Connect with us

বিনোদন

পোশাকের লেশমাত্র নেই, তবু হাত-পা বাঁধা উরফির শরীর!

Avatar of author

Published

on

শরীর

নিজের পোশাক নিয়ে বরাবরই বিতর্কিত তিনি। বারবার উঠে এসেছেন সংবাদ শিরোনামে। আর এবার তো তিনি পোশাকই রাখলেন না শরীরে, কিন্তু আটকে রইলেন মাটিতে। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন, কথা বলা হচ্ছিল উরফি জাভেদকে নিয়ে।

উরফি মানেই চমকে দেয়ার মতো পোশাক, সঙ্গে অনেকটা বির্তক। কটাক্ষ, বির্তক নিত্যসঙ্গী তার। ছকভাঙা এই মেয়েকে পোশাকের জন্য কম কথা শুনতে হয় না। কিন্তু তিনি সে সবে কান দেন না। নিজেই নিজের পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেন ভক্তদের।

সম্প্রতি নেট মাধ্যমে একটি রিল ভিডিও পোস্ট করেছেন উরফি। সেখানে পোশাক ছাড়াই ধরা দিলেন তিনি।

এত দিন পোশাক ও তার নকশা নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই শৌখিনী। এবার অভিনেত্রী পোশাক নয়, শরীর ঢাকলেন অভিনব উপায়ে। দেখে মনে হবে যেন কেউ আটকে রেখেছেন উরফিকে। ছবির ক্যাপশনে উরফি লেখেন, ‘‘ধরা পড়েছি অর্ন্তজালে’’। অভিনেত্রী তার ঊর্ধ্বাঙ্গ ও নিম্নাঙ্গ ঢেকেছেন লাল রঙের টেপ দিয়ে। সাদা মেঝেতে আটকে রয়েছেন উরফি। চুলে লম্বা ঝুঁটি যেন নকশা কেটেছে মেঝেতে।

পোশাকে অভিনবত্ব নতুন কিছু নয় উরফির কাছে। চটের বস্তা থেকে শুরু করে খবরের কাগজ, অ্যালুমিনিয়ামের তার— সবই তুলেছেন অঙ্গে। তার এই কিম্ভূত ফ্যাশনের যেমন সমালোচনা হয়, তেমন তার সৃজনশীল মস্তিষ্কের তারিফও করেন অনেকেই।

Advertisement

একাধিক সাক্ষাৎকারে উরফি জানিয়েছেন, যারা তাকে নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করেন, তাদের পাত্তা দিতে চান না। নিজের শর্তে জীবনযাপন করতে চান তিনি। রক্ষণশীল মুসলিম পরিবারের সন্তান বলে বহু বছর নিজের পছন্দমতো পোশাক পরতে পারেননি, দাবি এই পোশাক শৌখিনীর। তাই পোশাক নিয়ে আর কারও নিষেধাজ্ঞা মানতে নারাজ উরফি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

এফডিসিতে মারামারি: মিশা-ডিপজলের দুঃখ প্রকাশ

Avatar of author

Published

on

বাংলাদেশ চলচিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান ছিলো মঙ্গবার ২৩ এপ্রিল। এদিন এফডিসিতে শপথ অনুষ্ঠান শেষ হওয়ার পরেই হঠাৎ সাংবাদিকদের সঙ্গে অপ্রীতিকর ঘটনায় জড়ায় অভিনয় শিল্পীরা। এক পর্যায়ে সাংবাদিক ও শিল্পীদের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে।

বুধবার (২৪ এপ্রিল) ঘটনাটি নিয়ে শিল্পী সমিতির পক্ষ থেকে মিশা-ডিপজল (সভাপতি-সাধারণ সম্পাদক) চিঠি পাঠিয়ে দুঃখ প্রকাশ করেন।

ওই চিঠিতে জানানো হয়, ‘অনাহূত এক পরিস্থিতিতে সাংবাদিকদের সঙ্গে শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির কতিপয় নির্বাচিত সদস্য ও সাধারণ সদস্যদের হাতাহাতি হয়। এ ঘটনায় বেশ কজন সাংবাদিক আহত হয়েছেন, যা আমাদের ব্যথিত করেছে। আমরা এ ঘটনার জন্য সব গণমাধ্যমের সাংবাদিক ভাইবোনদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। এরই মধ্যে শিল্পী সমিতির নেতা ও সাংবাদিক নেতাদের যৌথ আলোচনায় প্রযোজক আরশাদ আদনানকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।’

জানা গেছে, নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে শিল্পী সমিতির সদস্য শিবা সানুর সঙ্গে ইউটিউবারদের কথা–কাটাকাটি শুরু হয়। একটা পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। কথা–কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিকেরা হাজির হলে তাদের সঙ্গেও বাগ্‌বিতণ্ডা হয়। সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে।

মূলত চিত্রনায়িকা ময়ূরীর মেয়ের সাক্ষাৎকার চাওয়াতেই মারামারির সূত্রপাত ঘটেছে বলে জানান জয় চৌধুরী। তিনি বলেন, ‘শপথ শেষে আমরা সবাই তখন কার্যকরী পরিষদের মিটিং করছি। এ মুহূর্তে ময়ূরী আপু তার মেয়েকে নিয়ে এসেছেন। কিন্তু তিনি ভেতরে ঢুকতে পারছিলেন না বাইরে লোকজনের জন্য’।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের অনেকেই জানান, এই হামলার মূল হোতা খল অভিনেতা শিবা শানু। এর পর জয় চৌধুরী ও আলেকজান্ডার বো হামলা চালান। হামলার একপর্যায়ে পুরো এফডিসির ফাইট ডিরেক্টরেরাও হামলায় অংশ নেন।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষায়!

Avatar of author

Published

on

এ বছরের সবচেয়ে হাইপড ভারতীয় সিনেমা হচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা টু’। সিনেমাটি এখন পর্যন্ত ২০২৪ সালের সবচেয়ে ট্রেন্ডিং টিজারে রয়েছে। ‘পুষ্পা ২’ এর ডিজিটাল, স্যাটেলাইট ও টিভি স্বত্ব কিভাবে বিক্রি হবে তা নিয়ে ছিল নানা জল্পনা।

পরিচালক সুকুমার এখন ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বরাবরের মতো সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন আল্লু-রাশমিকা। তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড়, হিন্দি ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

নতুন খবর হচ্ছে ‘পুষ্পা ২’ বাংলা ভাষাতেও মুক্তি পাবে। এতে কণ্ঠ দেবেন পশ্চিমবাংলার গায়ক তিমির বিশ্বাস।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিমির বিশ্বাস বলেন, ‘সবকিছুই খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখনি সবকিছু খোলসা করতে পারছি না।’ শোনা যাচ্ছে, সিনেমাটির বাংলা ভার্সনে একটি গানে কণ্ঠ দেবেন তিমির। তবে এ বিষয়ে এখনো কোনো ঘোষণা দেননি সিনেমাটির পরিচালক কিংবা প্রযোজক।

প্রথম পার্টের চেয়ে ‘পুষ্পা টু’ সিনেমার বাজেটও দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Avatar of author

Published

on

মানববন্ধন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিত কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান ছিল মঙ্গলবার (২৩ এপ্রিল)। শপথগ্রহণ অনুষ্ঠান শেষে হুট করে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে। এতে প্রায় ২০ জন সাংবাদিক আহত হন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৪ জন। এ ঘটনার প্রতিবাদ এবং সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিনোদন সাংবাদিকসহ নানা বিটে কর্মরত সাংবাদিকরা। এটির আয়োজক ছিল টেলিভিশন ক্যামেরাম্যান এসোসিয়েশন।

মানববন্ধনে বিএফইউজের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, ডিইউজের নব-নির্বাচিত অন্যতম সভাপতি সাজ্জাদ আলম তপু, সোহেল হায়দার, সাংগঠনিক সম্পাদক গোলাম মুজতবা ধ্রব, বাচসাসের সভাপতি রিমন মাহফুজ, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তরা অবিলম্বে এ ঘটনার বিচার দাবি করেন। এ ঘটনার সঙ্গে জড়িত অভিনেতা জয় চৌধুরী, শিবা শানু ও আলেকজান্ডার বো-কে সমিতির সদস্যপদ বাতিলসহ অন্যান্য শাস্তি নেওয়ার দাবি করেন।

বক্তরা বলেন, সাংবাদিকরা নানাক্ষেত্রে আজ নির্যাতিত। তারা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নানাভাবে বাধার সম্মুখীন হচ্ছে। চলচ্চিত্রে যারা অভিনয় করে তাদেরকে আমরা মননশীল করি। কিন্তু তারা যখন মাস্তানের ভূমিকায় অবতীর্ণ হন, তখন তারা সমাজে কী বার্তা দেন?

এদিকে ঘটনার তদন্তের জন্য ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। যেখানে চলচ্চিত্র শিল্পী সমিতি ও সাংবাদিকদের পক্ষ থেকে পাঁচজন করে রাখা হয়েছে। আর উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রযোজক আরশাদ আদনান।

Advertisement

দশ জনের তদন্ত কমিটিতে সাংবাদিকদের পক্ষ থেকে লিমন আহমেদ, রাহাত সাইফুল, আহমেদ তৌকির, বুলবুল আহমেদ জয়, আবুল কালাম এবং শিল্পী সমিতির পক্ষ থেকে মিশা সওদাগর, ডি এ তায়েব, নানা শাহ, রুবেল, রত্না।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

চট্টগ্রাম27 mins ago

শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানকে সঙ্গে নিয়ে মা তাহমিনা আক্তার রিমা নামের এক নারী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার...

বাংলাদেশ1 hour ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার খবরের শিরোনামে আসেন ঢালিউড চলচ্চিত্রের আলোচিত নায়িকা শবনম বুবলী। কিছুদিন পরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব...

জাতীয়2 hours ago

‘তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা’

দেশে মাসজুড়ে চলা টানা তাপপ্রবাহের কারণে স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে আছে শিশুরা। একইসঙ্গে বর্তমান পরিস্থিতিতে সন্তানদের পানিশূন্যতা থেকে রক্ষা ও নিরাপদ রাখার...

ক্যাম্পাস3 hours ago

এনএসইউর শিক্ষার্থীর মৃত্যু, ধারণা হিট স্ট্রোক

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক ওয়ারেছ তূর্য মারা গেছেন। তীব্র তাপপ্রবাহে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে...

জাতীয়3 hours ago

১৭৩ বাংলাদেশি নিয়ে কক্সবাজারে পৌঁছেছে মিয়ানমারের জাহাজ

দীর্ঘদিন কারাভোগের পর মিয়ানমারের রাখাইন থেকে ১৭৩ বাংলাদেশিকে নিয়ে কক্সবাজার বিআইডব্লিউটিএ ঘাটে পৌঁছেছে জাহাজ। এর আগে মঙ্গলবার সকালে মিয়ানমারের সিটওয়ে...

অপরাধ5 hours ago

‘ঘুষের’ টাকাসহ আটক পাউবোর দুই প্রকৌশলী

বিপুল পরিমাণ টাকাসহ পাবনা পানি উন্নয়ন বোর্ডে (পাউবো) দুই উপ-বিভাগীয় প্রকৌশলীকে আটক করেছে পুলিশ। এ সময় ওই দুই কর্মকর্তার কাছ...

নিয়োগ নিয়োগ
জাতীয়5 hours ago

আপিল বিভাগে নিয়োগ পাচ্ছেন তিন বিচারপতি

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে তিনজন বিচারককে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি। বুধবার (২৪ এপ্রিল) আইন বিভাগের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তারা...

প্রধানমন্ত্রী-শেখ-হাসনিা প্রধানমন্ত্রী-শেখ-হাসনিা
জাতীয়5 hours ago

ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী শ্রেথা থাভিসিনের আমন্ত্রণে ছয়দিনের সফরে ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৪ এপ্রিল) স্থানীয় সময় দুপুর আনুমানিক ১টা...

বাংলাদেশ6 hours ago

র‍্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক হিসেবে কমান্ডার আরাফাত ইসলাম আজ বুধবার (২৪ এপ্রিল) দায়িত্ব নিয়েছেন। র‍্যাব...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ6 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার  ২৭

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

Advertisement
আওয়ামী লীগ10 mins ago

‘নতুন কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো চাঁদা নয়’

ফুটবল26 mins ago

২০০ মিলিয়নে লামিন ইয়ামালকে চায় পিএসজি

চট্টগ্রাম27 mins ago

শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

আন্তর্জাতিক33 mins ago

‘কংগ্রেস ক্ষমতায় এলে শরীয়াহ আইন কার্যকর করবে’

ব্রাজিল,-মৃত-চাচাকে-নিয়ে-ব্যাংকে-ভাতিজি
টুকিটাকি34 mins ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

শিশু
ঢাকা39 mins ago

নানি-মা-বাবা-বোনের পর না ফেরার দেশে শিশু সুজন

বাংলাদেশ1 hour ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

ঢালিউড1 hour ago

এফডিসিতে মারামারি: মিশা-ডিপজলের দুঃখ প্রকাশ

বিনোদন1 hour ago

‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষায়!

আন্তর্জাতিক1 hour ago

স্কুলে বন্দুক নিয়ে যেতে পারবেন শিক্ষকরা!

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার3 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

সর্বাধিক পঠিত