স্ত্রী-পুত্র-কন্যাকে কুড়াল দিয়ে হত্যা

কুড়াল

কুড়াল দিয়ে স্ত্রী-পুত্র-কন্যাকে খুন করে বাড়ির মেঝেতে চাপা  দেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রতলামে।

সোমবার (২৩ জানুয়ারি) আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

রতলামের পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি প্রায় দুই মাস আগে তার স্ত্রী, সাত বছরের পুত্র এবং চার বছরের কন্যাকে খুন করে বাড়ির মেঝেতে পুঁতে দেন। এরপর কোনও রকম সন্দেহ ছাড়াই ওই ব্যক্তি গত দুই মাস ধরে সেই ঘরেই বসবাস করছিলেন। অভিযুক্ত গৃহকর্তা এবং তার সহযোগী গ্রেপ্তার করেছে পুলিশ।

রতলামের এসপি অভিষেক তিওয়ারি জানিয়েছেন, নিহত গৃহবধূর আত্মীয়রা পুলিশে অভিযোগ দায়েরের পর তদন্তে নামে পুলিশ। এরপর গেলো রোববার (২২ জানুয়ারি) অভিযুক্তের বাড়ির মেঝে খুঁড়তে শুরু করে পুলিশ। যদিও অভিযুক্ত ওই ব্যক্তি স্ত্রী-পুত্র-কন্যার নিখোঁজ হওয়ার বিষয়ে পুলিশের কাছে কোনও রকম অভিযোগ জানাননি। নিহত মহিলার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি খুন করার কথা স্বীকার করেন। মৃতদেহগুলি বাড়ির মেঝেতে পোঁতা রয়েছে বলেও তিনি পুলিশকে জানান। এরপর চিকিৎসক এবং ফরেনসিক বিশেষজ্ঞদের উপস্থিতিতে মেঝে খুঁড়ে দেহগুলি উদ্ধার করা হয়।

তিনি বলেন, অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন যে দাম্পত্য কলহের জেরে রাগের বশে তিনি কুড়াল দিয়ে স্ত্রী, পুত্র এবং কন্যাকে খুন করেছেন। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। দেহগুলি অভিযুক্তের স্ত্রী এবং দুই সন্তানের কি না, তা নিশ্চিত করতে ডিএনএ পরীক্ষার সাহায্য নেয়া হবে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version