পাল্টা কর্মসূচি দেয়াকে আওয়ামী লীগের রাজনৈতিক দৈন্যতা : আমীর খসরু

বিএনপি’র কর্মসূচির বিপরীতে পাল্টা কর্মসূচি দেয়াকে আওয়ামী লীগের রাজনৈতিক দৈন্যতা। বললেন বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।
আজ শুক্রবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সমাবেশে একথা বলেন তিনি।
আমীর খসরু বলেন, সরকার বাধাগ্রস্ত করতে চাইলেও বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি থেকে সরে যাবে না। বিএনপির কর্মসূচিকে কোনোভাবেই বাধাগ্রস্ত করা যাবে না। জনগণ রাস্তায় নেমে আসায় সরকার জনতাকে ভয় পাচ্ছে।
তিনি বলেন, মিথ্যা ও গায়েবি মামলা, হত্যাযজ্ঞ চালিয়ে জনজোয়ার বন্ধ করা যাবে না।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ নাকি জনগণের সম্পদ রক্ষায় নেমেছে। আওয়ামী লীগের রাজনৈতিক দৈন্য এমন জায়গায় এসেছে দাঁড়িয়েছে, একটি স্বতন্ত্র রাজনৈতিক কর্মসূচি দিয়ে তারা জনগণকে আকৃষ্ট করতে ব্যর্থ হচ্ছে। ব্যর্থ হয়ে তারা বিএনপির কর্মসূচিকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, লাখো জনতা প্রমাণ করেছে- গুলি করে, হত্যা করে, গ্রেফতার করে, মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে জনগণের গণজোয়ার বন্ধ করা যাবে না। সেটা এরই মধ্যে বিএনপির বিভাগীয় সমাবেশগুলোতে প্রমাণ হয়ে গেছে।

খসরু বলেন, যতই শান্তি কর্মসূচি দেন, যতই জনগণের সম্পদ রক্ষার কথা বলেন, আপনারা জনগণের কাছে হাস্যকরভাবে পরিচিত হয়েছেন। জনগণ আপনাদের রাজনৈতিক কর্মসূচি দেখে হাসে। আপনাদের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার আর কোনো সুযোগ নেই। আপনারা রাজনৈতিকভাবে পরাজিত হয়েছেন। রাজনৈতিকভাবে পরাজিত হয়ে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আদালতের আশ্রয় নিচ্ছেন।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version