Connect with us

বলিউড

সাবেক প্রেমিকদের সঙ্গে যেভাবে সময় কাটাতেন প্রিয়াঙ্কা

Published

on

ব্যক্তিগত জীবন ও কাজের জন্য সর্বদা শিরোনামেই থাকেন প্রিয়াঙ্কা চোপড়া। এক সময় বলিউড কাঁপালেও এখন একেবারে দেখা মিলছে না তার। হলিউডেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চলেছেন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা।

আমেরিকার পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলেসে সংসার পেতেছেন তিনি। তবে গায়কের সঙ্গে বিয়ের আগে বলিউডের একাধিক বিবাহিত তারকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে সাবেক বিশ্বসুন্দরীর।

তার প্রেমিকের তালিকাটি বেশ দীর্ঘ। শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপূর অনেকের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের ফিসফাস শোনা গেছে মায়ানগরীতে। তবে এ বার প্রকাশ্যে এলো প্রিয়াঙ্কার গোপন কথাটি। সাবেক প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কী ভাবে কাটান, অকপটে কর্ণ জোহরকে বলেন তিনি।

এমনিতেই তারকাদের পেটের কথা বার করতে সিদ্ধহস্ত কর্ণ। তার চ্যাট শোতে এসে তারকারা একের পর এক বিস্ফোরক স্বীকারোক্তি করেছেন বিভিন্ন সময়। বেশ কয়েক বছর আগে প্রিয়াঙ্কা কর্ণের শোতে গিয়ে এ রকমই কিছু চমকপ্রদ তথ্য জানান। সেখানে এক দিকে যেমন ছিল প্রেমিকের সঙ্গে অভিনেত্রীর স্নানের অন্তরঙ্গ মুহূর্তের কথা, তেমনই জানিয়েছিলেন সাবেকের সঙ্গে মোবাইলে যৌন কথোপকথনের প্রসঙ্গ। তবে মায়ের প্রতি ভয়ের কথা বলতে ভুলেননি অভিনেত্রী। নতুন করে কর্ণ-প্রিয়ঙ্কার ওই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল।

বলিউড থেকে হলিউডে গিয়ে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন প্রিয়াঙ্কা। এখন তিনি আন্তর্জাতিক তারকা। গেলো বছর মা হয়েছেন প্রিয়ঙ্কা। আপাতত স্বামী, সংসার, কাজ এই নিয়েই দিন কাটছে তার।

Advertisement

বলিউড

হাসপাতালে শাহরুখ কেমন আছেন- জানালেন জুহি

Published

on

কলকাতা নাইট রাইর্ডাসের খেলা দেখতে মঙ্গলবারই আমদাবাদে হাজির হন শাহরুখ খান। সারাদিন প্রায় মাঠেই ছিলেন শাহরুখ। স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কাপূরও। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সামাজিকমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

গতকালই শাহরুখের শরীর খারাপের খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী ও কলকাতা নাইট রাইডার্সের মালকিন জুহি চাওলা। শাহরুখের শারীরিক অবস্থার আপডেট জানিয়ে তিনি বললেন, ‘শাহরুখ আপাতত সুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রোববার চেন্নাইয়ে হওয়া আইপিএল ফাইনালেও যোগ দেবেন শাহরুখ।

গেলো কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। তীব্র গরমের জন্য অসুস্থ হয়ে পড়েন কিং খান। বাদশার ডিহাইড্রেশন হয়েছে বলে শোনা যাচ্ছে।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ভারতীয় নন আলিয়া, তবে কোন দেশের!

Published

on

সোমবার ছিল  মুম্বাইয়ে নির্বাচন। বচ্চন থেকে খান, দেওল, কাপূর পরিবারের সদস্যদের এ দিন সকাল থেকেই দেখা গিয়েছিল ভোটকেন্দ্রে। সাদা শার্ট ও নীল ডেনিম পরে ভোট দিতে আসেন রণবীর কপূর। কিন্তু, দেখা মেলেনি স্ত্রী আলিয়া ভট্টের। তার পর থেকেই জল্পনা, কেন ভোট দিতে এলেন না আলিয়া।

ভোটের দিন দেশেই ছিলেন অভিনেত্রী, তা-ও দেখা মেলেনি তার। অনেকেই হয়তো জানেন না, আলিয়া ভারতের নাগরিক নন। তিনি ব্রিটিশ নাগরিক। তার পাসপোর্ট সেই দেশের। তার মা সোনি রাজদান সেই দেশের নাগরিক হওয়ার সুবাদে তিনিও সেই দেশের নাগরিকত্ব পেয়েছেন।

অন্য দিকে, ভারতীয় নাগরিকদের দ্বৈত নাগরিকত্বের সুবিধা নেই। নেটপাড়ার একাংশ আলিয়ার ভোট না দেয়া নিয়ে নানা মন্তব্যও করেন। তারপর সমাজমাধ্যমের পাতায় আলিয়া ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন। অভিনেত্রী তার পোস্টে লেখেন, ‘‘ভালোবাসায় কোনও তর্ক কাজ করে না। অন্যান্য জিনিস যতই শক্তিশালী হোক না কেন, এই শব্দটা সব কিছুকে ছাপিয়ে যাবে।’’

যদিও আলিয়ার এ পোস্টের সঙ্গে তার নাগরিকত্ব নিয়ে চলা বিতর্কের কোনও সম্পর্ক আছে কি না, তা স্পষ্ট নয়। নিজের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর প্রচারের সময় আলিয়া বলেন, ‘‘আমার দিদা ইংল্যান্ডেই থাকতেন, আমার মায়ের জন্ম বার্মিংহামে, কিন্তু আমি ভারতে জন্মগ্রহণ করেছি এবং এখানেই বড় হয়েছি।’’

 

Advertisement

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হঠাৎ হাসপাতালে ভর্তি শাহরুখ খান

Published

on

বলিউড সুপারস্টার শাহরুখ খান হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

বুধবার (২২ মে) দিবাগত রাত ১ টায় আহমেদাবাদের কেডি হাসপাতালে শাহরুখকে ভর্তি করা হয় বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, গেলো ২১ মে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল এর প্লেঅফ ম্যাচ দেখতে আহমেদাবাদে ছিলেন এ সুপার স্টার। ম্যাচ শেষ হওয়ার পরে গভীর রাতে দলের সঙ্গে আহমেদাবাদের আইটিসি নর্মদা হোটেলে পৌঁছেছিলেন এ অভিনেতা। সকালে তার অবস্থার অবনতি হলে দুপুর ১টার দিকে তাকে কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শাহরুখের স্ত্রী ও ডিজাইনার গৌরী খান, ব্যবসায়ী জে মেহতা এবং অভিনেতা জুহি চাওলা তাকে দেখতে হাসপাতালে যান।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, শাহরুখ খান আহমেদাবাদে ৪৫ ডিগ্রি সেলসিয়াসের উচ্চ তাপমাত্রার মধ্যে পানিশূন্যতায় ভুগছিলেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং পর্যাপ্ত বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, এর আগ প্লে অফ এর ম্যাচে তাঁর দল জেতায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দলের জয় উদ্‌যাপন করেন তিনি। তার মেয়ে সুহানা খান এবং ছেলে আব্রাম খানও এ সময় মাঠে ছিলেন।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version