Connect with us

বলিউড

মনের মানুষ খুঁজে পেলেন উরফি!

Published

on

১৫ অক্টোবর ছিল সোশাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদের জন্মদিন। উরফির প্রি বার্থডে পার্টিতে নজর কেড়েছিল তার প্রাক্তন প্রেমিক পারস কালনাওয়াত। সোশাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই সকলে মনে করেছিল সম্পর্কের ভাঙা কাচ হয়তো জোড়া লাগতে চলেছে। কিন্তু, সেই ভাবনার মাঝেই নতুন প্রেমের ইঙ্গিত দিলেন কনভার্সি কুইন উরফি জাভেদ?

ডেটিং রিয়্যালিটি শো Splitsvilla X4- (স্প্লিটসভিলা এক্স-4) তে অংশ নিয়েছেন বিগ বস খ্যাত এই তারকা। আর সেখানেই কি মনের মানুষ খুঁজে পেলেন উরফি? তাহলে এবার জেনে নেয়া যাক আসল ঘটনাটি কী। Splitsvilla X4-এর প্রতিযোগী কশিস ঠাকুরকে মন দিয়ে ফেললেন উরফি! সকলের সামনেই বলে দিলেন কশিককে তার বেশ ভালোই লাগে।

Splitsvilla X4-এর একটি এপিসোডে দেখা কশিসের সঙ্গে ডেটে গেছেন উরফি। উল্লেখ্য, Splitsvilla X4-এ তো ডেটিং পার্টনারের খোঁজেই এসেছেন অভিনেত্রী। প্রথম দিনেই ডেটিং-এ গিয়ে তাঁকে পারফেক্ট পার্টনার বলেই মনে হল উরফির। আগামী দিনে কশিসের সঙ্গেই খেলাটা জারি রাখতে চান।

রিয়্যালিটি শোয়ের ময়দানে শুধু কশিসকে ভালো লেগেছে এমনটা নয়, কথপোকথন এগিয়ে গেল বিয়ে পর্যন্ত। তাঁকে উরফি জিজ্ঞাসা করেন, কশিসের মা কি তাঁকে পছন্দ করবেন? উত্তরে সম্মতি জানান কশিস। এই এইসোডে উরফি-কশিসের অন স্ক্রিন কেমেস্ট্রি দেখার পরেই অনেকে মনে করছেন তাহলে কি পারশকে ভুলে কশিসে মন মজল উরফির?

কশিসের সঙ্গে একদিন যেমন ডেটে গেছেন আরও একদিন খেলার নিয়ম অনুযায়ী টাস্কেও অংশ নিয়েছিলেন উরফি জাভেদ। Splitsvilla X4-এ কি তাহলে পারফেক্ট লাইফ পার্টনারের সন্ধান পেয়ে গেলেন উরফি? জানতে আগ্রহী অভিনেত্রীর ভক্তরা।

Advertisement

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য উরফি সোশাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন ঠিকই, তবে তার একটা বিরাট ফ্যানবেসও কিন্তু, রয়েছে। উরফি-কশিসের কেমেস্ট্রিতে নতুন মোড আসে কিনা এটাই এখন Splitsvilla X4-এর USP সে কথা বললে বোধয় খুব একটা ভুল বলা হবে না।

অনেকদিন ধরেই এই রিয়্যালিটি শোয়ে সুযোগ পাওয়ার জন্য অপেক্ষা করেছিলেন উরফি। Splitsvilla X4-এ সুযোগ পাওয়ার পর খুব খুশি হয়েছিলেন অভিনেত্রী। বিগ বস ওটিটি খ্যাত স্টার উরফি বলেছিলেন, ‘আমি অনেকদিন ধরেই Splitsvilla দেখি। আমি এই শোয়ের বিরাট ভক্ত।’

তিনি বলেন, পারফেক্ট জুটি খোঁজার ব্যাপারটা আমি খুব এনজয় করি। অংশগ্রহণের সুযোগ পেয়ে আমি দারুণ খুশি। যেন মনে হচ্ছে পুরনো দিনে ফিরে গিয়েছি যেখানে ভালোবাসা দিয়ে কারও মন জয় করার সেই ফ্লেভারটা রয়েছে। আমি নিজেও খুব রোম্যান্টিক। তাই কিছুটা ভরসা ছিল যে আমি হয়তো এই শোয়ে আসার সুযোগ পেয়ে নিজের স্বপ্নপূরণ করতে পারব।

বলিউড

প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়ায় শাহরুখকে যা বলেছিলেন প্রিয়াঙ্কা

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জনে এক সময় উত্তাল ছিল ইন্ডাস্ট্রি। পরে রাজনীতির শিকার হয়ে ইন্ডাস্ট্রি তো বটেই, দেশও ছাড়তে হয়েছিল বলে প্রিয়াঙ্কাকে। তবে সেসব ঘটনার অনেক আগেই শাহরুখ জানতে চেয়েছিলেন, পিসির পছন্দের পাত্র কেমন হবে?

২০০০ সালে প্রিয়াঙ্কা যখন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিলেন, সেখানে একজন বিশেষ বিচারক ছিলেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে শাহরুখ বলেন, ‘ধরো তোমাকে যদি বিয়ের পাত্র হিসেবে ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিন, বা কোনো ধনকুবের ব্যবসায়ী অথবা আমার মত কোনো অভিনেতাকে বেছে নিতে বলা হয়, তখন তুমি কাকে জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করবে?’

প্রিয়াঙ্কা খুব বেশি ভাবনাচিন্তা না করেই আজহারউদ্দিনের নাম নেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘তিনি একজন মহান খেলোয়াড়। কোনো ম্যাচ জিতে তিনি যখন বাড়ি ফিরবেন, আমি তাকে বলব, পুরো দেশবাসীর মত আমিও তোমার জন্য গর্বিত। আমার বিচারে আজহারউদ্দিন একজন বলিষ্ঠ নেতা, যিনি টিমকে গড়ে তুলতে জানতেন।’

ঐ সৌন্দর্য প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন অভিনেত্রী। তার পরপরই একটি তামিল সিনেমা করেন প্রিয়াঙ্কা। এর পরের অধ্যায়ে একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement

কিন্তু বিপত্তি বাঁধে শাহরুখের সঙ্গে ডন সিনেমায় অভিনয় করার পর। একটা সময়ে হিন্দি সিনেমায় অনিয়মিত হয়ে পড়েন তিনি। প্রিয়াঙ্কার বলিউড ছাড়ার কারণগুলোর মধ্যে বারবার এসেছে শাহরুখের নাম।

ডন সিনেমার সেটে শাহরুখ-প্রিয়াঙ্কা ভালো বন্ধু বনে গিয়েছিলেন। এরপর ডন-২ মুক্তির পর ভারতীয় সংবাদমাধ্যমে দুজনের সম্পর্কের নতুন বাঁকের খবর ছড়ায়। প্রিয়াঙ্কা তখন শাহরুখের স্ত্রী গৌরী খানের বিরাগভাজন হোন।

সে সময় স্ত্রীকে শান্ত করতে গিয়ে শাহরুখ নাকি কথা দিয়েছিলেন, আর কোনো কাজ তিনি করবেন না প্রিয়াঙ্কার সঙ্গে। এরপর কাজ কমে যাওয়ায় প্রিয়াঙ্কাও বলিউড ছেড়ে পাড়ি জমান হলিউডে।

পরে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘ইন্ডাস্ট্রিতে আমাকে একটা সময় কোনঠাসা করে ফেলা হয়েছিল। আমাকে সিনেমায় নেয়া হচ্ছিল না। এই রাজনীতিতে আমি ভীষণ তিক্ত হয়ে পড়েছিলাম।’

পরবর্তীতে ২০১৫ সালে আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোতে অভিনয়ের মাধ্যমে হলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা। বর্তমানে নিজেকে আন্তর্জাতিক তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ফাঁস হওয়া ভিডিও ঘিরে ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন

Published

on

আসছে সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার ভোট দিতে যাওয়ার সময় অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এসবের মধ্যেই ভাইরাল ক্যাটরিনা কাইফের একটি ভিডিও। লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন অভিনেত্রী। সেই ভিডিও দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, দীপিকার পর এবার কি ক্যাটরিনা অন্তঃসত্ত্বা?

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তাদের নিয়ে প্রবল কৌতূহল ভক্ত অনুরাগীদের। পরে সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত ক্যারিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান এই তারকা দম্পতি।

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেতেই ক্যাটরিনাকে নিয়ে লন্ডন পাড়ি দিয়েছেন। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি।

নেটিজেনরা তাদের ছবি ও ভিডিও দেখে মন্তব্য করছেন, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গেছে। তবে ভিকি-ক্যাটরিনা ভারতে ফিরে  বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেন কিনা সেদিকেই তাকিয়ে ভক্ত-অনুরাগীরা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সন্তান জন্মের ১০ দিন পর জানা গেল মা হয়েছেন ইয়ামি গৌতম

Published

on

এই প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম সম্প্রতি মা হয়েছেন। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান। গেল ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার (২০ মে) আদিত্য ধর এক ইনস্টাগ্রাম পোস্টে পুত্র সন্তান আগমনের খবরটি জানান। ছেলের নাম রেখেছেন বেদাবিদ। একই সঙ্গে আদিত্য হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপরই তিনি লেখেন, ‘বাবা-মা হিসেবে নতুন এ যাত্রায় আমরা আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আমাদের আশা ও বিশ্বাস, পরিবারের পাশাপাশি ও এই সুন্দর দেশেরও গর্ব হয়ে উঠবে।’

ইয়ামি ও আদিত্য দম্পত্তির ভক্ত অনুরাগীদের পাশাপাশি তারকারাও নবজাতককে শুভকামনা জানাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সেটে ইয়ামির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নির্মাতা আদিত্য। তবে বিয়ের আগে একসঙ্গে জনসম্মুখে হাজির হননি তারা। ২০২১ সালের ৪ জুন গোপনে বিয়ে করেন এই দম্পতি।

Advertisement

এদিকে, এক দশকের বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন ইয়ামি গৌতম। এই অভিনেত্রীর ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে ‘বাদলাপুর’, ‘কাবিল’, ‘সরকার থি’ অন্যতম।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version