আর্কাইভ থেকে ঢালিউড

পরীমনি ও নজরুল রাজকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ

অভিনেত্রী পরীমনি ও প্রযোজক-অভিনেতা নজরুল ইসলাম রাজকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

বুধবার (৪ আগস্ট) রাত ১২ টার দিকে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।  

র‌্যাবের (এডিজি অপারেশন) কর্নেল কে এম আজাদ বলেন, ‘আটক পরীমনি ও নজরুল রাজকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যগুলো যাচাই বাছাই করা হচ্ছে। প্রাথমিকভাবে এ দুজনের কাছ থেকে অনেক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না।’

নাম প্রকাশ না করার শর্তে এক র‌্যাব কর্মকর্তা জানান, পরীমনি ও নজরুল রাজের কাছ থেকে অনেক ধনির দুলালের নাম বেরিয়ে এসেছে। কারা কারা এলএসডি থেকে শুরু করে বিলাসবহুল মাদকের সঙ্গে সম্পৃক্ত সেই তথ্যও উঠে এসেছে। তথ্য উপাত্তের ভিত্তিতে এসব ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, র‌্যাবের হাতে এই মুহূর্তে বেশকিছু হাইপ্রোফাইল ব্যক্তির বিরুদ্ধে তথ্য রয়েছে। একের পর এক এসব ব্যক্তিদের বাসায় অভিযান চালানো হবে। প্রতারণা ও মাদক চোরকারবারির সঙ্গে সম্পৃক্ত সবাইকে আনা হবে আইনের আওতায়।

এর আগে বুধবার বিকেল ৪ টার দিকে পরীমনির বনানীর বাড়িতে অভিযানে যায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। দীর্ঘ ৪ ঘন্টার অভিযানের পর বিপুল পরিমাণ মদ ও মাদকসহ পরীমণিকে আটক করা হয়। 


এরপর পরীমনিকে আটক করার পর বুধবার রাত ৮ টার ‍দিকে অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালায় র‌্যাব। দীর্ঘ অভিযানের পর রাত সাড়ে ১০টার দিকে বনানীর ৭ নম্বর রোড থেকে তাকে আটক করা হয়। এ সময় তার এক সহযোগীকেও আটক করা হয়। রাজের বাসা থেকে জব্দ করা হয় মাদক ও সিসা সেবনের সরঞ্জাম। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন