আর্কাইভ থেকে ফুটবল

গভীর রাতে রিয়ালের হোটেলের পাশে আতশবাজির শব্দ! (ভিডিও)

চ্যাম্পিয়নস লিগে রাউন্ড ওফ সিক্সটিনের ম্যাচে মুখোমুখি হবে স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ ও লিভারপুল। অ্যানফিল্ডে আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় প্রথম লেগের ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচে লিভারপুলের মাঠে রিয়ালের প্লেয়াররা যেন ঠিক মতো ঘুমিয়ে মাঠে নামতে না পারে তাঁর ব্যাবস্থা করেছে অলরেডসদের সমর্থকেরা। ভিনি-বেনজামদের হোটেলের পাশে গভীর রাতে অগ্নি প্রজ্বালন, আতশবাজি নিয়ে ব্যস্ত ছিলেন লিভারপুলের সমর্থকেরা।

স্পেনের রেডিও ‘কোপ’ ও ব্রিটিশ সংবাদমাধ্যম ‘মেইল অনলাইন’ বলছে, প্রতিপক্ষের খেলোয়াড়েরা যেন ম্যাচের আগের রাতে শান্তিমতো ঘুমাতে না পারেন, যেন ফুরফুরে মেজাজে মাঠে নামতে না পারেন, সে জন্যই রিয়াল মাদ্রিদ দল যে হোটেলে উঠেছে, সেখানে হোটেলের বাইরে গভীর রাত পর্যন্ত অগ্নি প্রজ্বালন, আতশবাজি নিয়ে ব্যস্ত ছিলেন লিভারপুলের সমর্থকেরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে লিভারপুল সমর্থকের এমন কাণ্ড। সেখানে দেখা যায়, হোটেলের পাশেই আতশবাজির আলো ও শব্দে চারপাশ কাঁপছে। রাত দুইটার সময় এমন শব্দে তো ঘুমানোই দায়! আতশবাজি এমন প্রদর্শনীতে নিশ্চিতভাবেই রাতের ঘুম ভেঙেছে রিয়ালের খেলোয়াড়দের।

 

👀🎇 Liverpool fans set off fireworks outside Real Madrid's hotel at around 2am ahead of tonight's UCL game! pic.twitter.com/usY51hOLYx

— EuroFoot (@eurofootcom) February 21, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন