আর্কাইভ থেকে বাংলাদেশ

জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছাড়া পেলেন চয়নিকা

নাটক ও চলচিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীকে ছেড়ে দেয়া হয়েছে। ঘণ্টা তিনেক জিজ্ঞাসাবাদের পর শুক্রবার (৬ আগস্ট) রাত পৌনে ১১টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়।

গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগের উপকমিশনার ওয়াহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। তবে ছাড়া পেলেও পরবর্তীতে জিজ্ঞাসাবাদের জন্য আবারও ডিবিতে আসতে হতে পারে তাকে।

এর আগে সন্ধ্যার দিকে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেয়ার পর বাসায় ফেরার পথে রাজধানীর পান্থপথ এলাকায় চয়নিকার গাড়ি আটক করে ডিবি পুলিশ। সেখানে কিছুক্ষণ তার সঙ্গে কথা বলেন ডিবির কর্মকর্তারা। আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ বলেন, পরীমনিকে জিজ্ঞাসাবাদসহ নানাভাবে আমরা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে অনেক অভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছে চয়নিকা চৌধুরীর সঙ্গে আমাদের কথা বলা প্রয়োজন এবং তাকে জিজ্ঞাসাবাদ করা দরকার। এ জন্য আমরা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে আনি। পরবর্তীতে তাকে আবারও জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে তাকে আমরা ডেকে নিয়ে আসব।

এস 

এ সম্পর্কিত আরও পড়ুন