নুসরাত নয়, নিখিলের পাশে ত্রিধা

টলিউডে এখন সিনেমার মতোই আলোচিত নুসরাত, নিখিল ও যশ কাহিনি। ত্রিমাতৃক এই কাহিনিতে নতুন করে যুক্ত হলেন নিখিলের স্কুলজীবনের বান্ধবী ত্রিধা চৌধুরী। নিখিলের সঙ্গে অনানুষ্ঠানিক বিচ্ছেদের পর নুসরাত যখন অভিনেতা যশের সঙ্গে প্রেম করছেন। ঠিক তখনই নুসরাতের স্বামী নিখিলের সঙ্গে ছোট পর্দার এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শুরু হয়। তবে বরাবরই নিখিল নিজের নতুন প্রেমের সম্পর্ক অস্বীকার করে আসছেন।

সম্প্রতি অভিনেত্রী ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বিয়ে ও বিচ্ছেদ’ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন। যা নিয়েই শুরু হয় আলোচনা। তবে নিখিল যতই বলুক ত্রিধা তার স্কুলের বন্ধু। ভক্তরা তা বিশ্বাস করতে একেবারেই নারাজ।

তবে নিজের এই ইনস্টা স্টোরি নিয়ে ভারতের এক গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন ছোট পর্দার এই অভিনেত্রী। যেখানে ত্রিধা বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে আমি আমার মনের কথাগুলো তুলে ধরতেই পারি। সেখানে নিখিল-নুসরাতের বর্তমান বিষয়ের কোনো সম্পর্ক নেই। আজ ওদের বিষয়টি টলিউডসহ গোটা ইন্ডাস্ট্রিতে আলোচনা হচ্ছে। তাই আমি নিজের মতামতটি আমার ইনস্টা স্টোরিতে দিয়েছি। সব কিছু দেখে ও শুনে আমার মনে হয়েছে তিক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভালো। আর তাছাড়া নিখিল-নুসরাতের বিষয়টা একেবারেই ওদের ব্যক্তিগত বিষয়। এ নিয়ে আমি কিছুই বলতে চাই না।’

এ দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিখিল ও ত্রিধা একে অপরকে অনুসরণ করেন। বিভিন্ন সময় তাদের দুজনকেই দুজনের পোস্টে কমেন্টস করতে দেখা যায়।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়েও কথা বলেন ত্রিধা। তিনি বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কাউকে অনুসরণ করতেই পারে। এখানে সন্দেহের কী আছে। এগুলো তো একেবারেই একটি সাধারণ বিষয়। এটা নিয়ে যারা আলোচনা করেন তাদের মনে হয় কোনো কাজ নেই।’

এরপর ত্রিধা নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বলেন, ‘আমি আর নিখিল একই স্কুলে পড়তাম। ও আমার থেকে ৬ বছরের সিনিয়র। শুধু সেই হিসেবে আমি ওকে চিনি। এর অর্থ এই নয় যে আমি ওকে ভীষণ ভালো করে চিনি। তবে ওর সঙ্গে টেক্সটে যেটুকু কথা হয়েছে, তাতে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এসব কিছু বিষয়ে ওর আমার ইন্টারেস্ট মিলে যায়। তবে ওর সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তেমনটা একেবারেই নয়। তবে হ্যাঁ, যেহেতু নিখিল সমস্যার মধ্যে রয়েছে, তাই বন্ধু হিসেবে মানসিকভাবে যদি পাশে থাকতে হয়, আমি অবশ্যই ওর পাশে থাকব। আমার মনে হয় যেকোনো বন্ধুই সেটা করবে।’

প্রসঙ্গত, টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের মা হওয়ার খবর মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই আলোচনার কেন্দ্রে নুসরাত, নিখিল ও যশ। নুসরাতের স্বামী নিখিল যে নুসরাতের সন্তানের বাবা নয় তা বলতে গেলে একেবারেই নিশ্চিত। তবে অভিনেতা যশও যে নুসরাতের সন্তানের বাবা তা নিয়ে এখনও মুখ খোলেননি কেউ। তবে নুসরাত সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে যাচ্ছেন একের পর এক বার্তা।

এস

Recommended For You

About the Author: Delwar Hossain

This is Delwar Hossain from Bangladesh, He is experienced in working in various organizations & industries. currently working in Bayanno TV As a Digtal Incharge.
Exit mobile version