আর্কাইভ থেকে ফুটবল

মেসি চলে গেলেও পিএসজিতেই থাকবেন নেইমার

বিশ্বকাপের পর থেকেই গুঞ্জন শুনা যাচ্ছে পিএসজি ছাড়বেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি এবং ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। জুনে দলবদলে ক্লাব পরিবর্তন করতে পারেন বার্সেলোনায় হয়ে খেলা সাবেই এই দুই তারকাই। তবে মেসি পিএসজি ছাড়লেও ফরাসি ক্লাবটিতেই থেকে যাবেন নেইমার, এমন তথ্য জানিয়েছে জনপ্রিয় সংবাদ মাধ্যম গোল ডটকম

ফরাসি সংবাদ মাধ্যম ল'ইকুইপ দাবি করেছে, ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফরাসি ক্লাবে যোগ দেওয়া নেইমারের সঙ্গে চুক্তি রয়েছে ২০২৭ সাল পর্যন্ত। সেই চুক্তিকে সম্মান জানিয়ে ২০২৭ সাল পর্যন্ত পার্ক দেস প্রিন্সেস-এ থাকতে চান তিনি। শেষ পর্যন্ত যদি নেইমার যদি ২০২৭ সাল পর্যন্ত পিএসজিতে থাকেন তাহলে দীর্ঘ ১০ বছর ক্লাবটিতে থাকা হবে তাঁর।

নেইমারের লক্ষ্য পিএসজিকে বহুল কাঙ্ক্ষিত চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দিবেন। আর সে লক্ষ্যে মেসি নতুন ক্লাব ছেড়ে গেলেও ক্লাব পরিবর্তন করতে চান না নেইমার।

যদিও গুঞ্জন রয়েছে গ্রীষ্মকালীন দলবদলে নেইমারকে দলে ভেড়াতে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুলের মতো প্রভাবশালী ক্লাবগুলো আগ্রহী। তবে পিএসজিতে থাকতে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর প্রস্তাব ফিরিয়ে দিতেও প্রস্তুত এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার।

 

এ সম্পর্কিত আরও পড়ুন