নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় ২ জন নিহত

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় অটোরিকশা চালক ও যাত্রীসহ দুইজন নিহত হয়েছে। 

আজ শুক্রবার (২ জুলাই) সকাল ১০টার দিকে সদর উপজেলার মাধবদী থানাধীন কান্দাইল বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মাধবদী থানার উপ-পরিদর্শক মো. মাহবুবুল হক রনি।

নিহতরা হলেন: অটোরিকশা চালক কান্দাইল এলাকার জামান মিয়ার ছেলে সাব্বির হোসেন (২০) ও কিশোরগঞ্জ বাজিতপুরের নূরুল ইসলামের ছেলে ফারিকুল ইসলাম (২১)। 

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে একজন যাত্রী নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল বাস স্ট্যান্ডে একটি অটোরিকশা অবস্থান করছিল। এসময় নরসিংদীগামী একটি কাভার্ডভ্যান কান্দাইল বাস স্ট্যান্ডে পৌঁছালে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে অটোরিকশার উপরে পরে যায়। এসময় উল্টে যাওয়া কাভার্ডভ্যানের চাপায় অটোরিকশা চালক ও যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। 

পুলিশ আরও জানায়, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালক পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, দুজন নিহত হয়েছে। ট্রাকটি এখনও উদ্ধার হয়নি। আমাদের সদস্যরা এটি নিয়ে কাজ করছে। বিস্তারিত তদন্তে আরও তথ্য বেরিয়ে আসবে।

শেখ সোহান

সাহরি ও ইফতারের সময়সূচি
৬ রমজান | ১৭ মার্চ বুধবার

Recommended For You

Exit mobile version