Connect with us

টলিউড

সাকিবের রান্নার ছবিতে মীরের মন্তব্য

Avatar of author

Published

on

হাঁড়িতে বসানো তেল। সামনে ইটের উনুন। আর তাতেই জ্বালন দিচ্ছেন ‘টাইগার’ সাকিব আল হাসান (Shakib Al Hasan)। সোশাল মিডিয়ায় এই ছবি নিয়েই তুমুল চর্চা চলছে। মীরপুর টেস্টের পর বাংলাদেশের ক্রিকেটাররা ছুটি পেয়েছেন। মাঝে মাত্র কয়েক দিন। এরপরেই শুরু হতে চলেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (BPL)। এদিকে বড়দিন, নিউ ইয়ার -ছুটি পেয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। নিজের বাড়িতেই রান্নায় স্ত্রীকে সাহায্য করতে দেখা গিয়েছে সাকিব আল হাসানকে। পিকনিকে অংশ নিয়েছিলেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন তাঁর স্ত্রী উন্মে আহমেদ শিশির। তিনি লিখেছেন, “শ্বশুরবাড়ি মানেই পিকনিক এবং আমার সিগনেচার মাংস।”একাধিক ছবি পোস্ট করেছেন এই অল রাউন্ডারের স্ত্রী। যেখানে দেখা যাচ্ছে রান্না করছেন তিনি নিজেও। সাকিব অবশ্য তাঁকে সাহায্য করেছেন। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, সন্তানকে নিয়ে বাইকে বসে আছেন তিনি। ইতিমধ্যেই শিশিরের ছবিগুলি নিয়ে জোর চর্চা চলছে। এক ভক্ত লিখেছেন, “পরিবারের সঙ্গে ভালো করে সময় কাটান সাকিব।” অপর একজন লিখেছেন, “আপনিও সাকিবের মতোই অলরাউন্ডার। কাজ, সন্তান, রান্না সামলাচ্ছেন।” সাকিব এবং শিশিরের এই ছবিগুলি মন ছুঁয়ে গেছে নেটিজেনদের, তা বলাই বাহুল্য।

এর মধ্যেই কলকাতার জনপ্রিয় উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলীও তার ভেরিফাইড ফেসবুক পেজে সাকিবের সেই ছবিগুলো আপলোড করে লিখেছেন।

‘আমার সাকিব ভাইয়ের সঙ্গে আলাপ করার খুব ইচ্ছা।
বড্ড ভালো লাগে মানুষটাকে। এক আধ বার সুযোগ যে পাইনি তা নয়। কিন্তু বিরক্ত করতে ভালো লাগে না। ওঁর মতন মানুষ সারাক্ষনই ভক্ত দ্বারা ঘেরা। তার মধ্যে ওনাকে বিব্রত করতে ইচ্ছা হয়নি কোনোদিনও। কিন্তু আজ এই ছবিগুলো দেখে এত ভালো লাগলো, শেয়ার করলাম।
ইনশা আল্লাহ, কোনো না কোনো সময় হবে নিশ্চয়।
যেমন এবছর Chanchal Chowdhury দাদার সঙ্গে মুখোমুখি সাক্ষাতের সৌভাগ্য হয়েছে কলকাতায়। ওটা স্বপ্নপূরণ ছিল আমার জন্য।
Shakib Al Hasan’

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

লাইনে নেমেই ঠিক আছি: স্বস্তিকা

Avatar of author

Published

on

স্বস্তিকা-মুখার্জি

টলিপাড়ার ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত তিনি। তবে বরাবরই নির্বিকার। বলছিলাম ওপারের জনপ্রিয় অভিনেত্র স্বস্তিকা মুখার্জির কথা।

শাড়ি বিতর্কের পরে এ বার ‘লাইন’ শব্দের আক্ষরিক অর্থ নিয়ে কথা বললেন স্বস্তিকা। সম্প্রতি নিজের ফেসবুক প্রোফাইলে ‘লাইন’ শব্দের ব্যবহারিক প্রয়োগ নিয়ে লিখেছেন, “লাইন শব্দটার কি কোনও কপিরাইট হয়ে গিয়েছে? মুখ দিয়ে বেরোলেই লোকে বিচারপ্রবণ হয়ে ধেয়ে আসছে।”

কেন লোকজন ধেয়ে আসছেন? অভিনেত্রী আরও লিখেছেন, “ধরুন বললাম, তারাগুলো বেশ লাইন দিয়ে তাকিয়ে আছে বা তাল গাছের লাইন, তাতেও আমার গুষ্টির পিন্ডি এক করে রেখে দিচ্ছে।” তবে অভিনেত্রী জানিয়েছেন, শুধু তাঁর সঙ্গেই এমন ঘটনা ঘটছে তা নয়। অনেকেই ভুক্তভোগী।

আকছার শোনা যায়, ‘ফিল্ম লাইনে নেমেছে’। প্রচলিত শব্দবন্ধনীকে একহাত নিলেন স্বস্তিকা। “আমি তো ফিল্ম লাইনের। আর ফিল্ম লাইনে সবাই ‘নামে’। কাউকে কোনও দিন বলতে শুনেছেন যে ওমুক বা তমুক ফিল্ম লাইনে উঠেছে? আমার তো দু’দশক হয়ে গেল এই লাইনে। আর উঠতেও চাই না। নেমেই ঠিক আছি।”

স্বস্তিকা,-ফেসবুক-স্ট্যাটাস

বেশ কিছু দিন আগে শাড়ির আঁচল নিয়ে মমতাশঙ্করের বক্তব্য ঝড় তোলে টলিপাড়ার অন্দরে। সমাজমাধ্যমে প্রতিবাদমূলক পোস্ট করেন সাধারণ মানুষ। কিছু মানুষ তাঁর সমর্থনেও এগিয়ে আসেন। মমতাশঙ্করের মতে, নতুন প্রজন্মের মহিলারা শাড়ির আঁচল নামিয়ে পরেন। তাঁদের ল্যাম্পপোস্টের নীচে দাঁড়ানো মহিলা বলে কটাক্ষ করেন অভিনেত্রী। সেই সময় তাঁর বিরুদ্ধে কড়া শব্দে মুখ খোলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

Advertisement

আবারও সেই প্রসঙ্গ তুলে স্বস্তিকা লিখেছেন, “কিন্তু লাইন শব্দটার কেবল একটাই অর্থ হতে পারে বা একটাই প্রসঙ্গে ব্যবহার করা যাবে— শুধু বুকের খাঁজ বা শাড়ির আঁচলে পুরো বিষয়টা সীমাবদ্ধ হয়ে গেলে খুব অসুবিধে হবে। তেড়ে আসার আগে পুরোটা পড়ে নেবেন, এই আর কী।”

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

Avatar of author

Published

on

অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার ভাগিনা ফয়সাল আহমেদ।

দীর্ঘদিন ধরে কোলন ক্যানসারে আক্রান্ত ছিলেন অলিউল হক রুমি। ভারতের চেন্নাইয়ে চিকিৎসা নিতে যান। সেখানে থেকে দেশে ফিরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেতা।

বরিশালের আঞ্চলিক ভাষাতেই বেশি অভিনয় করে থাকেন রুমি। এ ভাষাতেই দর্শকদের হাসান ও কাঁদান।

Advertisement

১৯৮৮ সালে ‘এখন ক্রীতদাস’ নাটকের মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু তার। টেলিভিশনের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

২০০৯ সালে ‘দরিয়া পাড়ের দৌলতী’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় অলিউল হক রুমির।

তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো—‌‘ঢাকা টু বরিশাল’, ‘আমেরিকান সাহেব’, ‘জার্নি বাই বাস’, ‘বাকির নাম ফাঁকি’, ‘যমজ সিরিজ’, ‘কমেডি ৪২০’, ‘চৈতা পাগল’, ‘জীবনের অলিগলি’, ‘মেঘে ঢাকা শহর’ ইত্যাদি।

বর্তমানে তার অভিনীত ‘বকুলপুর’ নামে একটি জনপ্রিয় ধারাবাহিক নাটক দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে।

টিআর/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

নির্বাচনে জয়ের মালা পরলেন মিশা-ডিপজল

Avatar of author

Published

on

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচন। এরই মধ্যে নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে। সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল।

শনিবার (২০ এপ্রিল) সকালে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করছেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

এছাড়াও সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব। সহ-সাধারণ সম্পাদক পদে জিতেছেন আরমান। সাংগঠনিক সম্পাদক পদে জয়লাভ করেছেন জয় চৌধুরী। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আলেকজান্ডার বো। দপ্তর ও প্রচার সম্পাদক পদে জয়লাভ করেছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কলি-নিপুণ প্যানেলের মামনুন ইমন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন কমল।

এছাড়া কার্যনির্বাহী পরিষদের ১১ জন সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমীন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু এবং কলি-নিপুণ প্যানেলের পলি ও সনি রহমান।

গতকাল সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হয় ভোটগ্রহণ, চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। উৎসবমুখর পরিবেশে ৪৭৫ জন শিল্পী ভোট দেন। এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৫৭০ জন। ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Advertisement

প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটি জোটে ছিলেন মিশা ও ডিপজল। আরেক প্যানেলে লড়াই করেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

চট্টগ্রাম1 hour ago

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৬ শ্রমিক নিহত

রাঙ্গামাটির সাজেক উদয়পুর সড়কে একটি শ্রমিকবাহী ড্রামট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৮ জন আহত...

জাতীয়2 hours ago

এবারের ঈদযাত্রায় সড়কে দুর্ঘটনা ও প্রাণহানি বেশি মোটরসাইকেলে

পবিত্র ঈদুল ফিতরের আগে-পরে ১৫ দিনে (৪ এপ্রিল থেকে ১৮ এপ্রিল) দেশে ৩৫৮টি সড়ক দুর্ঘটনায় ৩৬৭ জন নিহত হয়েছেন। আহত...

মাওলানা মামুনুল হক মাওলানা মামুনুল হক
আইন-বিচার2 hours ago

নাশকতার তিন মামলায় মামুনুল হকের জামিন

রাজধানীর পল্টন ও মতিঝিল থানায় নাশকতার অভিযোগে দায়ের হওয়া পৃথক তিন মামলায় জামিন পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা...

চট্টগ্রাম3 hours ago

শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানকে সঙ্গে নিয়ে মা তাহমিনা আক্তার রিমা নামের এক নারী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার...

বাংলাদেশ3 hours ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার খবরের শিরোনামে আসেন ঢালিউড চলচ্চিত্রের আলোচিত নায়িকা শবনম বুবলী। কিছুদিন পরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব...

জাতীয়5 hours ago

‘তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা’

দেশে মাসজুড়ে চলা টানা তাপপ্রবাহের কারণে স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে আছে শিশুরা। একইসঙ্গে বর্তমান পরিস্থিতিতে সন্তানদের পানিশূন্যতা থেকে রক্ষা ও নিরাপদ রাখার...

ক্যাম্পাস5 hours ago

এনএসইউর শিক্ষার্থীর মৃত্যু, ধারণা হিট স্ট্রোক

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক ওয়ারেছ তূর্য মারা গেছেন। তীব্র তাপপ্রবাহে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে...

জাতীয়5 hours ago

১৭৩ বাংলাদেশি নিয়ে কক্সবাজারে পৌঁছেছে মিয়ানমারের জাহাজ

দীর্ঘদিন কারাভোগের পর মিয়ানমারের রাখাইন থেকে ১৭৩ বাংলাদেশিকে নিয়ে কক্সবাজার বিআইডব্লিউটিএ ঘাটে পৌঁছেছে জাহাজ। এর আগে মঙ্গলবার সকালে মিয়ানমারের সিটওয়ে...

অপরাধ7 hours ago

‘ঘুষের’ টাকাসহ আটক পাউবোর দুই প্রকৌশলী

বিপুল পরিমাণ টাকাসহ পাবনা পানি উন্নয়ন বোর্ডে (পাউবো) দুই উপ-বিভাগীয় প্রকৌশলীকে আটক করেছে পুলিশ। এ সময় ওই দুই কর্মকর্তার কাছ...

নিয়োগ নিয়োগ
জাতীয়7 hours ago

আপিল বিভাগে নিয়োগ পাচ্ছেন তিন বিচারপতি

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে তিনজন বিচারককে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি। বুধবার (২৪ এপ্রিল) আইন বিভাগের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তারা...

Advertisement
ব্যারিস্টার-সুমন
আইন-বিচার3 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

সর্বাধিক পঠিত