Connect with us

বলিউড

করণের সঙ্গে দেবীর ছবি দিলেন বিপাশা

Published

on

দেবী

নভেম্বর মাসেই করণ সিং গ্রোভার এবং বিপাশা বসুর কোল আলো করেছে তাদের কন্যাসন্তান। বিপাশা যে খাঁটি বাঙালি, সেটা বোঝা গিয়েছে মেয়ের নামকরণেই। বলিউডের এই তারকা দম্পতি মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিংহ গ্রোভার।

দিন কয়েক আগেই দেবীর নরম গোলাপি পায়ের ছবি দেন বিপাশা। এবার আরও স্পষ্ট বিপাশার মেয়ের ছবি।

সম্প্রতি ইন্সটাগ্রামে বাবা করণ সিংহের সঙ্গে ঘুমন্ত দেবীর ছবি দেন বিপাশা। পরনে ফ্রক, গোলাপি দস্তানায় ঢাকা ছোট্ট পরীর হাত চোখের উপর রাখা। বাবা-মেয়ের ঘুমন্ত এই ছবি শেয়ার করে বিপাশা লেখেন, ‘‘এটাই ভালবাসা।’’

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। চলতি বছর আগস্ট মাসে সন্তান সম্ভাবনার খবর জানিয়েছিলেন দু’জনে। অন্তঃসত্ত্বা থাকাকালীন অভিনেত্রী ফোটোশ্যুটে তাক লাগিয়ে দেন সকলকে।

প্রসঙ্গত, বিপাশা-কর্ণের মেয়ে দেবীর জন্মের দিন কয়েক আগেই ভূমিষ্ঠ হয় আলিয়া ভট্ট-রণবীর কপূরের কন্যাসন্তান রাহা।

বলিউড

‘হীরামান্ডি’ সিরিজে সুযোগ পাওয়ার বিষয়ে যা বললেন শারমিন সেহগল

Published

on

মুক্তির পর থেকেই ব্যাপক আলোচনায় আছে ‘হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার’। বলিউডের প্রখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ওয়েব সিরিজ সিরিজে দারুন প্রশংসিত হয়েছেন অদিতি রাও হায়দরি, সোনাক্ষী সিন্হা, মণিষা কৈরালা, রিচা চাড্ডা। কিন্তু ঠিক তার বিপরীতে, আলমজেব চরিত্রে অভিনয় করে প্রবল কটাক্ষ ও সমালোচনার শিকার হচ্ছেন পরিচালক বানসালির ভাগ্নি শারমিন সেহগল। অনেকেই প্রশ্ন করেছেন, কেবলমাত্র বানসালির ভাগ্নি হওয়ার সুবাদেই কি শারমিন’কে চরিত্র’টিতে কাস্ট করা হলো?

ইন্ডাস্ট্রিতে শারমিনের হাতেখড়ি মামা সঞ্জয় লীলা বানসালীর হাত ধরেই। এই নির্মাতার ‘রাম লীলা’ এবং ‘বাজিরাও মস্তানি’-র ছবির সেটে সহকারী ছিলেন তিনি। পরবর্তীতে ২০১৯ সালে ‘মালাল’ ছবির মাধ্যমে ফিল্মী দুনিয়ায় পা রাখেন শারমিন।

তবে হীরামান্ডি সিরিজে আলমজেবের ভূমিকায় শারমিন সেহগলকে দেখে দর্শক চরম হতাশ। অনেক দর্শক মনে করছেন, শারমিনের অভিনয় ‘অভিব্যক্তিহীন’!  সমস্যা রয়েছে তাঁর বাচন ভঙ্গিতেও।

নেতিবাচক এসব মন্তব্যের  কারনে শেষ পর্যন্ত কমেন্ট বক্স বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন অভিনেত্রী। বিষয়’টি নিয়ে বিবিসি, এশিয়ান নেটওয়ার্ক পডকাস্টে শারমিন বলেন, ‘আমি মানসিক স্বাস্থ্য নিয়ে প্রবলভাবে সচেতন এবং আনন্দের সঙ্গে জীবন কাটাচ্ছি। দিনের শেষে, এমন মানুষ থাকবেই, যাঁরা এই ধরনের কথা বলবেন।’

সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে কাপিল রসিকতার ছলেই বলে বসেন, মামা এত বড় পরিচালক, তাই খুব সহজেই নিশ্চয়ই সুযোগ পেয়ে গিয়েছেন! এমন প্রশ্নে খানিক’টা বিব্রতবোধ করলেও অভিনেত্রী বলেন, ১৬ বার অডিশন দেয়ার পরেই চরিত্রটির জন্য ডাক পান তিনি। প্রায় এক বছর ধরে নিজেকে তৈরি করেছেন।

Advertisement

তবে শারমিন যত যাই বলুন নেটিজেনরা তার কথা মানতে নারাজ। বরং একের পর কটাক্ষের মুখেই পড়তে হচ্ছে শারমিনকে। এছাড়া বানসালির সেট এবং প্লট নিয়েও ঢের আলোচনা-সমালোচনা হচ্ছে।

সিরিজটি দেখে কড়া সমালোচনা করে পাকিস্তানি লেখক হামদ নওয়াজ টুইটারে তিনি লিখেছেন, ‘হীরামান্ডি’তে লাহোরের হীরামান্ডি ছাড়া সবকিছুই আছে।’ বানসালির কড়া সমালোচনা করে তিনি আরও বলেন, ‘এই সিরিজে আগ্রার ল্যান্ডস্কেপ, দিল্লির উর্দু, লখনৌর পোশাক, ১৮৪০-এর ভাইব সেট করা হয়েছে।’

তবে নানা আলোচনা সমলোনার পরও নেটফ্লিক্সের সবচেয়ে বেশিবার দেখা সিরিজের তকমা পেয়েছে ‘হীরামান্ডি’।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘জওয়ান’ এর লুকেই ফের হাজির হচ্ছেন শাহরুখ খান

Published

on

‘পাঠান’ ও ‘জাওয়ান’-এর টানা সাফল্যের পর কাজ থেকে কিছুদিন বিশ্রাম চেয়েছিলেন শাহরুখ খান। কিন্তু এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের নতুন লুক ভাইরাল হয়েছে। এসআরকে নিজেই  মাইক্রো ব্লগিং সাইট এক্সে তাঁর নতুন লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘একটু ভাবলেন না হয় আমাকে নিয়ে, হাতে সময় আছে তো।’

তবে এমন রাগান্বিত চেহারার শাহরুখকেই কি তাঁর আসন্ন সিনেমা ‘কিং’-এ দেখা যাবে কি না, সেটি রহস্যই রেখে দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ খানকে এবার পাওয়া যাবে নির্মাতা সুজয় ঘোষের ‘দ্য কিং’ সিনেমায়। একই সিনেমায় শাহরুখ কন্যা সুহানা খান’কেও দেখা যাবে।

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে শাহরুখ বলেন, “শেষ সিনেমাগুলোয় প্রচুর শারীরিক পরিশ্রম গেছে আমার। তাই নতুন সিনেমার কাজ শুরুর আগে  বেশ কিছুটা সময় নেব।“

তবে এসআরকে এটাও বলেছেন, বেশিদিন শুয়ে বসে থাকা তাঁর কপালে নেই। শিগগিরই নতুন সিনেমার নাম ঘোষণা করবেন তিনি।

Advertisement

চলতি বছরের জুন-জুলাইয়ের দিকে শুরু হবে শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘দ্য কিং’এর শুটিং। তাঁর আগেই  এসআরকে’র এমন রাগান্বিত লুক টেস্ট বাড়তি উন্মাদনা সৃষ্টি করেছে দর্শকের মাঝে।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হাতে প্লাস্টার নিয়েও কান উৎসবে ঐশ্বরিয়া, সঙ্গী মেয়ে আরাধ্য

Published

on

চলছে কান চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিন। মঙ্গলবার (১৪ ) মে ফ্রান্সের সমুদ্র পাড়েরর শহর কানে বসেছে জমকালো এই উৎসবের ৭৭তম আসর। প্রতিবারের মতো এবারও রেড কার্পেটে হাঁটবেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।

বুধবার (১৫ মে) কানের উদ্দেশে ভারত ছেড়েছেন ঐশ্বরিয়া। এবারও তার সঙ্গে উড়াল দিতে দেখা গেছে একমাত্র মেয়ে আরাধ্যকে। এ সময় বিমানবন্দরের তাদের ঘিরে ধরে পাপ্পারাজিরা। তবে যে বিষয়টি ঐশ্বরিয়া ভক্তদের মনে চিন্তার ভাঁজ ফেলেছে, সেটি হলো ঐশ্বরিয়ার ডান হাত।

বেশ কয়েকটি ছবি ও ভিডিওতে দেখা গেছে, ঐশ্বরিয়া কোনোভাবে ডান হাতে চোট পেয়েছেন। তার হাতে প্লাস্টার করা। এত বড় একটি উৎসবের আগে ঐশ্বরিয়ার এমন অবস্থা দেখে শঙ্কিত ভক্ত অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়ার ছবি দেখে নানা রকম মন্তব্য করছেন নেটিজেনরা। চোট নিয়ে এক ভক্ত লিখেছেন, ‘এভাবে চোট পাওয়া হাতে কানে হাঁটবে, ঈশ্বর আপনার মঙ্গল করুন।’ আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘আশা করি তিনি ভালো আছেন। সবচেয়ে লাবণ্যময়ী নায়িকা ঐশ্বর্য।

আরেকজন লিখেছেন, ‘দেখুন এই ভাঙা হাতেও কীভাবে মেয়েকে আগলে রাখছেন। ওয়াও!’

Advertisement

২০০২ সালে প্রথমবারের মতো ঐশ্বরিয়া রাই কান চলচ্চিত্র উৎসবে ভারী সোনার গয়না সহ নীতা লুল্লা শাড়িতে রেড কার্পেটে হাটেন। সেই বছর তার অভিনীত সিনেমা ‘দেবদাস’-এর প্রিমিয়ার হয়েছিল। এরপর থেকে প্রায় প্রতি বছরই উৎসবে হাজির হন এই অভিনেত্রী। প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে রেড কার্পেট আলোকিত করেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version