ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণগেল নারীর

বঙ্গবন্ধু সেতু পশ্চিমসংযোগ সড়কের সিরাজগঞ্জের কামারখন্দের নলকা ব্রীজের পশ্চিমের সড়কে ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাবেয়া খাতুন (২৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের নলকা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। রাবেয়া নওগাঁ জেলার মান্দা উপজেলার কাঞ্চপুর গ্রামের মোস্তফা কামালের স্ত্রী।

কামারখন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার মাহফুজার রহমান বলেন, স্বজনদের সাথে ঈদ করতে মোটরসাইকেলযোগে স্ত্রী রাবেয়া খাতুন সঙ্গে নিয়ে মোস্তফা কামাল সোমবার সকালে ঢাকা থেকে নওগাঁয় যাচ্ছিলেন। সকালে মহাসড়কের নলকা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি দ্রুতগ্রামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে মোস্তাফা কামালের স্ত্রী রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় মোটর সাইকেল চালক মোস্তফা কামাল সামান্য আহত হয়েছেন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন এতথ্য নিশ্চিত করে বলেন, ট্রাক ও মটর সাইকেলের সংঘর্ষে এক নারীর মৃত্যুর খবর শুনেছি। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করলেও ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

সাহরি ও ইফতারের সময়সূচি
৬ রমজান | ১৭ মার্চ বুধবার

Recommended For You

Exit mobile version