Connect with us

বিনোদন

স্বস্তিকা মুখোপাধ‍্যায় গর্ভবতী, বাবা কে!

Published

on

স্বস্তিকা মুখোপাধ‍্যায়

টলিপাড়ায় চলছে বিয়ের জোর মৌসুম। তারমধ্যে হঠাৎই শোরগোল উঠেছে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায় নাকি গর্ভবতী!

স্বস্তিকা নিজের ফেসবুক পেইজে একটা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বেবি বাম্প নিয়ে মিরর সেলফি তুলেছেন তিনি। আর সে পোস্টে এখন শুভেচ্ছার বন্যা।

গত সপ্তাহেই ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছিলেন স্বস্তিকা। দিনকয়েক যেতে না যেতেই দিলেন মা হতে চলার সুখবর। নীল রঙের কাপ্তান পরে আছেন তিনি। খোলা চুল। চোখে-মুখে হালকা ক্লান্তির ছাপ, তবে একটা হাসির রেশ এনে দিয়েছে স্নিগ্ধতা। ছবির ক্যাপশনে কিচ্ছু লেখেননি স্বস্তিকা। আর তাতেই যেন অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গেছে কয়েক গুণ।

একজন কমেন্টে লিখেছেন, ‘বাবা কে?’ আরেকজন লিখেছেন, ‘এখন তো দেখছি মা হওয়ার হিড়িক লেগেছে। সোনম-আলিয়া-বিপাশার পর আপনিও! শুভেচ্ছা রইল।’ অন্য জনের মনে প্রশ্ন, ‘আমি তো জানতাম স্বস্তিকা ডিভোর্সি। কিছুই তো বুঝতে পারছি না।’

তবে আপনাদের বলছি এটা প্রচারেরই একটা অঙ্গ। খুব জলদি আসছে অভিনেত্রীর ওয়েবসিরিজ ‘কালা’। তাকে একাধিক লুকে দেখা যাবে এই হিন্দি সিরিজে। আর সেখান থেকেই নিজের গর্ভবতী লুকটা শেয়ার করেছেন তিনি। তার চরিত্রের নাম ঊর্মিলা। ১ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘কালা’।

Advertisement

এর আগে নিজের পাত্র চাই পোস্টে স্বস্তিকা জানিয়েছিলেন কেমন ছেলে পছন্দ তার । তাতে লিখেছিলেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না।’ সঙ্গে পাত্রকে অতি অবশ্যই ‘বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।’  স্বস্তিকার সাফ বার্তা, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’

নিজের এই অভিনবত্বের কারণেই তো রোজ লাখ-লাখ ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন স্বস্তিকা। এখন কেবল কালা আসার অপেক্ষা!

ঢালিউড

গরুর হাটে শিল্পীদের চাকরি দেবেন ডিপজল

Published

on

ডিপজল ভাই এবার গাবতলীর হাট ইজারা নিয়েছে। ভাইকে আমি বলেছি আমার কিছু রয়েছে যাদের কাজ লাগবে। ভাই বলছেন, যারা এখানে যারা কাজ করতে আগ্রহী তুই আমারে তাদের তালিকা দে। বললেন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

গেলো বৃহস্পতিবার (২৩ মে) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন শিল্পি সমিতির সভাপতি।

জানা যায়, সম্প্রতি রাজধানীর গাবতলীর হাটের ইজারা পেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক হয়েছেন ডিপজল।

মিশা সওদাগার জানান, বোটানিক্যাল গার্ডেনেও লোক লাগবে। তিনি একটা তালিকা পরিচালক সমিতিসহ বিভিন্ন সংগঠনে দিয়ে দেবেন। পারিশ্রমিক যদি একটু কমানো যায়, তবে তারা  পুরোনো আর্টিস্টদের নিয়ে কাজ করবে বলেও তিনি জানান।

এদিকে নির্বাচন শেষ হলেও জটিলতা কাটছে না শিল্পী সমিতির চেয়ার নিয়ে। নির্বাচনে হেরে যাওয়ায় উচ্চাদালতে রিট করেছেন শিল্পী সমিতির সম্পাদক পদে হেরে যাওয়া নিপুণ আক্তার। নিপুণের রিটের পরিপ্রেক্ষিতে গত সোমবার (২০ মে) বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না বলে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে নিপুণ আক্তারের অভিযোগ তদন্তেরও নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে তমা মির্জার আইনি নোটিশ

Published

on

শাকিব খানের সঙ্গে বিয়ের সম্ভাবনা রয়েছে-এমন মন্তব্য করে রাতারাতি আলোচনায় চলে আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এবার মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন আরেক চিত্রনায়িকা তমা মির্জা।

বৃহস্পতিবার (২৩ মে) রেজিষ্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

নোটিশে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করবো না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মীর্জা: মিষ্টি জান্নাত ‘ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

নোটিশে বলা হয়েছে, তাঁর এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তমা মির্জার সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। যা শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

তাই নোটিশে সাত দিনের মর্ধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রাখলেন শাহরুখ খান

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে তাঁর ভক্ত অনুরাগীদের নানা রকম উন্মাদনা দেখা যায়। কিন্তু যতো যাই হয়ে যাক, ভক্তদের শাহরুখ কিন্তু কোন অবস্থাতেই নিরাশ করেন না। তাই জন্মদিন, দিওয়ালি, ঈদে নিয়ম করে মান্নাতের বারান্দায় এসে দেখা করেন ভক্তদের সঙ্গে। শুধু তাই নয়, বিমানবন্দর হোক কিংবা কোনও সিনেমার প্রচার, ভক্তরা এগিয়ে আসলে তাঁদের সব আবদার মেটান শাহরুখ।

শাহরুখ তাঁর ভক্তদের এতো ভালোবাসেন যে, বুধবার শরীর খারাপের মধ্যেও বিশেষ চাহিদা সম্পন্ন এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, ঠিক এরপর পরেই অসুস্থ বোধ করেন শাহরুখ এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রক্ষার এমন ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

বুধবার  (২২ মে) হঠাৎই খবর আসে শাহরুখ খান অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

তবে বর্তমানে শাহরুখ সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচেও যোগ দেবেন শাহরুখ।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version