প্রায় শেষ, খুব শীঘ্রই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করবেন রণবীর-আলিয়া। এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি টাকা।

বলিউডের ঘনিষ্ঠ সূত্রের খবর, নিজেদের উপার্জনের অনেকটা অর্থই এই বাড়িতে বিনিয়োগ করছেন তারকা দম্পতি। বাড়িটি নাকি ইতোমধ্যেই মেয়ে রাহার নামে করে দিয়েছেন অভিনেতা।

শাহরুখ খানের ‘মন্নত’ ও অমিতাভ বচ্চনের ‘জলসা’-র সমপরিমাণ বাজারমূল্য এই বাংলোর। সে দিক থেকে দেখলে, রাহা কাপূরই এই মুহূর্তে বলিউডের সব থেকে ধনী তারকা সন্তান। জন্মের পরই এতো কোটি টাকার সম্পত্তির অধিকারিণী সে। তবে এই বাংলোটি ছাড়াও আলিয়ার মুম্বাই শহরে চারটি ফ্ল্যাট রয়েছে। এ ছাড়াও লন্ডনে একটি বাড়ি রয়েছে অভিনেত্রীর।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ছেলে হওয়ার পর প্রথম ছবি পোস্ট করলেন আনুশকা

Avatar of author

Published

on

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে প্রায় নিজেকে দূরে সরিয়ে ফেলেছিলেন আনুশকা । তাঁর শেষ পোস্ট ফেব্রুয়ারি মাসের ২০ তারিখ। সেই পোস্টেই ছেলের মা হওয়ার খবর জানিয়ে ছিলেন আনুশকা। একই পোস্টে ছেলের নামও জানিয়ে ছিলেন অনুশকা।

বিরুষ্কা ভক্তরা অধীর আগ্রহে বসে ছিল এ তারকা দম্পত্তির পুত্রের মুখ দেখার জন্য, আনুশকা কিন্তু মেয়ে ভামিকার মতো,ছেলে আকায়েরও মুখ লুকিয়ে রাখলেন। একমাস পরে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিজের ছবি।

আসলে আনুশকা শর্মা একটি বিজ্ঞাপনী পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। একটি মোবাইল ফোন সংস্থার জন্যই ছবিটি পোস্ট করেছেন তিনি। সেই কারণেই হয়তো ব্যক্তিগত সব কিছুকে সোশাল মিডিয়া থেকে আপাতত দূরেই রেখেছেন তিনি।

২০১৭ সালে অভিনেত্রী আনুশকা সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রাক্তন ভারত অধিনায়ক। ২০২১ সালের জানুয়ারিতে প্রথমবার বাবা-মা হওয়ার স্বাদ পান বিরুষ্কা।

এই মুহূর্তে ছেলে ও মেয়েকে নিয়েই দিব্যি দিন কাটছে আনুশকা শর্মার।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

অপরাধ18 mins ago

বাবার লাশ দাফনে বাধা, কবরে শুয়ে পড়লেন ছেলে

নীলফামারীতে জমি লিখে না দেয়ায় মজিবুর রহমান (৬৮) নামের এক ব্যক্তির মরদেহ দাফনে বাধা দেয়ার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে।...

মেট্রোরেল মেট্রোরেল
জাতীয়2 hours ago

ইন্টারনেট ও ডিসের তার অপসারণের নির্দেশ

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) এমআরটি লাইন ৬ এর ওপর দিয়ে ৫১টি ভবনে টানা ইন্টারনেট ও ডিসের তার ২৪...

চট্টগ্রাম2 hours ago

নাফনদীর ওপারে যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দে কাঁপছে এপার

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ সীমান্তে নাফনদীর ওপারে দেখা মিলেছে মিয়ানমারের ১টি যুদ্ধজাহাজ। এটি সকাল থেকে বেলা ১১ টা পর্যন্ত দেখা যায়।...

দুর্ঘটনা3 hours ago

সড়ক দুর্ঘটনায় এসবির সদস্য নিহত

রাজধানীর বকশিবাজারে সড়ক দুর্ঘটনায় তোফাজ্জল হোসেন নামে পুলিশের বিশেষ শাখার (এসবির) এক রিপোর্টার নিহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) বিকাল সাড়ে...

জাতীয়4 hours ago

ঈদে ফাঁকা ঢাকায় কোনো সমস্যা হলে ট্রিপল নাইনে জানানঃ আইজিপি

এবার ঈদে ফাঁকা ঢাকায় কারো কোনো ধরনের সমস্যা হলে অথবা কোনো ধরনের ত্রুটি-বিচ্যুতি পরিলক্ষিত হলে তা দ্রুততম সময়ে জাতীয় জরুরি...

অপরাধ6 hours ago

শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানের গোপন ডিভাইসসহ ভাই-বোনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৯ মার্চ) সকালে শহরের মেড্ডায় পৌর...

জাতীয়6 hours ago

জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ : প্রতিমন্ত্রী রুমানা

আগামী জুন মাসের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে। পর্যায়ক্রমে স্বচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে উত্তীর্ণরা শিক্ষক হিসেবে নিয়োগ...

জাতীয়7 hours ago

জুমার নামাজে বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল

রমজানের তৃতীয় জুমার নামাজে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ধর্মপ্রাণ মুসলিমদের ঢল নেমেছে। নির্ধারিত সময়ের আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায়...

বাংলাদেশ8 hours ago

মুক্তিপণের বিষয়ে জিম্মি জাহাজের মালিকপক্ষ সর্বশেষ যা জানালো

গেলো ১২ মার্চ ভারত মহাসাগরে ২৩ নাবিকসহ বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহ সোমালীয় জলদস্যুদের হাতে ছিনতাই হয়। এর পরে নাবিকদের মুক্তির...

বাংলাদেশ10 hours ago

ইউনেস্কোর পুরস্কারের প্রসঙ্গে যা বললো ইউনূস সেন্টার

চলমান বিতর্কের মধ্যে আজারবাইজানে একাদশ বিশ্ব বাকু ফোরামে নোবেল বিজয়ী অধ্যাপক মুহাম্মদ ইউনূসের ‘ট্রি অব পিস পুরস্কার’ নিয়ে একটি বক্তব্য...

Advertisement
বাংলাদেশ6 days ago

জিম্মি বাংলাদেশি জাহাজে থাকা জলদস্যুদের ঘিরে ফেলা হচ্ছে

আন্তর্জাতিক6 days ago

বিশ্বের বৃহত্তম উড়োজাহাজ ‘উইন্ডরানার’ওড়ার অপেক্ষায়

ডিবি-হারুন
বাংলাদেশ5 days ago

মাস্টারমাইন্ড স্কুলের ছাত্র অপহরণ: চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন গোয়েন্দারা

বাংলাদেশ5 days ago

৮ জেলায় শক্তিশালী কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টির শঙ্কা

জাতীয়4 days ago

জিম্মি বাংলাদেশি জাহাজে অভিযানের পক্ষে নয় মালিকপক্ষ

ঢালিউড3 days ago

মোশাররফ করিমের সাত জেলায় সাত বউ!

এশিয়া4 days ago

যেকারণে যুক্তরাষ্ট্র সফর বাতিল করলেন ইসরায়েলি প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক7 days ago

গায়ের চামড়া কেটে মায়ের জন্য জুতা বানালেন ছেলে

বাংলাদেশ2 days ago

দ্রুত ভিসা দেওয়ার নির্দেশনা ইতা‌লি দূতাবাসের

এশিয়া2 days ago

রানওয়েতে দুই বিমানে ধাক্কা! ডানা ভাঙল দু’টিরই

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়2 days ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল5 days ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 week ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 weeks ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 weeks ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড3 weeks ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল3 weeks ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি4 weeks ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি4 weeks ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ1 month ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত