আর্কাইভ থেকে ফুটবল

মেসির ম্যাজিকে পিএসজির জয়

সবশেষ টানা তিন ম্যাচে হেরেছে পিএসজি। লিলির বিপক্ষে টানা চতুর্থ হারের শঙ্কায় পড়ে গিয়েছিল লিগ ওয়ানের টেবিল টপার প্যারিসিয়ানরা। তবে ম্যাচের শেষ দিকে কিলিয়ান এমবাপ্পে গোল আনে সমতা। রেফারি শেষ বাঁশিতে ফু দেয়ার আগে ফ্রি কিক থেকে জাদুকরী গোল করে দলকে জয় এনে দেন লিওনেল মেসি।

রোববার (১৯ ফেব্রুয়ারি) লিলির বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ৪-৩ গোলে জয় পেয়েছে পিএসজি। মেসি-নেইমার-এমবাপ্পের তিন তারকাকে নিয়ে জুটি গড়ে একাদশ সাজিয়েছিলেন পিএসজি কোচ গালটিয়ের। ম্যাচের ১১ মিনিটে কিলিয়ান এমবাপ্পেকে দিয়ে গোল করান পিএসজির নাম্বার টেন নেইমার।

এরপর ১৭ মিনিটে নেইমার নিজেই গোল করে দলকে দুই গোলের লিড এনে দেন। এরপর দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫১ মিনিটে গোড়ালির ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান এই তারকাকে।

নেইমার মাঠে থাকা পর্যন্ত লিলি ২-১ গোলে এগিয়ে ছিল প্যারিসিয়ানরা। নেইমার মাঠ ছাড়ার পর ৫৮ মিনিটে জোনাথন ডেভিড পেনাল্টি থেকে গোল করে লিলিকে সমতায় আনেন। ৬৯ মিনিটে জোনাথন বাম্বার গোলে ৩-২ গোলের লিড নেয় এক মৌসুম আগে লিগ চ্যাম্পিয়ন লিলি।

জয়ের স্বপ্ন দেখতে থাকে লিলির স্বপ্ন ভঙ্গ হয় ৮৭ মিনিটে জোয়াও বার্নাটের পাস ধরে কিলিয়ান এমবাপ্পের গোলে। নির্ধারিত ৯০ মিনিট শেষে যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে থেকে ফ্রি কিকে গোল করেন আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী তারকা মেসি।

এ সম্পর্কিত আরও পড়ুন