Connect with us

বিনোদন

এমন স্ট্যাটাস দিয়ে কি বুঝাতে চান মেহেজাবীন!

Published

on

এভাবে আর কতোদিন চুপ থাকবো আমি? নিজ স্ট্যাটাসে লেখেন অভিনেত্রী মেহেজাবীন চৌধুরী।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে নিজের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্ট দেন এই অভিনেত্রী। তা নিয়ে শুরু হয়ে যায় তোলপাড়। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

নাটকের প্রিয়মুখ মেহেজাবীন চৌধুরী। সারা বছরই ব্যস্ত সময় কাটে তার। দীর্ঘদিন ধরে নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। অভিনয় দিয়ে বেশ প্রশংসাও কুড়িয়েছেন এই তারকা।

হঠাৎ এমন স্ট্যাটাস কেন? এর পেছনের কারণ এখনও জানা যায়নি। তবে তার সমর্থকরা বিভিন্ন কমেন্টস করছে সেই স্ট্যাটাসে।

শাপলা আক্তার কণিকা নামের একজন কমেন্ট করেছে, বিয়ের কয় বছর হলো? রাজীব ভাইয়ের সাথে ঝগড়া চলে নাকি?

Advertisement

হিমু আক্তার ও মাইশা হোসেন নামের দুই ভক্ত কমেন্ট করেছেন, নতুন নাটক আসতেছে হয়তো।

 

 

বলিউড

ফাঁস হওয়া ভিডিও ঘিরে ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন

Published

on

আসছে সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার ভোট দিতে যাওয়ার সময় অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এসবের মধ্যেই ভাইরাল ক্যাটরিনা কাইফের একটি ভিডিও। লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন অভিনেত্রী। সেই ভিডিও দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, দীপিকার পর এবার কি ক্যাটরিনা অন্তঃসত্ত্বা?

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তাদের নিয়ে প্রবল কৌতূহল ভক্ত অনুরাগীদের। পরে সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত ক্যারিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান এই তারকা দম্পতি।

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেতেই ক্যাটরিনাকে নিয়ে লন্ডন পাড়ি দিয়েছেন। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি।

নেটিজেনরা তাদের ছবি ও ভিডিও দেখে মন্তব্য করছেন, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গেছে। তবে ভিকি-ক্যাটরিনা ভারতে ফিরে  বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেন কিনা সেদিকেই তাকিয়ে ভক্ত-অনুরাগীরা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

অবশেষে বাংলাদেশে আসার তারিখ জানালেন কুরুলুস উসমান নায়ক বুরাক

Published

on

বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা পাওয়া তুরস্কের সিরিজ সুলতান সুলেমান এবং  কুরুলুস উসমান সিরিজে উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন তুর্কি অভিনেতা বুরাক অ্যাজিভিট। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক।

সম্প্রতি বাংলাদেশে আসার তারিখ ঘোষণা করেছেন জনপ্রিয় এই অভিনেতা। অবশেষে এ অভিনেতার বাংলাদেশে আসার দিনক্ষণ জানা গেলো।

১৯ মে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে বুরাক নিজেই বলেন, ‘বাংলাদেশ তোমায় সালাম। আমি এখন ইস্তাম্বুলে আছি। আমার সব দর্শকদের বলছি, আমি বাংলাদেশে আসছি। তারিখটি মনে রেখো। সেটা হলো ২৬ মে। সেদিন সবার সঙ্গে দেখা হবে।’

এর আগে ১৬ মে এক ভিডিও বার্তায় বাংলাদেশে আসার কথা জানিয়েছেন অভিনেতা বুরাক অ্যাজিভিট। ভিডিওতে তাঁকে বাংলায় কথা বলতেও দেখা গেছে। তিনি বলেন, ‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হবে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ভক্ত-অনুসারীর সংখ্যা অনেক। বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালে দক্ষিণ-পূর্ব তুরস্কের ইস্তাম্বুলে। অভিনেতা ও মডেল বুরাক অ্যাজিভিট তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়ালেখা করেছেন। স্নাতক করেছেন ফটোগ্রাফি নিয়ে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মন্দিরার সঙ্গে প্রেম নেই, গুঞ্জন ছড়িয়েছে মানুষ: রাজ

Published

on

গেল ঈদে মুক্তি পেয়েছে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী। এরপর থেকেই গুঞ্জন প্রেম করছেন তারা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন রাজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ। সে স্মার্ট, গর্জিয়াস, গুণী ও মেধাবী একজন শিল্পী। প্রথম সিনেমাতেই সফলতা পেয়েছে। আর সেই সিনেমার প্রচারণায় আমাদেরকে একসঙ্গে বের হতে হয়েছে। মানুষ এগুলো অন্যভাবে নিয়েছে। গুঞ্জন ছড়িয়েছে প্রেম নিয়ে।

শরীফুল রাজ আরও বলেন, এমনটা সব সিনেমার সময়ই হয়ে থাকে। সব নায়ক-নায়িকাদের নিয়েই এমন গুঞ্জনের রেওয়াজ আছে।

এর আগে গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন মন্দিরা চক্রবর্তী।

তিনি বলেন, বিনোদন জগৎ বিনোদন পাচ্ছে, মানুষও বিনোদন পাচ্ছে। পেতে থাকুক, সমস্যা কী?

Advertisement

উল্লেখ্য, ‘কাজলরেখা’ সিনেমায় রাজ-মন্দিরা ছাড়াও রাফিয়াত রশিদ মিথিলা, সাদিয়া আয়মান, খায়রুল বাসার, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম প্রমুখ অভিনয় করেছেন। মুক্তির পর থেকেই সিনেমাটি রয়েছে দর্শকদের আলোচনায়।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version