Connect with us

রংপুর

প্রেমিক শিক্ষকের বাড়িতে ছাত্রীর অবস্থান

Avatar of author

Published

on

বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষকের বাড়িতে অবস্থান নিয়েছে নীলফামারী সদর উপজেলার এক শিক্ষার্থী। ২৫ ডিসেম্বর শনিবার থেকে রোববার পর্যন্ত এ শিক্ষার্থী প্রাইভেট শিক্ষক মনিরুজ্জামান বাবুর বাড়িতে অবস্থান নেয়।

ওই শিক্ষার্থী  স্থানীয় উপজেলার একটি বালিকা বিদ্যালয়ে দশম শ্রেণিতে অধ্যয়নরত‍।

এদিকে শিক্ষকক মনিরুজ্জামান বাবু (২৮) ওই বালিকা বিদ্যালয়ের ল্যাব অপারেটর হিসেবে কর্মরত। তিনি একই ইউনিয়নের বড় খামাতপাড়া গ্রামের বাসিন্দা।

অনশনরত শিক্ষার্থী গণমাধ্যমাকে বলেন, ‘দুই বছর আগে থেকে প্রাইভেট পড়ার সময় ওই শিক্ষকের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সময় তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেন। এখন বিয়ে করার কথা বললে তিনি টালবাহানা করছেন। তিনি আমাকে বিয়ে না করলে নিজেকে শেষ করে ফেলব।’

এ বিষয়ে মনিরুজ্জামান ও তাঁর পরিবারের গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি।

Advertisement

তবে অনশনরত শিক্ষার্থীর বাবা বলেন, ‘আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে তাঁর জীবন নষ্ট করে দিয়েছে। আমি এর উপযুক্ত বিচার চাই।’

রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওবায়দুল ইসলাম বলেন, ‘গত শনিবার রাত থেকে মেয়েটি বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষকের বাড়িতে অবস্থান করছে। সে তাঁর দাবিতে অনড়। অথচ মেয়েটির বয়স অনুযায়ী এখনো বিয়ের যোগ্য নয়। তাই উভয় পরিবারকে সমঝোতার মাধ্যমে মীমাংসা করার জন্য বলেছি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

রংপুর

ট্রাক-মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত, আহত ৪

Avatar of author

Published

on

ট্রাক

পঞ্চগড়ের বোদা উপজেলার খাটোপাড়া নামক স্থানে ট্রাক-মাহিন্দ্র মুখোমুখি ঘংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত এবং ৪ জন গুরুতর আহত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) জেলার বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। বোদা থানার ভারপ্রাপ্ত কর্তকর্মা মো.মোজাম্মেল হক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মাহিন্দ্র চালক বোদা সদর ইউনিয়নের মাঝগ্রাম এলাকার মানিকের ছেলে জাহিদ ইসলাম (১৯) ও পথচারী বোদা পৌর এলাকার সর্দ্দারপাড়া এলাকার সাফির উদ্দিনের স্ত্রী নুরজাহান বেগম (৬০)। আহতরা হলেন সাঈদ আলম (২৫),লক্ষ বর্মন (২২),ঝুমু (২৫) ও শাহিন আলম (২৩)। আহতরা সবাই মাহিন্দ্রের শ্রমিক।

স্থানীয় ও প্রতক্ষদর্শীরা জানান, চালকসহ ৫ জন মাহিন্দ্র ট্রাক্টরে চড়ে বোদা হতে সাকোয়া অভিমুখে যাওয়ার সময় অপরদিকে দেবীগঞ্জ থেকে আসা পানবাহী একটি ট্রাকের সাথে ওই স্থানে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাক্টরটি দুমড়ে মুচরে রাস্তার একপাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্র ট্রাক্টরের চালক জাহিদ ইসলাম (১৯) এবং পথচারী নূরজাহান বেগম (৬০) ঘটনাস্থলেই মারা যায় এবং ৪ গুরুতর আহত হন।

স্থানীয়দের সহায়তা বোদা ফায়ার সার্ভিস কর্মী ও বোদা থানা পুলিশ আহতদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

কুড়িগ্রামে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

Avatar of author

Published

on

বৃষ্টি

গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রাম। প্রখর রোদ ও তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন। বৃষ্টি না হওয়ায় নদী-নালা,খাল-বিল শুকিয়ে গেছে। পানির অভাবে ফসলের খেত ফেঁটে চৌঁচির হয়ে পড়েছে। পানির জন্য সর্বত্র  হাহাকার অবস্থা তৈরি হয়েছে। এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য  মহান সৃষ্টিকর্তার নিকট  দুই রাকাত ইসতিসকার বিশেষ নামাজ আদায় করেছে বিভিন্ন বয়সের ধর্মপ্রাণ মুসল্লিগণ।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ৯টার দিকে  সদরের পাঁছগাছী ইউনিয়ন বাজার ঈদগাহ মাঠে কয়েক শত ধর্মপ্রান মুসল্লী সমবেত হয়ে বিশেষ নামাজে অংশগ্রহন করেন। এছাড়াও জেলার বিভিন্ন এলাকায় এ বিশেষ নামাজ অনুষ্ঠিত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বিশেষ নামাজে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফয়েজ উদ্দিন।

মোনাজাতে অংশ নেয়া মুসল্লিগন কান্নায় ভেঙ্গে পড়ে মহান সৃষ্টিকর্তার নিকট ক্ষমা প্রার্থনা করে এই অসহনীয় পরিস্থিতি থেকে পরিত্রাণের জন্য দোয়া করেন। দোয়া করার সময় পড়নের পাঞ্জাবি ও টুপি উল্টো করে পড়েন মুসুল্লিগণ।

কুড়িগ্রামের রাজারহাট কৃষি আবহাওয়া অফিস সূত্র জানায়, কুড়িগ্রামে এক সপ্তাহ ধরে সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ ডিগ্রি থেকে ৩৭ ডিগ্রী সেলসিয়াসে ওঠা-নামা করছে। তবে আপাতত তাপমাত্রা কমার কোন সম্ভাবনা নেই।

বাবুল নামের এক মুসুল্লি বলেন, আমার বয়স ৫০ বছর। আমার জীবনে আমি এমন গরম দেখি নাই। এই তীব্র গরম থেকে বাঁচতে আজ বিশেষ নামাজ আদায় করলাম। আল্লাহ পাক যেন বৃষ্টি দেয় পরিবেশটা যেন ঠান্ডা হয়ে যায়।।

Advertisement

বিশেষ নামাজে মোনাজাত পরিচালনাকারী মাওলানা ফয়েজ উদ্দিন বলেন, আমাদের বর্তমান যে সমাজের অবস্থা। তীব্র খড়ার কারণে সমাজে দাবদাহ সৃষ্টি হয়ছে। ফরে পরিবেশের উপর প্রভাব পড়েছে। শুধু তাই না তীব্র তাপদহের কারণে সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। এর থেকে পরিত্রাণের জন্য আমরা বিশেষ নামাজ আদায় করলা।

পুরো পরতিবেদনটি পড়ুন

দেশজুড়ে

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

Avatar of author

Published

on

পঞ্চগড়ে জেলা প্রশাসকের সরকারি গাড়ির সামনের গ্লাস ইট দিয়ে ভাংচুর করার অভিযোগে আবু জাফর (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে বলে বায়ান্ন টিভিকে নিশ্চিত করেছেন পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রঞ্জু আহাম্মদ।

জানা যায়,জেলা প্রশাসকের কার্যালয়ে থাকা গাড়িটিতে হঠাৎ হামলাকারী  যুবক ইট দিয়ে আঘাত করে। এসময়ে  ডিসির সরকারি পাজেরো স্পোর্টস জীপ গাড়ির সামনের গ্লাসটি ভেঙ্গে যায়। তবে কি কারণে গাড়িটি ভাংচুর করেছে তার কোন কারণ জানা যায় নি। অনাকাঙ্খিত এ ঘটনায় স্থানীয়রা ওই যুবককে  আটক করে পুলিশে সোর্পদ্দ করে।

পুলিশ জানায়, এ ঘটনায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করা হবে।

প্রসঙ্গত, আটক আবু জাফর পঞ্চগড় সদরের ধাক্কামারা এলাকার বানিয়াপাড়া যতনপুকুরী গ্রামের সামসুদ্দীন আহম্মেদের ছেলে।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

চট্টগ্রাম2 hours ago

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৬ শ্রমিক নিহত

রাঙ্গামাটির সাজেক উদয়পুর সড়কে একটি শ্রমিকবাহী ড্রামট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৮ জন আহত...

জাতীয়2 hours ago

এবারের ঈদযাত্রায় সড়কে দুর্ঘটনা ও প্রাণহানি বেশি মোটরসাইকেলে

পবিত্র ঈদুল ফিতরের আগে-পরে ১৫ দিনে (৪ এপ্রিল থেকে ১৮ এপ্রিল) দেশে ৩৫৮টি সড়ক দুর্ঘটনায় ৩৬৭ জন নিহত হয়েছেন। আহত...

মাওলানা মামুনুল হক মাওলানা মামুনুল হক
আইন-বিচার3 hours ago

নাশকতার তিন মামলায় মামুনুল হকের জামিন

রাজধানীর পল্টন ও মতিঝিল থানায় নাশকতার অভিযোগে দায়ের হওয়া পৃথক তিন মামলায় জামিন পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা...

চট্টগ্রাম3 hours ago

শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানকে সঙ্গে নিয়ে মা তাহমিনা আক্তার রিমা নামের এক নারী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার...

বাংলাদেশ4 hours ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার খবরের শিরোনামে আসেন ঢালিউড চলচ্চিত্রের আলোচিত নায়িকা শবনম বুবলী। কিছুদিন পরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব...

জাতীয়5 hours ago

‘তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা’

দেশে মাসজুড়ে চলা টানা তাপপ্রবাহের কারণে স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে আছে শিশুরা। একইসঙ্গে বর্তমান পরিস্থিতিতে সন্তানদের পানিশূন্যতা থেকে রক্ষা ও নিরাপদ রাখার...

ক্যাম্পাস5 hours ago

এনএসইউর শিক্ষার্থীর মৃত্যু, ধারণা হিট স্ট্রোক

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক ওয়ারেছ তূর্য মারা গেছেন। তীব্র তাপপ্রবাহে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে...

জাতীয়6 hours ago

১৭৩ বাংলাদেশি নিয়ে কক্সবাজারে পৌঁছেছে মিয়ানমারের জাহাজ

দীর্ঘদিন কারাভোগের পর মিয়ানমারের রাখাইন থেকে ১৭৩ বাংলাদেশিকে নিয়ে কক্সবাজার বিআইডব্লিউটিএ ঘাটে পৌঁছেছে জাহাজ। এর আগে মঙ্গলবার সকালে মিয়ানমারের সিটওয়ে...

অপরাধ7 hours ago

‘ঘুষের’ টাকাসহ আটক পাউবোর দুই প্রকৌশলী

বিপুল পরিমাণ টাকাসহ পাবনা পানি উন্নয়ন বোর্ডে (পাউবো) দুই উপ-বিভাগীয় প্রকৌশলীকে আটক করেছে পুলিশ। এ সময় ওই দুই কর্মকর্তার কাছ...

নিয়োগ নিয়োগ
জাতীয়7 hours ago

আপিল বিভাগে নিয়োগ পাচ্ছেন তিন বিচারপতি

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে তিনজন বিচারককে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি। বুধবার (২৪ এপ্রিল) আইন বিভাগের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তারা...

Advertisement
ব্যারিস্টার-সুমন
আইন-বিচার3 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

সর্বাধিক পঠিত