Connect with us

বিনোদন

শোয়েব-সানিয়ার বিচ্ছেদ গুঞ্জন নিয়ে মুখ খুললেন আয়শা

Published

on

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার দাম্পত্য কলহ চলছে বলে শোনা যাচ্ছে অনেক দিন ধরেই। এই বিষয় নিয়ে পাকিস্তানের সংবাদ মাধ্যমে শিরোনাম হচ্ছে বারবার। দুজন এক ছাদের নিচে থাকছেন না বহু দিন ধরে। আনুষ্ঠানিক বিচ্ছেদের শুধু ঘোষণা নাকি বাকি।

সানিয়ার ঘনিষ্ঠ সূত্রের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যম জানায়,  শোয়েব-সানিয়ার সংসারের অশান্তির কারণ পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমর। আয়েশার সঙ্গে শোয়েবের নাকি পরকীয়া চলছে। এ কারণে আয়েশার অনেক ভক্তও তাকে দোষারূপ করছেন।

শোনা যাচ্ছে সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে আয়েশা শোয়েবকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। এসব বিষয়ে এতোদিন শোয়েব-সানিয়া ও আয়েশা কেউ কথা বলেননি।

এই প্রথম অভিনেত্রী আয়েশা ওমর শোয়েবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্তের করা প্রশ্নের জবাবে আয়েশা বলেন, আমরা ভালো বন্ধু।

অভিনেত্রী আয়েশা বলেন,  ‘শোয়েবকে বিয়ে করার পরিকল্পনা আমার একেবারেই নেই। শোয়েব সানিয়াকে নিয়ে খুব সুখে আছেন। আমি সানিয়াকে অনেক সম্মান করি। শোয়েব আমার ভালো বন্ধু…।’ এবার বোধহয় নিন্দুকেরা কড়া জবাব পেল!

Advertisement

উল্লেখ্য, শোয়েব ও আয়শার নাম পেজ থ্রির পাতায় উঠে আসে ২০২১ সালে, যখন তারা বেশ সাহসী ফটোশুট করেছিলেন। সেই বোল্ড ফটোসেশন সামাজিক পাতায় ভাইরাল হয়েছিল।

এক সাক্ষাৎকারে শোয়েব মালিক ভূয়সী প্রশংসা করেছিলেন আয়শা ওমরের। স্মরণ করেছিলেন, ওই বোল্ড ফটোশুট চলাকালে তার সহায়তার কথা।

ঢালিউড

‘পুষ্পা টু’ দেখা যাবে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও

Published

on

বলিউডকে ছাপিয়ে গিয়েছিল আল্লু অর্জুন অভিনীত তেলেগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের বক্স অফিস মাতানো ছবি ছিল এটি। এরপর থেকেই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু: দ্য রুল’ মুক্তির অপেক্ষায় ছিল দর্শক। চলতি বছরের ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

বাংলাদেশেও পুষ্পার ভক্ত কম নয়। তাদের জন্য সুখবর। গেলো বছর বাংলাদেশের দর্শক অনলাইনে বিভিন্ন মাধ্যমে পুষ্পা দেখলেও এবার দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘পুষ্পা টু: দ্য রুল’। সিনেমাটি দেশে আনছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন এরই মধ্যে ‘পুষ্পা ২-দ্য রুল’র ভারতীয় পরিবেশকের সঙ্গে আলোচনাও সেরেছেন। তবে সিনেমাটি বাংলাদেশে হিন্দিতেই মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন অনন্য মামুন। কারণ বিদেশি সিনেমা আমদানি নীতিমালায় রয়েছে যে— কোনো সিনেমার বাংলা ডাবিং বাংলাদেশে মুক্তি দেয়া যাবে না।

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ‘পুষ্পা টু’ ভারতে বাংলায় মুক্তি পেলেও এখানে আমরা হিন্দি ভার্সনই মুক্তি দেব। এখন প্যান ইন্ডিয়ান অনেক সিনেমাই বাংলায় ডাবিং হচ্ছে। কিন্তু আমরা কখনোই হিন্দি ছাড়া বাংলা ডাবিংয়ে মুক্তি দেব না।’

বাংলাদেশে ২০২৩ সাল থেকেই মুক্তি পাচ্ছে ভারতীয় সিনেমা। এর আগে শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তি পায় দেশের প্রেক্ষাগৃহে। এরপর দেশের হলে একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। সেসব সিনেমায় এবার যুক্ত হতে যাচ্ছে ‘পুষ্প ২: দ্য রুল’।

Advertisement

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন দর্শকেরা। চলতি বছরের আলোচিত সিনেমাগুলোর মধ্যে এটি একটি। সিনেমাটি ২০২১ সালে মুক্তি পায় প্রথম সিক্যুয়াল ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্সঅফিসে ব্লকবাস্টার হয় সিনেমাটি।

প্রসঙ্গত, আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’। সিনেমার প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল তামিল, তেলুগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দিতে। এবার এই ভাষাগুলোর সঙ্গে যুক্ত হয়েছে বাংলাও।

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

দুই সন্তান নিয়ে বেশ আছেন পরী

Published

on

স্বামী রাজের সঙ্গে ডিভোর্সের পর একমাত্র ছেলে রাজ্যই ছিলো তার পৃথিবী। ছেলের পর তার ঘর আলোকিত করেছে ফুটফুটে এক কন্যাসন্তান। যাকে দত্তক নিয়েছেন তিনি। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

তিনি জানিয়েছেন, সামর্থ্য থাকলে সব এতিম শিশুর দায়িত্ব নিতেন । তাদের নিয়ে আরও সুন্দর করে বাঁচতেন। নতুন এক জীবন পেয়েছেন এই নায়িকা। এখন তার দুই সন্তান। এই আনন্দ মা ছাড়া কেউ অনুভব করতে পারবে না।

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘হইচই’র জন্য প্রথম কাজের শুটিংয়ে  খাগড়াছড়িতে আছেন পরীমনি। সেখানে প্রচণ্ড গরমের মধ্যেও দারুণ এক ভালোবাসা নিয়ে কাজ করছেন। ওয়েব সিরিজটির নাম ‘রঙিলা কিতাব’ ।

‘রঙিলা কিতাব’ নির্মাণ করছেন পরিচালক অনম বিশ্বাস।ওয়েব সিরিজটির গল্পটা ভিন্ন। এতে নতুন পরীমণিকে খুঁজে পাবে দর্শকরা। এর আগে কখনোই এমন চরিত্রে অভিনয় করেননি তিনি। এসব কারনে বেশ প্রস্তুতি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এই নায়িকা ।

পরীমণি জানিয়েছেন, কলকাতা থেকে নতুন চলচ্চিত্রের প্রস্তাব পাচ্ছেন তিনি। গল্প, চরিত্র সবকিছু পছন্দ হলে অভিনয় করবেন । কিছুদিন আগে কলকাতার একটি সিনেমার কাজ শেষ পরীমণি। দর্শক ভালো ভাবে নিলে ওখানকার নতুন সিনেমা নিয়ে কাজ করবেন তিনি।

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কানের রেড কার্পেটে মুগ্ধতা ছড়ালেন অভিনেত্রী কিয়ারা 

Published

on

গোটা  দুনিয়ার নজর এখন ফ্রান্সের দিকে।  কারণ সেখানে বসেছে সিনেমা জগতের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ‘কান চলচ্চিত্র উৎসব। এ আসরে ভিন্ন ভিন্ন পোশাক আর নজর কাড়া লুকে রেড কার্পেট মাতাচ্ছেন তারকারা।

প্রথমবারের মতো এ উৎসবে পা রাখলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। তার সাজগাজ নজর কেড়েছে নেটিজেনদের।

বলিউডের এ তারকা পড়েছিলেন অফ শোল্ডার গোলাপি ও কালো রঙের গাউন। সেই গাউনের পেছনে একটি বড় বো ছিল। উঁচু খোঁপায় হেয়ার স্টাইল করেছিলেন তিনি। শুধু পোশাক নয়, গলার হারে চোখ আটকে গেছে ভক্তদের। কোটি টাকার হারটি তৈরি করেছে বিলাসবহুল ব্র্যান্ড বুলগারি। নেকলেসটি হীরার তৈরি। এতে হীরার ওপরে হলুদ রঙের পাথর বসানো হয়েছে। কিয়ারার গলার হারটির মূল্য ৩০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৪২ কোটি ২০ লাখ টাকার বেশি।

উল্লেখ্য, আগামী দিনে রাজনৈতিক অ্যাকশন-থ্রিলারে দেখা যাবে এই অভিনেত্রীকে। যেখানে দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এছাড়াও ‘ওয়ার টু’ সিনেমায় জুনিয়র এনটিআর এবং হৃতিক রোশনের সঙ্গেও দেখা যাবে কিয়ারাকে। রণবীর সিংয়ের সঙ্গে ‘ডন থ্রি’ সিনেমাতেও থাকছেন তিনি।

 

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version