Connect with us

বলিউড

৩০ কেজি ওজনের শাড়ি ও ৩ কোটি টাকার গয়না পরে শুটিংয়ে সামান্থা

Published

on

সামান্থা

সম্প্রতিই ধরা পড়েছে বিরল রোগ। তবে দমতে নারাজ দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘শকুন্তলম’ ছবির মুক্তির পাশাপাশি একাধিক ছবির কাজে ব্যস্ত দক্ষিণী অভিনেত্রী।

জানুয়ারিতেই মুক্তি পেয়েছে সামান্থা অভিনীত ‘শকুন্তলম’-এর ট্রেলার। দক্ষিণী তারকা পরিচালক গুণশেখরের এই ছবিতে ৩০ কেজির শাড়ি পরে শুটিং করেছিলেন সামান্থা। তা-ও একদিন বা দু’দিন নয়, এক সপ্তাহ ধরে চলেছিল সেই দৃশ্যের শুটিং।

কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবি। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী প্রমুখ। এ ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা অল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অল্লু অরহার। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে অরহাকে। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫ ভাষায় মুক্তি পেতে চলেছে গুণশেখর পরিচালিত ছবি। থাকবে ছবির থ্রিডি ভার্সনও। ১৭ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’।

অন্য দিকে এরই মধ্যে আরও একটি কাজে হাত দিয়েছেন সামান্থা। ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনের ছবিতে বরুণ ধাওয়ানের পাশাপাশি অভিনয় করছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রী। শুরু হয়েছে সেই কাজও। এবার প্রকাশ্যে এল ‘সিটাডেল’-এ সামান্থার লুক। অভিনেত্রীর‌ পরনে কালো জ্যাকেট, জিন্‌স আর রোদচশমা। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামান্থার এ অবতার।

সামান্থার এ অবতারে মুগ্ধ খোদ প্রিয়ঙ্কা চোপড়াও। সমাজমাধ্যমে সামান্থার লুকের প্রশংসাও করেন প্রিয়ঙ্কা। রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ সিরিজে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণী এ অভিনেত্রী।

Advertisement

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বলিউড

শুরু থেকেই যে প্রতিযোগিতা জাহ্নবী-সারার মধ্যে!

Published

on

অভিনেত্রী জাহ্নবী কাপূরের হাতে এখন অনেক ছবি। কখনও অভিনয়, কখনও বা রূপসজ্জা, বিভিন্ন বিষয়ে খবরে উঠেও আসেন তিনি। সামাজিকমাধ্যমেও তার অনুরাগীর সংখ্যা অনেক। কিন্তু সমসাময়িক অভিনেত্রী সারা আলি খান একটি বিষয়ে তাকে টেক্কা দিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

এ অভিনেত্রী জানাচ্ছেন, একটি ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েও তিনি বাদ পড়েন। পরিবর্তে সেই ছবিতে অভিনয় করেন সারা আলি খান। কী বলে সেই ছবি থেকে জাহ্নবীকে বাদ দেয়া হয়, তা-ও জানান জাহ্নবী।

অভিনেত্রীকে কেউ বলেছিলেন, ‘কোন ছবিতে তুমি কাজ করতে চলেছ, সেটা বলেছ বলেই তোমায় সেই ছবি থেকে বাদ দেয়া হচ্ছে।’

যে ছবির কথা হচ্ছে, সেটি ইতোমধ্যেই মুক্তি পেয়ে গেছে বলেও জানান জাহ্নবী। সেই ছবিতে তার পরিবর্তে সারা আলি খান অভিনয় করেন, সে কথাও জানান অভিনেত্রী। তখনই প্রশ্ন ওঠে, জাহ্নবী কি ‘সিম্বা’ ছবির ইঙ্গিত দিচ্ছেন?

রোহিত শেঠীর ছবি ‘সিম্বা’-তে রণবীর সিংহের বিপরীতে দেখা গিয়েছিল সারা আলি খানকে। সেই ছবিতেই কি জাহ্নবীর অভিনয় করার কথা ছিল? ২০১৮-য় মুক্তি পেয়েছিল এই ছবি। সেই সময়েও খবর ছড়িয়েছিল যে, চুক্তি লঙ্ঘন করার জন্য জাহ্নবীকে ‘সিম্বা’ থেকে বাদ দেয়া হয়।

Advertisement

বর্তমানে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার নিয়ে ব্যস্ত জাহ্নবী। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা রাজকুমার রাও। ২০১৮-র জুলাইয়ে ‘ধড়ক’ ছবিতে জাহ্নবীর প্রথম অভিনয়। তার সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেতা ঈশান খট্টর। সেই একই বছর ডিসেম্বরে মুক্তি পায় সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’। সেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিংহ রাজপুত।

দুই অভিনেত্রী একই সময়ে ক্যারিয়ার শুরু করেন। আবার দুই অভিনেত্রীর মধ্যে নাকি সম্পর্কও বন্ধুত্বপূর্ণ। দুজনে একসঙ্গে ‘কফি উইথ কর্ণ’-তেও এসেছেন। কিন্তু সমসাময়িক হওয়ায় দুই অভিনেত্রীর মধ্যে যে সুক্ষ্ম প্রতিযোগিতা রয়েছে, তা-ও বোঝাই যায়।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রাখলেন শাহরুখ খান

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে তাঁর ভক্ত অনুরাগীদের নানা রকম উন্মাদনা দেখা যায়। কিন্তু যতো যাই হয়ে যাক, ভক্তদের শাহরুখ কিন্তু কোন অবস্থাতেই নিরাশ করেন না। তাই জন্মদিন, দিওয়ালি, ঈদে নিয়ম করে মান্নাতের বারান্দায় এসে দেখা করেন ভক্তদের সঙ্গে। শুধু তাই নয়, বিমানবন্দর হোক কিংবা কোনও সিনেমার প্রচার, ভক্তরা এগিয়ে আসলে তাঁদের সব আবদার মেটান শাহরুখ।

শাহরুখ তাঁর ভক্তদের এতো ভালোবাসেন যে, বুধবার শরীর খারাপের মধ্যেও বিশেষ চাহিদা সম্পন্ন এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, ঠিক এরপর পরেই অসুস্থ বোধ করেন শাহরুখ এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রক্ষার এমন ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

বুধবার  (২২ মে) হঠাৎই খবর আসে শাহরুখ খান অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

তবে বর্তমানে শাহরুখ সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচেও যোগ দেবেন শাহরুখ।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হাসপাতালে শাহরুখ কেমন আছেন- জানালেন জুহি

Published

on

কলকাতা নাইট রাইর্ডাসের খেলা দেখতে মঙ্গলবারই আমদাবাদে হাজির হন শাহরুখ খান। সারাদিন প্রায় মাঠেই ছিলেন শাহরুখ। স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কাপূরও। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সামাজিকমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

গতকালই শাহরুখের শরীর খারাপের খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী ও কলকাতা নাইট রাইডার্সের মালকিন জুহি চাওলা। শাহরুখের শারীরিক অবস্থার আপডেট জানিয়ে তিনি বললেন, ‘শাহরুখ আপাতত সুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রোববার চেন্নাইয়ে হওয়া আইপিএল ফাইনালেও যোগ দেবেন শাহরুখ।

গেলো কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। তীব্র গরমের জন্য অসুস্থ হয়ে পড়েন কিং খান। বাদশার ডিহাইড্রেশন হয়েছে বলে শোনা যাচ্ছে।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version