আর্কাইভ থেকে বলিউড

হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর নির্যাতনের মামলা

ভারতের জনপ্রিয় র‌্যাপ গায়ক হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে মামলা করেছেন তার স্ত্রী শালিনী তলওয়ার। দিল্লির তিস হাজারি আদালতে স্বামীর বিরুদ্ধে এই মামলা করেছেন তিনি। 

মঙ্গলবার (৩ আগস্ট) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলার আবেদন শোনার পর আদালতের পক্ষ থেকে হানি সিংকে পাঠানো হয়েছে নোটিশ। এ ব্যাপারে আদালতে তার বক্তব্য জমা দিতে বলা হয়েছে আগামী ২৮ আগস্টের মধ্যে। এ ছাড়া হানি সিং ও শালিনীর নামের কোনো সম্পত্তি বিক্রি করা যাবে না বলে নির্দেশ দেয়া হয়েছে।

১০ বছরের প্রেমের পর ২০১১ সালে শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন শালিনী ও হানি সিং। বিয়ের শুরু থেকেই হানি তাকে নির্যাতন করছেন বলে অভিযোগ করেছেন শালিনী।

আদালতে হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে শালিনীর পক্ষ থেকে। অভিযোগ করা হয়েছে শারীরিক নির্যাতন, যৌন হেনস্তা, মানসিক নিপীড়ন এবং আর্থিক কেলেঙ্কারির মতো বিষয়ে। এমনকি শালিনী সম্পত্তি আটকে রাখার অভিযোগ করেছেন হানির পরিবারের বিরুদ্ধে।

শালিনী জানিয়েছেন, হানিমুনের সময় থেকেই তাকে নির্যাতন করা শুরু করেন হানি সিং। হানি তার হাত থেকে বিয়ের আংটিও খুলে ফেলেছিলেন। এ ছাড়া হানি সিংয়ের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক নিয়েও অভিযোগ করেন তিনি।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন